নিজের অস্তিত্বের সাথে যুদ্ধ shomokamita bangla choti

আমি যখন অনেক ছোট আমি বুঝতাম না সমকামিতা কি জিনিস। আমার কি ওসব বুঝবার কথা তখন? বাসায় অনেক আঙ্কেল রা আসতো । আমার লিঙ্গ নিয়ে হাতাতো। একদিন কি হল আমরা তখন বনানি কোয়াটার ছেড়ে রামপুরার একটা বাসা ভাড়া নিয়েছি। আমাদের পাশের ফ্ল্যাট এর একতা ভাইয়া আমাদের বাসায় আসত। বয়েশ আর কত হবে ১০ কি ১১ । আর আমি তখন ৬ কি ৭ ।আম্মু তখন অফিস গেছে। বাসায় শুধু বুয়া। সে গেছে ছাদে। ভাইয়া এসে আমাকে নিচে শোওয়ালো। তারপর সে আমার উপর শুলো। সে শার্ট আর প্যান্ট পরা আর আমি হাফ প্যান্ট আর গেঞ্জি পরা। তার লিঙ্গ তা বড় আর গরম মনে হচ্ছে আর আমার লিঙ্গ টাও গরম গরম লাগছে।
http://www.choti-world.com/2015/05/khalake-khelar-golpo.html

 অনেকক্ষণ ভাইয়া এভাবে শুয়ে রইল আমার উপর। খুব মজা লাগলো ।এটাই হয়ত আমার সমকামি অনুভবের শুরু। একবার কি হল আমি নানু বাড়ী গেছি বেরাতে। যখন আমরা ঢাকায় ফিরবো তখন এক বাস এক বাস হেল্পার আমাদের সব জিনিশ পত্তর বাস এ ঢুকাচ্ছে। সাথে আম্মু, আমি, ছোট খালামনি আর আমার সৎ খালা যার বয়েশ ৬ হবে আর আমি তখন ৭। বাস হেল্পার আমার সৎ খালাকে কোলে করে বাসে উঠালো । আমি তখন হিংসায় মরি এত সুন্দর বাস হেল্পার টা আমাকে কেন কোলে নিল না। মনে মনে খুব রাগ হল কিন্তু প্রকাশ করলাম 22aনা । আমি ছোট বেলায় অসম্ভব সুন্দর ছিলাম। অনেকেই ভাবত আমি বোধয় মেয়ে । আর আরেকটা কথা আপনাদের বলা হয়নি আমার বয়েশ যখন ৮ মাস তখন আমার বাবা মারা যায় । আমার মা-ই আমাদের দু’ ভাইকে মানুষ করেছে। দু’ ভাইয়ের মধ্যে আমি ছিলাম ছোট আর অনেক আদরের । আমার আব্বু চেয়েছিল একটা ছেলের পর তার যেন একটা মেয়ে হয় । তাই সব কাপড়চোপড় মেয়েদের বানিয়েছিল । কিন্তু যখন দেখল ছেলে হয়েছে একটু হতাশ হল কিন্তু অনেক আদর করত আমাকে । আমি কখনো ভাবিনি যে আমি সমকামি হব । মেয়েদেরকেই ভাল লাগতো । স্কুলে ভর্তি হয়েও বুঝিনি যে আমি ছেলেদের প্রতি এক সময় আসক্তহয়ে যাব । একবার আমাদের বাসায় এক মামা এলো । তার মুরগির আড়তে দোকান ছিল । নাম তার কালাম । আমাদের নানু বাড়ির কাছেই উনাদের বাড়ি । আমাদেরকে উনি সস্তায় মুরগি দিয়ে যেত এবং আমাদের বাসায় খেয়েদেয়ে রাত হলে কখনো সখনো থেকে যেত । আমি উনার সাথে ঘুমাতাম । এক মাঝ রাতে উনি ঘুমের মাঝে আমাকে জড়িয়ে ধরলেন । আমার বয়েশ তখন ১০ কি ১১ । আমার হাফ প্যান্ট খুলে আমার পাছায় থুথু দিয়ে পিচ্ছিল করলেন অনেক কিস করলেন। আমি ঘুমিয়ে না দেখার ভান করছি। উনি উনার লিঙ্গ তা আমার মলদ্বারে ধুকাতে চেষ্টা করলেন। আমি ব্যাথা পেলাম। চিৎকার দিতে চাইলাম । উনিআমার মুখ চেপে ধরলেন এবং আস্তে আস্তে ঢুকাতে চেস্তা করলেন। এটাকে ধর্ষণও বলা যেতে পারে কারনএতে আমার কোনো সায় ছিল না। আর এরকম তো কখনো করিনি। মাঝে মাঝে তিনি আমার লোভে মুরগি দেবার নাম করে আমাদের বাসায় আসতেন। আমার সাথে ঘুমাতে চাইতেন। বাধ্য হয়ে আমারও উনার সাথে ঘুমাতে হত । মুখ ফুটে কিছু বলতে পারতাম না লজ্জায় । আরেকটা কথা উনার লিঙ্গতা অনেক ছোট ছিল । তাই অর্ধেক টুকু লিঙ্গ আমার মলদ্বারে ঢুকাতে সক্ষম হতেন আর অল্পতেই উনার বীর্য বের হয়ে যেতো । এভাবে তিনি আমাকে ৩ কি ৪ বার ব্যাবহার করেছেন। একসময় উনার আমাদের বাসায় আসা বন্ধ হয়ে গেল। আমাদের বাসায় কাজের ছেলে থাকতো একটা বয়েশ ১৫ কি ১৬ হবে নাম তার কুদ্দুস । আমি সুন্দর ছিলাম বলে সে মাঝে মাঝে আমাকে চুমা দিত অনেক আদর করত যখন আম্মু অফিস এ থাকতো । খালি ঘরে সে আমাকেনেংটা করত আর সেও নেংটা হত । তারপর আমাকে সে আমাকে শুয়াতো আরআমার উপরউঠে আমার ঠোঁট চুষত । আমার স্তন চুষত । তারপর আমার থাইয়ে থুথু ফেলে তার লিঙ্গ টা আমার থাই তে ঢুকাত । এভাবে আমরা মাঝে মাঝেই মজা করতাম। এক সময় কুদ্দুস চলে গেল আমাদের বাসা থেকে । কিন্তু তার সেই আদর আর মজাআমি ভুলতে
পারলাম না। তারপর এল আরেকটা কাজের ছেলে না জব্বার । সে খুব বোকা ছিল । এসব কিছুই বুঝত না। আমি ওকে শেখালাম কিভাবে মজা করতেহয় । তারপর আমি ওকে পাগল বানালাম । ও আমার জন্য খুবই পাগল ছিল। খালি আমাকে আদর করতে চাইতো।এক সময় সেও চলে গেল । আসলো কাজেরবুয়া । এভাবে এই ব্যাপারগুলো আমি ভুলে যেতে থাকি । আমাদের বাসার বুয়া টা অনেক ভাল ছিল ।একবার আমি আম্মু আর ভাইয়ার সাথে আব্বুর এক বন্ধুর বাড়ীতে বেরাতে গেলাম । আব্বুর ওই বন্ধুটা ছিল ওয়িং কমান্ডার । ওইআঙ্কেল এর নাম ছিল আব্দুস সাত্তার । আমার বর ভাইটা সবে তখন মেডিকেল এ ভর্তি হয়েছে । যাই হোক আম্মু, বর ভাইয়া, আঙ্কেল এর স্ত্রী মানে চাচী আর আঙ্কেল এর মেয়ে ড্রইং রুমে বসে চা খাচ্ছে নাস্তা করছে । আঙ্কেম আমাকে তার বেড রুমে একা নিয়ে গেলেন । আমাকে তার বিছানায় শোয়ালেন । তারপর আমার থত ধরে বললেন “ তমার ঠোঁট তো অনেক সুন্দর ।“ আমি কিছু বললাম না । উনি তার ঠোঁট আমার ঠোঁটের সাথে মেলালেন । এক্সময় তিনি আমার ঠোঁট চুষতে থাকলেন । আমি কিছু বলতে পারলাম না উনাকে। তারপর হঠাৎ কি মনে করে চাচী আঙ্কেল আর আমাকে দাক্লেন নাস্তা করার জন্য । চাচী যদি আমাদের না ডাকতেন তবে আঙ্কেল আমাকে পাগলের মত কি কর
কে জানে । [shomokamita bangla choti, choti somokamita, bd choti somokam, shomokam choti golpo, ge choti, chele chele chodon golpo, chele chele chodachudi,]
আস্তে আস্তে আমি ক্লাস ৮ এ উঠে পরি । পড়াশোনায় এত মনোযোগ ছিল না । আম্মু আমাকে নানুবাড়ী তে পাঠিয়ে দিলেন মানে ঢাকার বাইরে । ওখানে হোস্টেল এ পাঠিয়ে দিলেন। কিন্তু মামারা আমাকে হোস্টেল থেকে নিজ বাড়ীতে নিয়ে এলো । আমার জন্য একটা আলাদা ঘর দিলেন । পড়াশোনা চলতে লাগলো । আমি তখন ক্লাস ৯ এ । ৯ থেকে ১০ এ উঠলাম । তখন মামার বাসার একতা ফ্ল্যাট এ ৩ জন ব্যাচেলর আঙ্কেল ভাড়া নিলেন । মামাদের অনেকগুলো ফ্লাট ছিল । মামা আমাকে তেমন টিভি দেখতে দিতেন না। যতক্ষণ ভাত খাওয়া ততক্ষণ টিভি দেখা । তাই মাঝে মাঝে আঙ্কেলদের বাসায় যেতাম সিডি তে গান শুনতে। আঙ্কেলরা আমাকে অনেক আদর করত । কোন ভাল কিছু খেতে আনলে আমাকে ডেকে খাওয়াত । এক বিকেলে আঙ্কেলদের বাসায় গেলাম গান শুনতে । ৩ জন আঙ্কেল এর মধ্যে একজন আছেন বাসায় । ওই আঙ্কেল আর আমি গান শুনছি । ঘরের দরজা বন্ধ । আঙ্কেল খালি গায়ে লুঙ্গি পরা বুকটা খালি । আঙ্কেল এর বুক ভরা লোম । আঙ্কেল দেখতে কালো আর দেখতে সুন্দর । আমি অনেক ফর্সা দেখতেও সুন্দর । আমি হাফ প্যান্ট আর গোল গলা গেঞ্জি পরা । আঙ্কেল বললেন “ জুলফি , অনেক গরম পরেছে গেঞ্জিটা খুলে ফেল “ ।আমি বললাম “আঙ্কেল আমার গরম লাগছে না । “আঙ্কেল বললেন “ এত গরম তাও গরম লাগছে না? কি বল? “ । আসলে আমি খুবলজ্জা পাচ্ছিলাম আঙ্কেল এর সামনে গেঞ্জি খুলতে । আমাকে তার কাছে টেনে নিলেন । তারপর আমার গেঞ্জি তা খুলে ফেললেন । আমাকে জরিয়ে ধরে তার বুকের কাছে টেনে নিলেন । আমাকে নিজ হাতে আঙ্গুর খাইয়ে দিলেন । তারপর আমাকে একপাশে শুইয়ে আমার উপর উঠলেন । আমার ঠোঁটে চুমু দিলেন আর চুষতে থাকলেন । আমি আঙ্কেল কে বাঁধা দিলাম না কারন আমার কচি বুকে আঙ্কেল এর বুকের লোমের স্পর্শ আরআঙ্কেল এর ঠোঁট চুষা আমার অনেক ভাল লাগছিল । আঙ্কেল আস্তে আস্তেআঙ্কেল আমার প্যান্ট খুললেন আর আমার লিঙ্গ নিয়ে নাড়াচাড়া করলেন । এতে করে মজা টা আরো বেড়েগেল । আঙ্কেল এর বয়েশ তখন ৩০ কি ৩২ হবে আর আমি তখন ১৫ । আঙ্কেল ও নগ্ন হলেন ।আঙ্কেল এর বিশাল বড় লিঙ্গ দেখে আমি ভয় পেয়ে গেলাম । আঙ্কেল বললেন “ এটা কি বলতো ? “ আমি বললাম “ নুনু” । আঙ্কেল বললেন“ নুনুটা কেমন? “ আমি বললাম “ এত বড় ! “ তিনি তার লিঙ্গ টা আমাকে ধরতে বললেন। আমি ধরলাম। তিনে বললেন “ মামা, তুমি কি এটা মুখে নিবা?” আমি বললাম “ আঙ্কেল আমিতো কখনো এটা করিনি। “ তিনি বললেন “ করনি তো কি হয়েছে? এখন মুখে নাও “ । আমার খুব ঘেন্না করছিল তবুও নিলাম। কিন্তু মুখে বেশীক্ষণ রাখতে পারছিলাম না বমি বমি লাগছিল । আঙ্কেল কে বললাম “ আমার ভাল লাগছেনা” । আঙ্কেল বললেন “ ভাল লাগবে । তোমাকে নিয়ে আজকে অনেক মজা করব । “ তারপর আঙ্কেল আমার পাছায় থুথু লাগালেন । তার লিঙ্গটা প্রবেশ করাতে চাইলেন । আমি খুব ব্যাথা পেলাম। আঙ্কেল কেবললাম আমি আর পারছিনা আমাকে ছাড়েন । তিনি আমাকে ছাড়লেন না ধরে রাখতে চাইলেন । আমি কোনমতে আঙ্কেল এর কাছ থেকে ছুটে এলাম । খুব ব্যথা করছিল পাছাটা । আরেকদিন এভাবে গেলাম । আঙ্কেল বললেন আর ব্যাথা পাবেনা। আমি লোশন লাগিয়ে দিচ্ছি । আঙ্কেল লোশন লাগালেন আমার পাছায় । আঙ্গুল ঢুকালেন পাছায়। তার লিঙ্গে লোশন লাগালেন । তারপর আস্তে আস্তে তার লিঙ্গ তা আমার পাছার ভেতর ঢুকালেন । আস্তে আস্তে একটু একটু সহ্য হল । আঙ্কেল তার পুরোটা লিঙ্গ আমার পাছায় ঢুকিয়েই ফেললেন । তারপর আস্তে আস্তে চুদতে থাকলেন আর আমার ঠোঁট চুষতে থাকলেন পিছন থেকে । তারপর আঙ্কেল আমাকে উপুর করে আমার পা উঁচু করলেন এবং হাত দিয়ে ধরলেন আর চুদতে থাকলেন । তিনি আমার স্তন চুষতে থাকলেন। তিনি আমাকে আস্তে আস্তে শয়ে শয়ে চুদলেন যেন আমি বেশী ব্যাথানা পাই । কষ্ট হলেও খুব মজা পেয়েছিলাম সেদিন । আমার জীবনের সর্ব প্র পুরনাঙ্গ যৌন অভিজ্ঞতা । আঙ্কেলআমাকে মাঝে মাঝে সারা শরীর চুষতেআর চাটতে থাকলেন । এত মজা আমি আগেকখনও পাইনি জীবনে । এতো সুখ জীবনেও ভুলব না। এভাবে আঙ্কেল এরসাথে আমার সম্ভবত ৬ কি ৭ বার যৌন মিলন হয়েছিল । আঙ্কেল আমার এই বিষয়টা বাকি ২ আঙ্কেল কেউ বলে দিলেন । ওই বাকি ২ জন আঙ্কেল ও আমাকে প্রত্যেকে আলাদা আলাদা ভাবে ২ কি ৩ বার ব্যাবহার করেছিল । বাংলা চটি বাছাও কৃত গল্প পড়ুন চটি-ওয়র্ল্ড.কম এ।
 আমি রাজী হতাম না কিন্তু প্রথম আঙ্কেল আমাকে পটিয়ে পাটিয়ে রাজি করে ফেলতেন । আমি প্রথম আঙ্কেল কে খুব বেশি ভালবাসতাম তাই তার কথা শুনেছিলাম । এক সময় আঙ্কেলরা বাসা ছেড়ে চলে গেলেন ।তখন মোবাইল এর এত চল ছিলনা বলে আঙ্কেলদের সাথে আর যোগাযোগ হয়নি । একবার কি হল আমার আম্মুর এক চাচাত চাচা ছিল ভবঘুরে এবং কিছুই করত না। একে তো খুব বুড়ো তার উপর দেখতে কুৎসিত । আমার উপর নজর পড়লো উনার । আমি যখন স্কুল এযেতাম তিনি আমার পিছু পিছু হেঁটেআসতেন আর খুব বিরক্ত করতেন । রাস্তায় দেখলেই বলতেন “ নানা চলমিস্তির দোকানে যাই । তোমাকে মিষ্টি খাওয়াবো “ । আমি একবার মিষ্টির লোভে উনার সাথে যেতে রাজি হয়েছিলাম । উনি আমাকে মিষ্টি খাইয়েছিলেন । আমি তো বুঝতে পারতাম নানা আমার কাছে কিছু চায় । আমার শরীরের উপর যে তার নজর পরেছে সেটা বুঝতে আমার কষ্ট হয়নি । আস্তে আস্তে আমার এসএসসি পরীক্ষা এগিয়ে আসলো । পড়াশোনার খুব চাপ । নিয়মিত স্কুলে যেতে হতো । সাইন্সের ব্যাবহারিক ক্লাস গুলোকরতে হতো । আর উনার মানে আমার ওই নানার আমাকে বিরক্ত করার পরিমান বাড়তে থাকলো । মামা মামি বাইরে কথাও বেরাতে গেলে উনি উৎ পেতে থাকতেন । দরজা ধাক্কাতেন । আমি খুলে দিতাম কারন দরজা না খুললে খারাপ দেখা যায়। মামার ভাড়াটিয়ারা যদি দেখে তো খারাপ ভাববে কেন দরজা খুলছি না । কারন ওই নানাকে ভাড়াটিয়ারা চিনতেন । দরজা খুলার সাথে সাথেই উনি দরজা বন্ধ করে দিতেন । আমাকে জরিয়ে ধরতেন । জোর করে আমার ঠোঁট চুষতেন । আমাকে নেঙটা করতেনআমার স্তন চুষতে থাকতেন । আমার পাছা চুষতে থাকতেন । উনার লিঙ্গ টা ছিল ছোট । আমার পাছায় উনার লিঙ্গ তা ঢুকাতেন আর চুদতেন । এভাবে সুযোগের সৎব্যা্বহার করে আমাকে ২ কি ৩ বার ব্যাবহার করেছিলেন । আর রাস্তা ঘাটে আমাকেদেখলেই দূরে কথাও বিরক্ত করা ছিলতার নিত্তনৈমিত্তিক ব্যাপার । আমার এসএসসি পরীক্ষা শেষ হল । ঢাকায় চলে এলাম । পরীক্ষার বন্ধের দিনগুলোতে টিভি দেখেই কাটাতাম । এভাবে আস্তে আস্তে পুরনো কথাগুলো ভুলে যেতে থাকলাম । বন্ধ শেষ হল । ফলাফল বের হল। এবার তো কলেজে ভর্তি হতে হবে ।আম্মু বললেন তোকে তোর নানাবাড়ী তেই ভর্তি করব । আমি নানবাড়ী যেতে চাইছিলাম না কারন আম্মুর ওইচাচা মানে ওই পচা নানাভাই টা আমাকে আবার বিরক্ত করবে যদি আমি আবার নানাবাড়ী ফিরে যাই । আমি লজ্জায় আম্মুকে কিছু বলতে পারছিলাম না আর না বলেও থাকতে পারছিলাম না । শেষে আমি আমার ছোট খালা কে সাহস করে ওই নানাভাইয়েরসব লুইচ্চামি ফাঁস করে দিলাম । ছোট খালা বললেন “ তোকে ঢাকাতেই ভর্তি করাব “ । পরে ছোট খালার কথামত আম্মু ঢাকায় ভর্তি করালেন আর আমিও জম্মের বাঁচা বেঁচে গেলাম । তারপর আমার আর সমকামিতা নিয়ে কিছু মনে পরল না আর আমিও চাইতাম না যে সমকামি হয়ে যাই । এভাবেই আমার প্রথমভাগের সমকামি জীবনের শেষ হল । বাংলা চটি বাছাও কৃত গল্প পড়ুন চটি-ওয়র্ল্ড.কম এ।  দ্বিতীয় ভাগের সমকামি জীবনের শুরু আমি যখন উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের শেষ দিকের ছাত্র । আমি উচ্চ মাধ্যমিকে সাইন্স নিয়েছিলাম কিন্তু রসায়ন আমার অসম্ভব কঠিন লাগতো । কোনভাবেই পড়াশোনা তে তাল মেলাতে পারছিলাম না। ফেল করতে লাগলাম । আম্মু আমার উপর হাল ছেড়ে দিলেন । আমার বর ভাইটা ডাক্তার । আমার পরিবারের সবাই আশা করেছিল যে আমিডেন্টিস্ট হব । কারন আমার বাবা বিসিএস করা এম বি বি এস ডাক্তার ছিল , মা হোমিওপ্যাথি ডাক্তার , বর ভাইটা এম বি বি এস পাশ করে ডাক্তার হয়েছে । আমার প্রতি তাই সবার আশা ছিল আকাশচুম্বী । সবাই আমাকে বকতো আরতুচ্ছ তাচ্ছিল্য করতো । আমি খুব হতাশ হয়ে গেছিলাম নিজের উপর । মাঝে মাঝে ভাবতাম ঘর থেকে কোথাও দূরে চলে যাই সব ছেড়ে ।

নিজের উপর খুব রাগ হতো । লজ্জায় কোন আত্মীয় স্বজন কে মুখ দেখাতে পারতাম না। একদম এক ঘরে হয়ে গেছিলাম । হতাশ হয়ে একদিন সাইবার ক্যাফে যাই । গে টার্মটারসাথে তো আগেই পেক্টীকেলি পরিচয় হয়ে গেছিল আর আমি যে গে ছিলাম বাছেলে ছেলে সেক্স করাই যে গেইজম তা পত্র পত্রিকা আর আধুনিক প্রযুক্তির কল্যানে জানা হয়ে গেছিল । নেটে ঢুকলেই গে পর্ণ সার্চ দিতাম আর দেখতাম । অনেক সাইটে দেখলাম বাংলাদেশী গে দের নাম্বার দেয়া আছে । অনেকের সাথেযোগাযোগ করলাম ।আমি ভেবেছিলাম যে নিজেকে কার ক্রীতদাস বানিয়ে ফেলবো যে আমাকে খাওাবে পরাবে বিনিময়ে আমার দেহ নিয়ে যা খুশিতা করবে। এতটাই হতাশ ছিলাম সেই সময়ে । তবে একটা কথা কি আমার ছোটখালা আর আম্মু আমার এই দুর্দশা দেখে আমাকে গ্রুপ চেঞ্জ করে মানবিক শাখায় নিয়ে গেল । প্রাইভেটে এইচ এস সি পাশ করলাম । পরে বি বি এ তে ভর্তি হলাম ।এই তো চলছে জীবন এখন ।
আমি মনে করি আমি সত্যিই গে ।

কারন আমি মেয়েদের কথা ভাবতেই পারিনা কারন ছেলেদের কে এতটাই ভাল লাগে । আমার ভাল লাগে এমন একজন পুরুষ মানুষ জার বুকভর্তি অনেক লোম যেমনটি ছিল ওই ব্যাচেলরআঙ্কেল এর । বয়েশ হবে তার ২৫ থকে৪৫ খুব বেশি হলে ৫০ । আমার স্বপ্নপুরুষটির থাকবে বুক ভরা অনেক লোমআর মন ভরা অনেক মায়া আর ভালবাসা আমার প্রতি । আমি জাকে সপে দিতে চাই এই দেহ প্রান । তাকে হতে হবে পিওর টপ গে । আমি আজ খুঁজে ফিরি আমার সেই স্বপ্ন পুরুষকে । ঘর বাঁধতে চাই তার সাথে । এই দেশে তোআর গে মেরেইজ সম্ভব না। ঘর বাঁধতে হলে বিদেশেই পাড়ি জমাতে হবে তাঁর সাথে । এই ছোঁয়াছুঁয়িআর লুকোচুরি আর ভাল লাগেনা । অপেক্ষা শুধু অপেক্ষা…………………………………………। লেখক- ডুমুর ফল

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks