মায়ের নিষিদ্ধ যৌনতা (শেষ পর্ব ) mayer secret last

(প্রথম পর্ব এখানে)
এভাবেই রোজ তাদের চোদাচুদি চলতে থাকলো আর আমি লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম। প্রতিদিন কোনো না কোনো ভাবে দাদু আর মা চোদাচুদি করে। কোনোদিন দাদু রান্নাঘরে গিয়ে মাকে চুদে দেয়, কোনোদিন মা গোয়ালঘরে গিয়ে দাদুর চোদা খেয়ে আসে, আবার কোনোদিন দাদু মাকে কোলে তুলে বাঁড়া ঢুকিয়ে খাবার খায়। আমি সব লুকিয়ে দেখতে থাকি। এভাবেই এক সপ্তাহ কেটে গেলো। একদিন সকালে মা উঠোন ঝাড়ু দিচ্ছিল। মায়ের পরনে সায়া আর ব্লাউজ। তখন আমি ঘরে শুয়ে ছিলাম। 
বাংলা চটি মা, bangla new ma chele choti, mayer ku kirti, mayer bhoda pacha gud mara, bd choti, kolkata choti, hot choti magazine, choti golpo,
আমার শরীর খারাপ ছিল। তাই আমি বাইরে ঘুরতে যাই নি। দাদুকে গোয়ালঘর থেকে মায়ের দিকে যেতে দেখে আমি উঠে জানালা দিয়ে উঠোনে উঁকি দিলাম। দেখি দাদু মায়ের ঠিক পিছনে গিয়ে সায়ার উপর দিয়ে মায়ের পাছা টিপতে লাগলো। মা কিছু বলল না, একটু উবু হয়ে ঝাড়ু দিতে লাগলো। দাদু হটাত করে সায়া পাছার উপর তুলে দিলো আর নিজের লুঙ্গি কোমরের উপর ধরে বাঁড়াটা এক ঠাপ দিয়ে মায়ের গুদে ঢুকিয়ে দিলো। মা ককিয়ে উঠল আর বলে উঠল, ছাড়ুন, ঘরে মিশু শুয়ে আছে। দাদু বলল, মিশুর শরীর খারাপ, সে বের হবে না। এই বলে দাদু মায়ের কোমর ধরে ভোদায় ছোট ছোট ঠাপ দিতে লাগলো। মা তখন চোখ বন্ধ করে হাঁটুতে হাত রেখে উবু হয়ে দাদুর গাদন খেতে লাগলো। মায়ের মুখ দিয়ে আহ উহ শব্দ বের হচ্ছিল। মা পা ফাঁক করে থাকাতে আর সায়ার সামনের অংশ ঝুলে থাকাতে সামনে থেকে দাদুর লুঙ্গি আর পা দেখা যাচ্ছিলো না। আমি তখন দরজা দিয়ে মাথা বের করে মা আর দাদুকে দেখলাম আর বললাম মা কি হয়েছে? দাদু তখন কিছু হয় নি, এমন ভাব করে বলল, তোর মায়ের একটু কোমর ধরেছে তাই আমি একটু টিপে দিচ্ছি। দাদু মায়ের কোমর ধরে ঠাপ দিতে দিতে আমাকে বলল তোর না শরীর খারাপ, তুই ঘরে শুয়ে থাক। মা তখন আমার দিকে তাকিয়ে হাঁটুতে হাত দিয়ে উবু হয়ে ঝাড়ু দেয়ার ভান করতে থাকলো আর দাদুর ঠাপ খেতে লাগলো।
আমি আচ্ছা বলে আবার ঘরে ঢুকলাম আর উঁকি মেরে দেখতে লাগলাম কি করছে তারা। মা তখন দাদুকে বলল এখানে আর না।রান্না ঘরে চলুন। দাদু তখন মায়ের ভোদায় কয়েকটা রামঠাপ মেরে ফ্লপ করে ভোদা থেকে বাঁড়া বের করে লুঙ্গি দিয়ে ঢেকে ফেলল আর মায়ের পিছন পিছন রান্নাঘরে ঢুকে গেলো। মা আর দাদুর আচার আচরণ দিন দিন পরিবর্তন হতে থাকলো। তারা আরও বেপরোয়া হয়ে চোদাচুদি করতো। আমি বাড়ীতে থাকলেও মাঝে মাঝে তারা লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতো। মা তখন ব্লাউজ আর সায়ার নিছে কিছু পরতো না। দাদু বাড়ীতে খালি গায়ে কখনো লুঙ্গি পরে কখনো গামছা পরে থাকতো। যখন যেখানে সুযোগ পেত সেখানে মা আর দাদু টেপাটেপি, চুষাচুষি, চাটাচাটি আর চোদাচুদি করতো । মা প্রতি রাতে দাদুর সাথে ঘুমাত আর চোদাচুদি করতো। একরাতে আমরা ঘুমানোর পর দাদু আর মা নিচে শুয়ে টেপাটেপি করছিলো। মা তখন দাদুর বাঁড়া ধরে চুষছিল আর দাদু মায়ের ভোদা ফাঁক করে ধরে চাটতে ছিল। মা আরামে উম আম করছিল। তখন বাবু হটাত ক্ষিদেয় জেগে উঠল আর কান্না করে দিলো। ( bangla choti in www.choti-world.com) আমি মাকে ডাক দিলাম। মা নীচ থেকে জবাব দিলো আমি তোর দাদুর কাছে। তোর দাদুর কোমর ব্যথা তাই একটু মালিশ করে দিচ্ছি। মা তখন দাদুর বাঁড়া হাতে নিয়ে বসে আমার কথার জবাব দিচ্ছিল। ভেবেছে আমি অন্ধকারে দেখতে পাচ্ছি না। তারপর মা বিছানার উপর তার শরীরের অর্ধেক অংশ তুলে দিয়ে বাবুকে দুধ খাওয়াতে লাগলো। আমি দেখতে পেলাম মায়ের শরীরে কিছু নেই। তবু আমি না দেখার ভান করে পড়ে রইলাম। দাদু তখন মায়ের দুই পায়ের মাঝে মাথা দুকিয়ে দিলো আর পাছা ধরে তার মুখের উপর মায়ের ভোদা নামিয়ে আনল। দাদু মায়ের ভোদা চাটতে লাগলো। মা আরামে উম উঃ করে উঠল। তারপর পাছা নাড়িয়ে নাড়িয়ে দাদুকে তার ভোদার রস খাওয়াতে লাগলো আর বাবুকে দুধ খাওয়াতে লাগলো। এভাবে কিছুক্ষন পর দাদুর চাটাচাটি তে মা কলকল করে ভোদার জল ছেড়ে দিলো। দাদু তখন মায়ের ভোদা চেটেচুটে মায়ের ভোদা পরিস্কার করে দিলো। তারপর দাদু তার পা দুটো মায়ের দুই পায়ের মাঝে দিয়ে ঢুকিয়ে দিয়ে বাঁড়াটা মায়ের ভোদার নীচ বরাবর নিয়ে এলো। বাঁড়া তখন আকাশমুখি হয়ে ছিল। দাদুর পা খাটের তলে আর বাঁড়া মায়ের ভোদার নীচ বরাবর ছিল। এরপর দাদু মায়ের কোমর ধরে মাকে আস্তে আস্তে তার বাঁড়ার উপর বসিয়ে দিলো। মা আহ উহ করতে করতে বাঁড়ার উপর বসে পড়লো। তারা কিছুক্ষন চুপচাপ পড়ে রইল। মা আমার দিকে তাকিয়ে দেখল আমি ঘুমিয়ে পড়েছি কিনা। আমি চোখ মিটমিট করে তাদের চোদাচুদি দেখতে লাগলাম। তারপর দাদু হটাত করে মায়ের কোমর ধরে প্রবল গতিতে ক্রমাগত ঠাপ দিতে থাকলো। দাদুর রামঠাপ খেতে খেতে আমার মা বাবু কে দুধ খাওয়াতে লাগলো। তাদের চোদাচুদিতে আমাদের খাট অল্প অল্প দুলছিল আর সারা ঘরে পকাত পকাত করে শব্দ হচ্ছিল। এভাবে দাদু প্রায় ১৫ মিনিট মাকে ঠাপাতে লাগলো। মা ইতিমধ্যে ৩ বার গুদের জল খসিয়ে দিলো। বাবু দুধ খেয়ে তখন ঘুমিয়ে পরেছিল। দাদু হটাত একটা রামঠাপ মেরে তার বাঁড়া পুরোটা মায়ের গুদে চেপে ধরল। মা আবার তার গুদের জল খসাতে লাগলো আর শরীরের ভারসাম্য হারিয়ে দাদুর উপর চিত হয়ে পড়ে গেলো।মা আর দাদু তখন খুব ক্লান্ত হয়ে হাপাতে লাগলো আর দাদু শুয়ে শুয়ে মায়ের দুধ টিপতে লাগলো। এরপর তারা আবার ঠিক করে শুয়ে ঘুমিয়ে পড়লো।
একদিন সকালে আমি লুকিয়ে মা আর দাদুর চোদাচুদি দেখছিলাম। তারা আমাদের ঘরে শুয়ে শুয়ে চোদাচুদি করতেছিল। তখন বাবা মাকে ফোন করলো। মা দাদুকে বলল যে বাবা ফোন করেছে। দাদু বলল লাউডস্পিকার দিতে। মা লাউডস্পিকার দিয়ে হ্যালো বলল। বাবা তখন বলল কি কর/ কেমন আছো? মা বলল হ্যাঁ আমি ভালো আছি তুমি কেমন আছো?
দাদু তখন মায়ের একটা দুধের বোঁটা মুখে নিয়ে চুষতেছিল আর মাকে আস্তে আস্তে করে চুদতেছিল। আগের বারের মত জোরে জোরে ঠাপ মারছে না এবার। এখন শুধু দাদু এক তালে ধীরে ধীরে ঠাপ দিচ্ছিল আর মা দাদুকে পা দিয়ে কোমর বেড় দিয়ে তলঠাপ দিচ্ছিল। বাবা জিজ্ঞেস করলো, কি কর? মা দাদুর দিকে মুচকি হেসে বলল; তোমার আব্বা কে বুকের দুধ খাওয়ায়। আমি অবাক হয়ে রইলাম মায়ের কথা শুনে। পরে বুঝলাম কি বলছে। বাবা বলল আমার সোনা আব্বু (বাবু) কেমন আছে। আমার মনে পড়ল বাবা সবসময় বাবুকে আব্বু বলে ডাকে। মা বলল হ্যাঁ খুব ভালো আছে। এখন ফাজিল হয়ে গেছে। মাঝে মাঝে বোঁটা কামড়ে দেয়। এটা বলার সাথে সাথে দাদু মায়ের বোঁটা কামড়ে ধরে দাঁত দিয়ে ছেনতে লাগলো আর মায়ের দিকে হাসি হাসি মুখ করে তাকিয়ে থাকলো। মা ব্যথায় উফফ করে উঠল। বাবা বলল কি হল? মা দাদুর দিকে কপট রাগ দেখিয়ে বলল আবার কামড়ে দিয়েছে। এমন হলে আমি আর দুধ দেব না। দাদু এবার মাকে জিহবা দেখিয়ে ভেংচি কাটলো আর আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। মা আমার কথা বলল যে আমি বাইরে খেলতে গেছি। দাদুর কথা জিজ্ঞেস করলে বলল, তিনি গাভীর দুধ দুচ্ছেন। এই কথা বলে দাদুর দিকে তাকিয়ে মিটিমিটি হাসতে লাগলেন। মা বলে উঠল, এখন গাভীর আর দুধ পাওয়া যায় না। সব বাছুর একা খেয়ে ফেলে। এই বলে দাদুর দিকে তাকিয়ে হাসছিল। দাদু এই কথা শুনে মায়ের দুধ দুটো দুই হাতে চেপে ধরে বোঁটা দুটো তে ক্রমাগত ঠোঁট লাগিয়ে চো চো করে চুষতে লাগলো। দাদুর তিব্র চোষার ফলে মায়ের মাই থেকে খুব জোরে দুধ বের হতে লাগলো আর কিছু দুধ দাদুর মুখের ভিতর কিছু তাদের সারা শরীরে পরতে লাগলো। দাদু কোন দিকে না তাকিয়ে একটার পর একটা দুধ খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো। মা খুব আরাম পেল। মায়ের শ্বাস প্রশ্বাস বেড়ে গেলো । তিনি গোংগাতে লাগলেন। মা বাবাকে বিদায় বলে ফোন রেখে দিলো আর দাদুকে দুই হাতে পায়ে জড়িয়ে ধরে চোদা খেতে লাগলেন। দাদু এবার খুব জোরে জোরে গাদন দিতে দিতে মায়ের ভোদায় তার বীর্য ঢেলে দিলো। মাও এক সাথে জল ছেড়ে দিলো। দুই জনকে ক্লান্ত আর পরিতৃপ্ত মনে হল। দাদু তখন বলল, বৌমা তুমি যখন আমার ছেলের সাথে কথা বল তখন আমি খুব উত্তেজিত হয়ে পড়ি আর আমার তখন তোমাকে চুদতে খুব ভালো লাগে, আমি খুব মজা পাই। মা বলল, হ্যাঁ বাবা আমি বুঝতে পারি। যখন আপনার ছেলে আমাকে ফোন করে, তখন আপনি খুব জোরে জোরে আমাকে চুদতে থাকেন। তখন আমার মনে হয় আমি পৃথিবীর সেরা সুখ পাচ্ছি। আমি খুব তৃপ্ত আপনার চোদা খেয়ে। এই বলে তারা তাদের ঠোঁট আর জিহবা চুষতে চুষতে একে অন্য কে জড়িয়ে ধরে শুয়ে থাকলো।
আরেকদিন মা চেয়ারের উপর দাঁড়িয়ে রান্নাঘরের চাতাল থেকে একটা বয়াম নামাচ্ছিল। দাদু রান্নাঘরে ঢুকে মাকে ওইভাবে দেখে মায়ের পিছনে গিয়ে দাঁড়ালো। তারপর সায়া একটু ফাঁক করে মাথা টা ভিতরে ঢুকিয়ে দিলো কিন্তু মা বুঝতে পারলো না। যখন দাদুর মুখ মায়ের পাছার খাঁজে লাগলো আর দাদু মায়ের পাছার দাবনা দুটো চুষা শুরু করলো তখন মা বুঝতে পের বলে উঠল। আরে আব্বা কি করেন আমি পড়ে যাবো তো। দাদু আমি ধরে রাখছি তুমি পরবে না। এভাবে দাদু কিছুক্ষন মায়ের পাছা চেটে দিলো আর মাকে নিচে নামিয়ে আনল। মায়ের এক পা চেয়ারের উপর তুলে দিয়ে দাদু আবার মায়ের সায়ার তলে ঢুকে গেলো। মা টেবিলে হাত রেখে ভর দিয়ে দাঁড়িয়ে থাকলো। দাদু তার দুই হাত বের করে সায়ার উপর দিয়ে মায়ের পাছা জড়িয়ে ধরে রাখল আর মায়ের গুদের ভিতর ঠোঁট ঢুকিয়ে চুষতে লাগলো। মা এক হাত দিয়ে সায়ার উপর দিয়ে দাদুর মাথা নিজের গুদের উপর চেপে ধরে রাখল। এক পা ভাঁজ করে থাকাতে মায়ের গুদ পুরো হা হয়ে ছিল আর গুদ থেকে পাছার ছিদ্র পযন্ত কোন বাধা ছিল না। তাই দাদু মায়ের গুদ চেটেচুটে খেতে লাগলো আর মাঝে মাঝে গুদ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা চাটন দিতে থাকলো। এমন চাটন খেয়ে মা আরামে শীৎকার দিতে থাকলো। আমি ঠিক ওইসময় রান্নাঘরে ঢুকলাম। দাদুকে মায়ের সায়ার ভিতরে দেখে আর মায়ের আওয়াজ শুনতে পেয়ে জিজ্ঞেস করলাম মা কি হয়েছে? দাদু ওই খানে কি করে আর তুমি চিৎকার করছ কেন? মা তখন সুখের শেষ সীমায়, তাই দাদুকে সায়া থেকে বের হতে দিলেন না আর মাথা গুদের সাথে চেপে ধরে আমাকে বললেন, আমার উরু ছিলে গেছে। তাই তোর দাদু সায়ার ভিতর ঢুকে মলম লাগিয়ে দিচ্ছে। এই বলে তিনি আমার সামনে আহহ উম করে উঠল। দাদু তখন খুব করে মায়ের ভোদা চাটতে থাকলো। তার ভোদা চাটার ফলে চপ চপ করে শব্দ হচ্ছিল। মা আমাকে চলে যেতে বলার মত সময় পেল না। তার আগেই মা গেলাম গেলাম বলে গুদ ভাসিয়ে দিলো। দাদু তখন মায়ের ভোদার মুখে জিহবা ঠেকিয়ে ভোদার সব রস মুখে নিয়ে নিলো আর খেয়ে ফেলল। আমি কাছে দাঁড়িয়ে সব দেখলাম। দাদু যখন চেটে চুষে মায়ের ভোদা পরিস্কার করে দিয়ে সায়া থেকে বের হয়ে এলো তখন দাদুর ঠোঁটের চারপাশে মায়ের গুদের রস লেগে রইল। মা তখন হাপাতে হাপাতে চেয়ারে বসে পড়লো। আমি দাদুকে জিজ্ঞেস করলাম দাদু তোমার ঠোঁটের চারপাশে ও গুলো কি? দাদু হেসে বলল ও গুলো তোর মায়ের জমানো পানি। এতখন ধরে তোর মাকে মলম লাগিয়ে দিয়েছি তাই তোর মা আমাকে তার পানি খাওয়াল। আমি না বুঝার ভান করে ,ও আচ্ছা বলে বের হয়ে গেলাম। দাদু আর মা নিজেদের দিকে তাকিয়ে হাসতে লাগলো।
মা এখন আমার সামনেই বাবুকে দুধ খাওয়ানোর সময় দাদু ঘরে ঢুকলে মাই ঢাকে না। আমি থাকলেও দাদুর সাথে শুয়ে শুয়ে পা ফাঁক করে হাঁটুর উপর সায়া উঠিয়ে কথা বলে। বাবুকে মায়ের কোলে আদর করার নাম করে দাদু মায়ের দুধ চুষে দেয়। আবার দাদুর কোলে বাবু থাকলে মা আদর করার নাম করে দাদুর বুকের বোঁটা ধরে কামড়ে দেয়। দাদু মায়ের পিছনে সায়ার উপর তার বাঁড়া ঠেকিয়ে কাঁধের উপর দিয়ে বাবুকে আদর করে। দাদু যখন গামছা পরে গাভীকে খাবার দিতে যায় মা তখন দাদুর সাথে গোয়ালঘরে যায়। দাদু দাঁড়িয়ে দাঁড়িয়ে গাভীকে খাবার দেয় আর মা দাদুর দুই পায়ের মাঝে বসে গামছার ভিতর মুখ ঢুকিয়ে দাদুর আখাম্বা বাঁড়া চুষতে থাকে। বীচির থলে চাটতে থাকে। বাঁড়ার ব্যাঙের ছাতার মত মুণ্ডি মুখের ভিতরে নিয়ে চো চো করে চুষতে থাকে। দাদু মাঝে মাঝে টান মেরে মুখ থেকে বাঁড়ার মুণ্ডি বের করে নেয়। মা আবার মুখ বাড়িয়ে বাঁড়া চুষতে থাকে।
একদিন চোদাচুদি করার সময় মায়ের বাথরুম পেয়েছিল। মা দাদুকে বলে, আব্বা একটু থামুন। আমার খুব বাথরুম পেয়েছে। দাদুর তখন ঠাপ থামাতে ইচ্ছা করছিলো না। দাদু বলে, পায়খানা নাকি পেশাব পেয়েছে। মা বলে পায়খানা। দাদু মাকে পরপর কয়েকটা রামঠাপ মেরে বাঁড়াটা ভোদার মধ্যে আমূলে গেঁথে দেয়। তারপর মাকে কোলে তুলে নেয়। মা বলে কি হয়েছে। দাদু বলে তুমি এভাবেই আজ পায়খানা করবে । আমার বাঁড়া তোমার গুদে থাকবে আর তুমি পিছন দিয়ে পায়খানা করবে। মা বলে টা কি করে সম্ভব। দাদু বলে, কেনো? তুমি তো আর সামনে দিয়ে করবে না। সামনে দিয়ে বাঁড়া গুদের ভিতরে থাকবে আর তুমি পিছন দিয়ে পায়খানা করবে। মা এই কথা শুনে, হেসে দিয়ে বলল আপনি দিন দিন ফাজিল হয়ে যাচ্ছেন। তারপর মা তার চার হাতেপায়ে দাদুকে জড়িয়ে ধরল আর দাদু মায়ের পাছার নিচে হাত দিয়ে মাকে ধরে রেখে ঠাপাতে ঠাপাতে বাথরুমে নিয়ে গেলো। আমি লুকিয়ে বাথরুমের ফুটা দিয়ে ভিতরে চোখ রাখলাম। আমাদের বাথরুমের কমোড টা মেঝে থেকে একটু উচুতে ছিল যাতে বন্যার সময় কমোডের ভিতরে পানি ঢুকে বাড়িঘর নোংরা করতে না পারে। দাদু মাকে কোলে করে নিয়ে কমোডের সামনে গিয়ে দাঁড়ালো। মায়ের পাছার ছিদ্র বরাবর কমোডটা ছিল। দাদু এবার মাকে ধরে কয়েকটা রামঠাপ মেরে বাঁড়াটা আবার ভোদার মধ্যে আমূল গেঁথে দিলো আর পাছার দাবনা দুইদিকে টেনে ধরে মাকে বলল, হ্যাঁ বৌমা তুমি পায়খানা কর। মা মুচকি হেসে দাদুর ঠোঁটের ভিতর জিহবা ঢুকিয়ে দিলো আর তারপর পায়খানা করতে লাগলো। মা তখন দাদুকে বলল, আব্বা আমি এখন পেশাবও করব। দাদু বলে, সমস্যা নেই করে ফেলো। মা বলল, সব তো আপনার গায়ে পড়বে। দাদু বলে, তো কি হয়েছে। তুই পেশাব কর। মা আবার দাদুর মুখে জিহবা ঢুকিয়ে দিয়ে গুদের উপরের ছিদ্র দিয়ে পেশাব করতে লাগলো। মায়ের পেশাব দাদুর বীচির থলে আর উরু বেয়ে নিচে পরতে লাগলো। সেদিকে দাদু বা মায়ের কোন খেয়াল নেই। তারা নিজেদের মুখের ভিতর জিহবা নিয়ে খেলা করছে। একবার দাদু মায়ের মুখে জিহবা ঢুকিয়ে দিচ্ছে আর মা টা চুষে চুষে খাচ্ছে। আবার মা দাদুর মুখে জিহবা ঢুকিয়ে দিচ্ছে আর দাদু জিহবা চুষে চুষে খাচ্ছে। মা আরামে উম আম আহহ উহহ করে শীৎকার দিতে লাগলো।
কিছুক্ষন পর মা দাদুকে বলে, আব্বা আমার পায়খানা করা শেষ। দাদু তখন বদনা ভর্তি করে পানি নিয়ে বাম হাত দিয়ে মায়ের পাছার ছিদ্র ধুয়ে পরিস্কার করে দেয়। মা দুই হাতে পায়ে দাদুকে জড়িয়ে রাখে আর দাদু দুই হাত দিয়ে তার পা ধুয়ে আর কমোডে পানি মেরে বাথরুম থেকে বের হয়ে আসে। এখন দাদু হাটতে হাটতে মাকে চুদতে থাকে। মাকে চুদতে চুদতে দাদু আমাদের ঘরে ঢুকে আবার বিছানায় নিয়ে যায়। তখন দাদু মায়ের গুদে গাদন দিতে দিতে বলে বৌমা আমার কোলে বসে বাথরুম করতে তোমার কেমন লেগেছে। মা চোখ বন্ধ করে দাদুর গাদন খেতে খেতে উম উহহ আহহ করতে করতে বলে হ্যাঁ আব্বা, আমি খুব মজা পেয়েছি। আমি আপনার কোলে বসে আপনার বাঁড়ার গাদন খেতে খেতে খাবার খেয়েছি, আবার বাথরুম করেছি। এখন শুধু আপনার গাদন খেতে খেতে আমার গোসল করা হয় নি। তখন দাদু বলে, হ্যাঁ বৌমা। আমি একদিন তোমাকে চুদতে চুদতে গোসল করাব। তোমার এই আশা আমি অপূর্ণ রাখবো না। এই বলে দাদু মায়ের গুদে খুব জোরে জোরে গাদন দিতে লাগলো। কিছুক্ষন পর দাদু মায়ের ভোদায় তার আখাম্বা জংলী বাঁড়া পুরো ঢুকিয়ে দেয় আর মাল ছেড়ে দেয়। মা একইসময় দাদুর কোমরে পা দিয়ে জড়িয়ে ধরে পাছা তোলা দিতে দিতে গুদের জল ছেড়ে দেয়। দুইজনে খুব ক্লান্ত হয়ে হাপাতে থাকে।
আর একদিন দাদু বাজার থেকে খুব হাপাতে হাপাতে বাড়ী ফিরল। মা তখন রান্নাঘরে সায়া আর ব্লাউজ পরে কাজ করতে লাগলো। মা দাদুকে দেখে চিন্তিত হয়ে জিজ্ঞেস করলো কি হয়েছে আব্বা, আপনি এতো হাপাচ্ছেন কেন। দাদু আমার কথা জিজ্ঞেস করলে মা বলে আমি বাইরে খেলতে গেছি। দাদু গেট বন্ধ করে এসে মায়ের পাশে বসে ঢকঢক করে পানি খায়। মা তার সায়া তুলে দাদুর মুখের ঘাম আর পানি মুছে দেয় আর আবার জিজ্ঞেস করে, কি হয়েছে, এতো হাপাচ্ছেন কেন। দাদু বলে আজ বাজার থেকে আসার পথে আমি কুকুর আর কুকুরির চোদাচুদি দেখেছি। মা বলে কুকুরের চোদাচুদি তো আমিও অনেকবার দেখেছি। তাতে এতো হাপানোর কি হয়েছে। দাদু বলে তখন আমার বাঁড়া দাঁড়িয়ে যায় আর আমি এক দৌড়ে বাড়ী চলে আসি। আমার আজ কুকুরের মত করে চুদাচুদি করতে ইচ্ছা করছে। মা তখন বুঝতে পেরে হেসে দিয়ে বলে আজ কুকুরের চোদাচুদি দেখে কুকুরের মত চুদতে ইচ্ছা করছে আবার কবে বানরের মত গাছে ঝুলে ঝুলে চোদাচুদি করতে ইচ্ছা করবে। দাদু বলল চলো না বউমা আজ আমরা কুকুরের মত চোদাচুদি করি। এই বলে দাদু মাকে হাত ধরে উঠাতে লাগলেন। মা উঠলে, দাদু মায়ের মুখে চুমু দিয়ে বলে, আমার লক্ষ্মী চুতমারানি বৌমা। তারপর দাদু আর মা উঠানে গিয়ে লুঙ্গি, সায়া আর ব্লাউজ খুলে ফেলল। দুই জনে চার হাতে পায়ে মাটিতে ভর দিয়ে দাঁড়ালো। এবার দাদু মায়ের পিছনে গিয়ে পাছা চাটতে লাগলো। পাছা চাটতে চাটতে দাদু মায়ের পাছার ফাঁকে মুখ ঢুকিয়ে দিয়ে পাছার ছিদ্র চাটতে শুরু করলো। মা আরামে উহহ আহহ আম উম করে আওয়াজ করতে লাগলো। দাদু আস্তে আস্তে মায়ের উরু চেটে দিলো। তারপর মায়ের মুখোমুখি হয়ে একে অন্যের মুখে চুমু খেতে আর জিহবা দিয়ে চাটতে লাগলো। দাদু জিহবা দিয়ে প্রথমে মায়ের সারা মুখ চেটে দিলো। মায়ের সারা মুখ দাদুর লালায় ভর্তি হয়ে গেলো। তারপর দাদু মায়ের বগল তলে দিয়ে মাথা ঢুকিয়ে দুধ চুষতে লাগলো। মা শুধু চোখ বন্ধ করে আরাম নিতে লাগলো। কিছুক্ষন দুধ চোষার পর দাদু আবার মায়ের পিছনে চলে এলো আর মায়ের দুই উরুর ফাঁক দিয়ে বের হয়ে থাকে ফোলা ফোলা গুদে মুখ নামিয়ে আনল। মা আবার আহহ করে উঠল আর পা একটু ফাঁক করে দিলো। দাদু এখন মায়ের গুদে জিহবা দিয়ে চাটা শুরু করলো।দাদু ঝবা দিয়ে চাটতে থাকে আর মাঝে মাঝে জিহবা সরু করে গুদের মধ্যে ঢুকিয়ে দেয়। এভাবে কিছুক্ষন করার পর মা শীৎকার দিতে দিতে জল ছেড়ে দেয়। এরপর মা দাদুর মুখের সামনে আসে আর দাদুর ঠোঁটে মুখ ডুবিয়ে চুমু খায়। তারপর জিহবা বের করে দাদুর সারা মুখ চুষতে আর চাটতে থাকে। দাদুর মুখও মায়ের লালায় ভর্তি হয়ে যায়। তারপর মা আস্তে আস্তে পিছনে আসতে থাকে আর চাটতে থাকে। দাদুর বুক, পিঠ, বগল সব চাটতে থাকে। দাদু চোখ বুজে মজা নিতে থাকে। এবার মা দাদুর পায়ের নিচে এসে বাঁড়া মুখে নিতে চায়। কিন্তু পায়ের জন্য পারে না। দাদু টা বুঝতে পেরে এক পা উপরে তুলে দেয় আর বাঁড়া টা বের হয়ে আসে। মা দাদুর পায়ের তলে মাথা ঢুকিয়ে বাঁড়ার মুণ্ডি মুখে নিয়ে নেয়। ত্রপর একমনে চো চো করে চুষতে থাকে। দাদু আরামে আহহ করে উঠে। মা মাঝে মাঝে মুণ্ডি ছেড়ে দিয়ে পুরো বাঁড়াটা চাটতে থাকে। আবার বাঁড়া মুখের ভিতর ঢুকিয়ে নেয়। ললিপপ চোষার মত করে অনবরত চুষতে থাকে। দাদু আস্তে আস্তে করে মায়ের মুখে ঠাপ দিতে থাকে। এবার মা বাঁড়া ছেড়ে দিয়ে দাদুর একেবারে পিছনে চলে যায়। দাদুর পাছার দাবনার উপর চকাস চকাস করে চুমু খেতে থাকে। দাদুর দুই পায়ের মাঝে বীচির থলে দেখা যায়। মা এবার দাদুর পায়ের মাঝে মুখ ঢুকিয়ে বীচির থলে টা মুখের ভিতর ঢুকিয়ে নেয়। আর বীচি মুখে নিয়ে পিছন দিকে টানতে থাকে আর চুষতে থাকে। দাদু সুখের আবেশে পাছা দিয়ে পেছন দিকে মায়ের মুখে ঠেলা মারে। মা আবার বীচির থলে ছেড়ে দিয়ে দাদুর পাছার ফুটোতে জিহবা লাগায়। দাদুর পাছার ফুটোতে এই প্রথম মা জিহবা লাগায়। দাদুর পুরো শরীর কাঁটা দিয়ে উঠে মায়ের জিহবার স্পর্শ পেয়ে। তারা এতক্ষন ধরে এতো চাটাচাটি করলো কিন্তু তা শুধু মুখ দিয়ে। হাত বা পা লাগায় নি। এবার দাদু মায়ের পিছনে যায় আর মা তার দুই পা একটু ফাঁক করে চারপায়ে দাঁড়ায়। দাদু কুকুরের মত করে মায়ের পিঠে চড়ে তার শক্ত আখাম্বা বাঁড়া দিয়ে মায়ের পিছনে গুঁতা মারতে থাকে।
কিন্তু মায়ের ভোদার ছিদ্র খুজে পায় না। দাদু বার বার বাঁড়া দিয়ে ভোদার চারপাশের দেয়ালে গুতাগুতি করতে থাকে। হটাত করে দাদুর বাঁড়া মায়ের ভোদার ফাঁক খুজে পায়। তখন বাঁড়া একঠেলায় দাদু মায়ের গুদের মধ্যে ঢুকিয়ে দেয়। মা আরামে উফফ, আহহ করে উঠল। তারপর দাদু কুকুরের মত করে জোরে জোরে মায়ের গুদে ঠাপাতে লাগলো। মা পিছন দিকে কোমর ঠেলা দিতে দিতে ঠাপ নিতে লাগলো।দুই জনে খলা আকাশের নিচে উঠোনের মাঝে কুকুরের মত করে চোদাচুদি করতে থাকে। মায়ের গুদের ভিতর দাদুর বাঁড়ার আসা যাওয়ার ফলে থাপ থাপ, থপাত থপাত করে আওয়াজ হতে থাকে। দাদু আর মা দুই জনে আরামে শীৎকার দিলে লাগলো। কিছুক্ষন করার পর দাদু হটাত করে কুকুরের মত করে বাঁড়া গুদে রেখে উল্টো দিকে ঘুরতে চাইলো। একটু ঘুরার পর মায়ের ভোদা থেকে দাদুর বাঁড়া ফ্লপ করে বের হয়ে গেলো। এটা দেখে মা শব্দ করে হেসে উঠল। দাদু আবার মায়ের পিঠের উপর চড়ে বাঁড়া দিয়ে মায়ের গুদে ধাক্কা মারতে লাগলো। একটু পর আবার বাঁড়া মায়ের গুদে ঢুকতে পারলো। এবার দাদু খুব জোরে জোরে ঠাপাতে লাগলো। ঠাপের ধাক্কায় মা সামনের দিকে পড়ে যেতে লাগলো। কোনোমতে মা চারপায়ে দাঁড়িয়ে রইল। এতক্ষন ধরে কুত্তীর মত গাদন খেতে খেতে মা ৩ বার গুদের জল ছেড়ে দিলো। দাদু শেষ কয়েকটা ঠাপ মেরে গুদের মধ্যে বাঁড়া রেখে মায়ের গুদ বীর্যে ভর্তি করে দিলো। আর দাদু মায়ের উপর শুয়ে পড়লো। তখন মা উঠোনে মাটিতে শুয়ে ছিল আর দাদু মায়ের পিঠের উপর শুয়ে বিশ্রাম নিচ্ছিল। দুই জনে খুব ক্লান্ত হয়ে ছিল। একটু পর শান্ত হয়ে দাদু মাকে জিজ্ঞেস করলো, ওরে আমার সোনা বৌমা, বল আমার কুকুরের মত চোদা খেয়ে তোমার কেমন লেগেছে। মা ঘুরে দাদুর দিকে মুখ করে শুয়ে দাদুকে জড়িয়ে ধরে বলল, হ্যাঁ আমার ষাঁড়, আমার কুকুর আমি আপনার চোদা খুয়ে খুব তৃপ্ত। আপনি এক একদিন এক একভাবে আমাকে চুদেন। তাতে আমার কামক্ষুদা আরও বেড়ে যায়। আমি সারাজীবন আপনার চোদা খেতে চাই। আপনার বাঁড়া নিয়ে আমার গুদে রাখতে চাই। দাদু মাকে চুমু দিতে দিতে বলে, আমার এই বাঁড়া শুধু তোমার জন্য।
তুমি যত ইচ্ছা যখন ইচ্ছা এই বাঁড়া তোমার গুদে নিতে পারবে। তারপর দাদু মাকে মাটি থেকে উঠালো। কিন্তু মায়ের গায়ে তখন কোন শক্তি নেই। দাদু তখন মাকে পাঁজাকোলে তুলে নিলো। মা দাদুর গলা জড়িয়ে ধরে দাদুর লোমশ বুক চাটতে থাকলো। তারপর গোসল করার জন্য দাদু মাকে নিয়ে কলতলায় গেলো। মা দাদুর শরীরে ভর দিয়ে থাকে। আর দাদু মাকে একবার মুখোমুখি কোলের উপর বসিয়ে পিঠ, পাছা সব সাবান দিয়ে ডলে ডলে পরিস্কার করে দেয়। তখন মা তার দাঁত দিয়ে দাদুর বুকের বোঁটা কামড়ে কামড়ে চুষতে থাকে। আবার দাদু মাকে ঘুরিয়ে নিয়ে দাদুর কোলে মাকে চিত করে শুইয়ে দিয়ে মায়ের মুখ বুক, দুধ, পেট, নাভি, গুদ সব ধুয়ে দিতে থাকে। হাতে সাবান নিয়ে মায়ের গুদের ভিতরে আঙ্গুল নিয়ে ভালো করে পরিস্কার করে দেয়। তারপর মায়ের মুখ নিজের বুকের সাথে চেপে রেখে এক হাত দিয়ে সারা দুধ, পেট ভোদা আর পায়ে সাবান মাখিয়ে দেয়। মা তখন দাদুর বুকের বোঁটা নিয়ে জিহবা দিয়ে খেলতে থাকে। একবার ঠোঁট দিয়ে বোঁটা মুখে পুরে নেয়, আবার জিহবা দিয়ে চাটতে থাকে, আবার দাঁত দিয়ে কামড়ে ধরে। দাদুর সেদিকে কোন নজর নেই । দাদু একমনে মায়ের সারা শরীরে সাবান মাখিয়ে দেয়। এরপর দাদু মাকে একটা পিঁড়িতে বসিয়ে দিয়ে মায়ের চুল ছেড়ে দেয়। এবার দাঁড়িয়ে বালতি থেকে মাথায় পানি ঢালে। দাদু দাঁড়ানোতে দাদুর বাঁড়া মায়ের মুখের সামনে ঝুলতে থাকে। মা মুখ বাড়িয়ে দাদুর বাঁড়া মুখে ঢুকায় আর দাদুর তলপেটে মাথা লাগিয়ে বাঁড়া চুষতে থাকে। দাদু তখন মায়ের মাথায় পানি ঢেলে শ্যাম্পু করতে থাকে। এদিকে মায়ের চোষার ফলে বাঁড়া আবার জাগতে শুরু করে। তা দেখে দাদু মায়ের মুখ থেকে টান মেরে বাঁড়া বের করে নেয় আর মায়ের চুলে শ্যাম্পু করে দেয়। এবার দাদু বালতি থেকে পানি নিয়ে মায়ের মাথা ধোয়া শুরু করে । মা আবার সুযোগ পেয়ে দাদুর বাঁড়ার মুণ্ডি মুখে ঢুকিয়ে চো চো করে চুষতে থাকে। দাদু এবার টেনে বের করে না। তিনি বালতি থেকে পানি নিয়ে মায়ের পুরো শরীর ঢলে ঢলে গোসল করিয়ে দেন। তারপর নিজের গামছা দিয়ে অনেক যত্ন করে গা মুছে দেয়। মায়ের ওইদিকে কোন খেয়াল নেই। মা দাদুর বাঁড়া মুখের ভিতরে ক্রমাগত চুষতে থাকে। মায়ের গা মোছা হয়ে গেলে দাদু মায়ের মুখ থেকে আবার টান মেরে নিজের ঠাটানো বাঁড়া বের করে নেয়। তখন ফ্লপ করে শব্দ হয়। দাদু মুচকি হেসে মায়ের মুখে চুমু খায় আর মাকে কোলে তুলে কলতলায় একপাশে বসিয়ে রাখে। মা যেন খেলার পুতুল। মাকে যেভাবে দাদু বসিয়ে রাখে মা সেভাবে ন্যাংটা হয়ে বসে থাকে। দাদু এবার নিজে গোসল সেরে নেয়। তারপর নিজের গা মুছে দাদু উঠে মাকে আবার পাঁজাকোলে তুলে নিয়ে আমাদের ঘরের দিকে যেতে থাকে। দুইজনেই ন্যাংটা হয়ে আমাদের ঘরে ঢুকে। দাদু মাকে বিছানায় সুন্দর করে শুইয়ে দেয়। মা দাদুর দিকে কামার্ত চোখে তাকিয়ে থাকে। তারপর দাদু মায়ের উপর উঠে মায়ের গায়ের উপর শুয়ে পড়ে। মা পা ফাঁক করে দাদুকে দুইপায়ের মাঝখানে জায়গা করে দেয়। দাদু তার নেতানো বাঁড়া মায়ের ভোদার উপর রেখে শুয়ে মায়ের মুখের ভিতর নিজের জিহবা ঢুকিয়ে দেয়। মা চোখ বন্ধ করে দাদুর জিহবা একমনে চুষতে থাকে। দাদু মায়ের মাই টিপতে থাকে আর দুধের বোঁটা ধরে নখ দিয়ে খুঁটতে থাকে। মা দাদুর জিহবা নিয়ে চুষতে থাকে। দাদু টান মেরে জিহবা বের করে নেয়। তখন মা চোখ মেলে তাকায় আর দাদু তার জিহবা নিয়ে মায়ের মুখের সামনে ঘুরাতে থাকে। মা হা করে মুখ বাড়িয়ে জিহবা ধরার চেষ্টা করে কিন্তু দাদু দেয় না। দাদু জিহবা দিয়ে মায়ের ঠোঁট চেটে দেয়। মা তৃষ্ণাত্রের মত হা করে দাদুর জিহবা মুখে নিতে চায়। দাদু এবার মাকে আর নিরাশ করে না। তার জিহবা মায়ের মুখের সামনে ধরে। মা মুখ বাড়িয়ে ঠোঁট দিয়ে জিহবা মুখে পুরে নেয়। তারপর চো চো করে চুষতে থাকে। যেন আজ শুধু এটা পেলেই তার চলবে। দাদু হা করে থাকে আর মা তার পুরো ঠোঁটদুটো দাদুর গালের ভিতর ঢুকিয়ে দিয়ে জিহবার গোঁড়া থেকে চুষতে থাকে। একটু পর বাবু জেগে উঠে আর কান্না শুরু করে দেয়। দাদু তখন বাবুকে এনে মায়ের বুকে দিয়ে যায়। তারপর দাদু উঠে লুঙ্গি পরে বের হয়ে কাজ করতে চলে যায়।
এভাবে প্রায় ২০ দিন কেটে গেলো। মা আর দাদু প্রায় প্রতিদিন চদাচুদি করতো। আমি বাইরে খেলতে গেলেই তাদের চদাচুদি শুরু হয়ে যেতো। আর আমি রোজ লুকিয়ে লুকিয়ে সব দেখতাম। তবে এখন তারা আগের চেয়ে বেশী বেপরোয়া হয়ে উঠল। মনে হয় সময় শেষ হয়ে এলো বলে তারা এতো বেপরোয়া হয়ে গেলো। এখন তারা আমার সামনেই প্রায় একে অন্যকে জড়িয়ে ধরে। আমি সকালে ঘুম থেকে উঠে প্রতিদিন তাদের ন্যাংটা হয়ে জড়াজড়ি করে ঘুমাতে দেখি। এসব দেখতে আমার ভালোই লাগতো। তাই কাওকে বলতাম না আর নিজে নিজে দেখে খুব মজা পেতাম। আমার সামনেই দাদা মাকে কোলে নিয়ে ঘুরে বেড়াতো। আমি জিজ্ঞেস করলে বলতো, খুব কোমরে ব্যথা করছে তাই তোর দাদা আমাকে কোলে করে ঘরে নিয়ে যাচ্ছে। মা তখন দাদার লোমশ বুকে মুখ লাগিয়ে চাটতে চাটতে তার ছেলের সামনে দিয়ে ঘরে যেতো।
একদিন মাঝ সকালে দাদা পুকুরপাড়ে একটা আম গাছের ডাল বেঁধে দিচ্ছিল। ডালটা একটু উপরে ছিল তাই দাদা এক পা গাছের ডালে তুলে দিয়ে হাত উঁচু করে অন্য ডালটা বেঁধে দেয়ার চেষ্টা করতে লাগলো। গাছটা তেমন বড় নয়, তাই দাদা এর উপর উঠল না ভেঙ্গে যাবে বলে। দাদার লুঙ্গি হাঁটুর উপরে উরুর কাছাকাছি তোলা। এমন সময় মা দাদার কাছে এলো আর পিছন থেকে জড়িয়ে ধরল। মা জিজ্ঞেস করলো, আব্বা আপনি কি করছেন। দাদা বলল আমি গাছের ডালটা বেঁধে দিচ্ছি। মা দাদার খালি গায়ে হাত বুলাতে থাকলো আর পিঠে চুমু খেতে খেতে বলল আমার ভোদার এখন ক্ষিদে লেগেছে, আপনার বাঁড়াটা এখন গিলে খেতে চায়। দাদা তখন বলল আমি এখন কাজ করছি, কাজ শেষে আসবো। এখন যাও। মা গেলো না। মা লুঙ্গির উপর দিয়ে দাদার বাঁড়া ধরে নাড়াতে থাকলো আর দাদার পিঠে জিহবা দিয়ে চাটতে লাগলো। দাদা বলে উঠল, এখন যাও, হাতের কাজটা শেষ করে আসছি। মা এবার বসে পড়লো আর দাদার লুঙ্গির তলে মাথা ঢুকিয়ে দিলো। তারপর দাদার বাঁড়ার মুণ্ডি মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো। আজ মা মনে হয় খুব কামার্ত হয়ে ছিল। দাদা এবার কিছু বলল না। দাদা আরাম পেতে লাগলো। তাই গাছ বাধা ছেড়ে দিয়ে পা উঁচিয়ে দাঁড়িয়ে থাকলো। মা তখন লুঙ্গির ভিতরে বসে বসে দাদার বাঁড়া চুষতে লাগলো আর বীচির থলে ধরে নাড়া দিতে লাগলো। মাঝে মাঝে বাঁড়া পুরোটা হাত দিয়ে ধরে চেটে দিতে থাকলো। মায়ের চাটা খেতে খেতে দাদার বাঁড়া বিশাল আকার ধারন করলো। মা এবার বাঁড়া ছেড়ে দিয়ে বীচির থলে থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা চাটন দিতে থাকলো। দাদা আরামে মুখে আহহ করে উঠল। মা একবার বাঁড়া চুষে, বাঁড়া চেটে আর পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা চাটন দিয়ে দাদা কে অস্থির করে তুলল। দাদা মায়ের মুখে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলো। এবার দাদা লুঙ্গি উপরে তুলে মায়ের বাঁড়া চোষা দেখতে লাগলো। মা তখন দাদার বাঁড়া ছেড়ে বীচির থলে মুখের ভেতর পুরে নিলো। মা বীচি দুটো চুষতে চুষতে দাদার মুখের পানে তাকাল। আর দাদার আখাম্বা বাঁড়াটা তখন মায়ের দুই চোখের মাঝে দিয়ে গিয়ে কপাল ছুঁয়ে মাথার উপর পড়ে রইল। আমি দাদার বিশাল বাঁড়া দেখে আবাক হলাম। দাদা মায়ের চোষা খেয়ে অস্থির হয়ে উঠল চদার জন্য। দাদা বলল আজ তোমাকে পুকুরের পানিতে চুদব। মা দাদার বাঁড়া ছেড়ে মুখ উঠিয়ে বলল, আমি তো সাঁতার জানি না। দাদা বলল আজ আমার এই আখাম্বা বাঁড়ার চদা খেতে খেতে তুমি সাঁতার শিখবে। দাদা বলল যাও সায়া আর ব্লাউজ খুলে আমার দেয়া নতুন ব্রা আর প্যান্টি টা পরে এসো। আমি দেখলাম মা ঘর থেকে একটা নতুন প্যাকেট নিয়ে এলো আর প্যাকেট খুলে একটা ব্রা আর প্যান্টি বের করলো। তারপর মা দাদার সামনে উলঙ্গ হয়ে ব্রা আর প্যান্টি পরল। মায়ের ব্রা আর প্যান্টি দেখে আমি হতবাক হয়ে গেলাম। প্যান্টিটা এতো ছোট আর সরু ছিল যে মায়ের গুদটা কোনোমতে ঢেকে রাখল।আর প্যান্টির পেছনের অংশ মায়ের বিশাল পাছার খাঁজের মধ্যে হারিয়ে গেলো। আর কোমরে শুধু একটা সরু কাপড় দিয়ে আটকানো ছিল। প্যান্টির কাপড় খুব পাতলা ছিল বলে মায়ের ফোলা ফোলা গুদ দূর থেকেও দেখা যাচ্ছিলো আর কাপড়ের দুই পাশ দিয়ে গুদের পাপড়ি বের হয়ে আসলো। ব্রা এর অবস্থা আরও ভয়াবহ ছিল। ব্রা খুব স্বচ্ছ আর সাদা ছোট কাপড় দিয়ে তৈরি ছিল। মায়ের বোঁটা গুলো কোন মতে ঢেকে রেখেছিলো। একটু টাইট হওয়াতে মাই দুটো পুরো খাঁড়া হয়ে ছিল। ব্রা এর স্ট্রাপ শুধুমাত্র একটা ছিল আর টা বগল তলে দিয়ে পিঠে বাঁধা ছিল। ফলে মায়ের পুরো কাঁধ, গলা আর মাইয়ের বেশীরভাগ ভালভাবে দেখা যাচ্ছিলো। দুধের বোঁটা গুলো স্পষ্ট দেখা যাচ্ছিলো আর বোঁটা গুলো খাঁড়া হয়ে ছিল। দাদা মাকে এভাবে দেখে আরও উত্তেজিত হয়ে গেলো। মাকে জড়িয়ে ধরে পাছা টিপতে লাগলো আর চুমু খেতে লাগলো। তারপর ব্রা এর উপর দিয়ে মায়ের বোঁটা দুটো কামড়ে ধরে চো চো করে চুষতে লাগলো। মা দাদার আদরে পুরো অস্থির হয়ে মাথা এদিক অদিক করে নাড়াতে লাগলো আর দাদার মাথা নিজের মাইয়ের উপর চেপে ধরে শীৎকার করতে লাগলো। দাদার লালা লেগে ব্রা ভিজে গেলো আর দুধের খাঁড়া বোঁটা দুটো আরও স্পষ্ট দেখা গেল।
দাদা মায়ের হাত দুটো ধরে একটা দড়ি দিয়ে গাছের উঁচু ডালের সাথে বাঁধলো। মা অবাক হয়ে দাদার কাজ দেখতে থাকলো। তারপর দাদা ঘরে গিয়ে একটা জাঙ্গিয়া পড়ে নিলো আর মায়ের সামনে এসে দাঁড়ালো। দাদার বাঁড়া খাঁড়া হয়ে থাকাতে জাঙ্গিয়ার সামনে দিয়ে একটা তাঁবু হয়ে রইল। দাদা এবার মায়ের মুখে চুমু খেতে থাকলো। মা জিহবা বের করে দিলো আর দাদা মায়ের জিহবা মুখে পুরে নিলো। তারপর চো চো করে জিহবা চুষতে লাগলো। মা চোখ বন্ধ করে আরাম নিতে থাকলো। কিছুক্ষন চোষার পর দাদা মায়ের জিহবা ছেড়ে দিলো আর ব্রা এর উপর দিয়ে দুধের বোঁটা কামড়াতে থাকলো। এরপর মাইয়ের খোলা অংশ চাটতে থাকলো।মায়ের গলা, মাইয়ের খোলা অংশ পেট, নাভি সব দাদার লালায় ভিজে গেলো। মা উত্তেজনায় আহহ, উহহ , উম, করে শব্দ করতে লাগলো। একটু পর দাদা মায়ের দুধ ছেড়ে দিলো আর বগলে নাক ঘষতে লাগলো। তারপর জিহবা বের করে মায়ের বগল চাটা শুরু করলো। মায়ের কাছে এই অভিজ্ঞতা প্রথম ছিল। ফলে মা খুব কামার্ত হয়ে শীৎকার করতে লাগলো আর শরীর মোচড়াতে লাগলো। কিন্তু হাত বাঁধা থাকায় তেমন সুবিধা করতে পারলো না। দাদা একমনে মায়ের দুটো বগল চেটে দিচ্ছিলো। মা চোখ বন্ধ করে নিজের ঠোঁট নিজে কামড়ে ধরল। মা আর জল ধরে রাখতে পারলো না। পুরো শরীর কাপাতে কাপাতে ভোদার রস ছেড়ে দিলো। মায়ের প্যান্টি পুরো ভিজে ভোদার রস উরু বেয়ে নিছে নামতে লাগলো। মা পুরো নিস্তেজ হয়ে হাত দুটোর উপর শরীর ছেড়ে দিয়ে ঝুলে থাকলো। দাদা তখনো মায়ের বগল দুটো চেটে চেটে একাকার করে দিলো। তার পর মায়ের মুখে চুমু খেয়ে মায়ের পা দুটো ফাঁক করে ধরল। মুখ নিয়ে প্যান্টির উপর দিয়ে ভোদায় মুখ রাখল আর চুক চুক করে ভোদার জল খেতে থাকলো। মা দাদার দিকে পাছা দিয়ে ধাক্কা মরতে লাগলো আর দাদার মুখটা ভোদার ভিতরে নিতে চাইলো। এবার দাদা মায়ের দুই হাত খুলে দিয়ে বলল চলো বৌমা আমরা পুকুরে নামি। মা আর দাদা জড়াজড়ি করে পুকুরে নেমে গেলো। পুকুরে কোমর পানিতে নেমে মা দাদার গলা জড়িয়ে ধরে মুখ তুলে দাদার ঠোঁটের ভিতর ঠোঁট ঢুকিয়ে দিয়ে চুমু খেতে থাকলো। দাদা তখন
মায়ের কোমরে হাত দিয়ে জড়িয়ে ধরে নিজের গায়ের সাথে মিশিয়ে নিলো। মা আরামে উম উম করে দাদার ঠোঁটে চুমু খেতে থাকলো। আমি বুঝলাম দাদার খাঁড়া বাঁড়া তখন মায়ের ভোদায় ঢুকার জন্য ধাক্কা মারছিল। কিন্তু জাঙ্গিয়া আর প্যান্টির জন্য সফল হতে পারছিল না। মা তখন দাদার কোমরের দুই পাশে পা দিয়ে জড়িয়ে ধরে দাদার কোলে উঠে বসল আর গলা জড়িয়ে ধরে দাদার মুখের সাথে মুখ লাগিয়ে জিহবা চুষতে লাগলো। দাদা তখন মায়ের পাছার নিচে হাত দিয়ে ধরে হেঁটে হেঁটে আরও গভীর পানিতে নেমে গেলো। বুক পানিতে নেমে দাদা দাঁড়িয়ে পড়লো। দাদা তখন মায়ের পিঠ জড়িয়ে ধরে পানিতে ডুব দিলো। একটু পরেই দাদা আর মা আবার ভেসে উঠল। মা তখনো চোখ বন্ধ করে দাদার জিহবা মুখে নিয়ে চুষছে। দুনিয়ার অন্য কিছুর দিকে তার তখন কোন খেয়াল নেই। দাদা মায়ের দিকে তাকিয়ে থেকে আবার পানিতে ডুব দিলো। এভাবে কয়েকবার ডুব দেয়ার পরও মায়ের জিহবা চোষা থামল না। মা দাদাকে আরও শক্ত করে জড়িয়ে ধরে জিহবা চুষতে লাগলো। দাদা তখন মাকে আরও শক্ত করে জড়িয়ে ধরল। দাদার শক্ত বুকের চাপ খেয়ে মায়ের নরম আর বিশাল দুধ দুটো থেঁতলে গিয়ে বগলের দুই পাশ দিয়ে বের হয়ে ছিল। দাদা তখন মাকে কোল থেকে নামিয়ে নিলো। বলল কি তুমি সাঁতার শিখবে না? মা মাথা নাড়িয়ে হ্যাঁ বলল। তার পর দাদা মায়ের মাইয়ের উপর এক হাত আর ভোদার উপর একহাত রেখে উপুড় করলো। মা তখন হাত পা নাড়াতে লাগলো। দাদা মাঝে মাঝে হাত ছেড়ে দিলে মা ডুবে যাচ্ছিলো। তখন দাদা আবার হাত দিয়ে মাকে ভাসিয়ে রাখল। এভাবে কতক্ষণ করার পর মা আস্তে আস্তে ভাসতে পারলো। তার পর দাদা মাকে চিত করে পিঠের নিচে আর পাছার নিচে হাত দিয়ে পিঠ সাঁতার দেয়া শিখাতে লাগলো। কিছুক্ষনের মধ্যেমা পিঠ সাঁতার শিখে গেলো। তখন দাদা আর মা পুকুরের ঘাটে এসে শুয়ে শুয়ে বিশ্রাম নিতে লাগলো। দাদা মায়ের মাই টিপতে লাগলো আর মা দাদার জাঙ্গিয়ার উপর দিয়ে বাঁড়াকে হাত দিয়ে আদর করতে লাগলো। দাদা মায়ের পাশে শুয়ে মাই টিপতে টিপতে বলল তোমার এই বড় বড় মান্যা দুটোর ভারেই তো তুমি ডুবে যাবে। মা একথা শুনে জাঙ্গিয়ার পাছে দিয়ে বাঁড়া টেনে বের করল আর দাদাকে বলল, আমি ডুবে যেতে লাগলে আপনি আপনার এই বাঁড়া আমার ভোদায় গেঁথে টেনে তুলে ফেলবেন।
এই কথা বলে মা আর দাদা দুজনেই হাসতে লাগলো। একটু পর উঠে দাদা আর মা কোমর পানিতে গেলো। দাদার বাঁড়া তখন জাঙ্ঘিয়ার এক পাশ দিয়ে বের হয়ে ঝুলতে ছিল। কোমর পানিতে দাঁড়িয়ে দাদা আর মা চুমু খেতে লাগলো। দাদা হটাত ডুব দিয়ে মায়ের পায়ের ফাঁকে চলে গেলো আর গুদের ভিতর মুখ ঢুকিয়ে গুদ চুষতে লাগলো। মা আরামে আহহ করে উঠল আর দাদার মাথা চেপে ধরল। নিঃশ্বাস শেষ হয়ে গেলে দাদা ভেসে উঠল আর বড় করে শ্বাস নিয়ে আবার ডুব দিয়ে মায়ের ভোদা চুষতে লাগলো। এভাবে কয়েকবার করার পর মা উত্তেজনায় হাপাতে লাগলো আর ভোদার জল খসিয়ে দিলো। দাদা পানির উপর উঠে এলো। মা দাদার মত করে ডুব দিলো আর দাদার বাঁড়া মুখে নিয়ে চুষতে লাগলো। কয়েকবার করার পর মায়ের আর শক্তি থাকলো না তাই মা দাদাকে জড়িয়ে ধরে হাপাতে লাগলো। দাদার বাঁড়া তখন পুরো শক্ত হয়ে মায়ের ভোদায় গুঁতো মারতেছিল। দাদা তখন মাকে একহাত দিয়ে জড়িয়ে ধরে অন্যহাত দিয়ে গুদের উপর থেকে প্যান্টি সরিয়ে দিলো। তারপর বাঁড়া হাত দিয়ে ধরে গুদের মধ্যে ঢুকিয়ে দিলো। মা একটু পা ফাঁক করে দাঁড়ালো। দাদা মাকে একটু ফাঁক করে ধরে পানির মধ্যে কোমর জড়িয়ে ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে লাগলো। দাদার বাঁড়া এতো বড় ছিল যে, বাঁড়ার অর্ধেক মায়ের ভোদার মধ্যে অনায়াসে যাতায়াত করতে লাগলো। মা দাদার গলা জড়িয়ে ধরে পানিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে দাদার বাঁড়ার গাদন খেতে লাগলো। মা আবার খুব দ্রুত উত্তেজিত হয়ে গেলো, মায়ের ভোদায় আবার রস কাটতে লাগলো। মা আহহ উহহ করতে করতে আবার জল ছেড়ে দিলো। দাদার তখনো চদা শেষ হয় নি। তাই দাদা মায়ের পা দুটো কোমরে উঠিয়ে নিয়ে বাঁড়া গুদে পুরে পানি ছেড়ে উঠতে লাগলো। পুকুর ঘাটে শুয়ে শুয়ে চুদবে বলে মাকে নিয়ে উপুরে উঠতে লাগলো আর ঠাপ মারতে লাগলো। হটাত করে দাদা হাঁটু পানিতে এসে দাঁড়িয়ে গেলো। তারপর মায়ের পা দুটো শক্ত করে কোমরের সাথে জড়িয়ে নিলো আর মাকে হাত দিয়ে দাদার গলা ভালো করে ধরতে বলল। তারপর দাদা মায়ের পাছার দাবনা দুটো যতটুকু পারলো ফাঁক করলো আর দাঁড়িয়ে দাঁড়িয়ে খুব জোরে জোরে ঠাপ দিতে লাগলো।দাদার ঠাপ গুলো এতো জোরে জোরে আর দ্রুত হতে থাকলো যে মা ঠিক মত কথা বলতে পারছিল না। মা বলতেছিল, আ আ আরও আস্তে ক-ক-করুন। আ-আ- আমার কি-কি কি যে ভা-ভা ভালো লাগছে। দাদা তখন কোন কথা বলছে না। শুধু খুব জোরে জোরে মায়ের ভোদার ভিতর নিজের বাঁড়া ঢুকাচ্ছে আর বের করছে। দাদা অনবরত মাকে ঠাপিয়ে যাচ্ছিলো। এতো জোরে জোরে ঠাপের পর ঠাপ খেতে খেতে মা শুধু আ আ আ করে শব্দ করতে লাগলো। এরকম জংলী চোদা খেতে খেতে মা আবার ৩ বারের মাত জল ছেড়ে দিলো। মা তখন নিস্তেজ হয়ে দাদার গলা ধরে কোনোমতে ঝুলে থাকলো। দাদার তখন থামার নাম নেই। আরও প্রায় ৫ মিনিট দাদা মায়ের গুদে ক্রমাগত গাদন দেয়ার পর বাঁড়া ভোদার মধ্যে আমূল গেঁথে দিয়ে আ আ করতে করতে বীর্য ঢেলে দিলো। তখন দাদা আর দাঁড়িয়ে থাকতে পারলো না। মাকে নিয়ে কাদাপানিতে পড়ে গেলো। দাদার বুকের নিচে তখন মা পড়ে রইল। দাদার বাঁড়া মায়ের গুদের ভিতর আর মা দাদাকে হাত পা দিয়ে বেড় দিয়ে জড়িয়ে ধরে থাকলো। দাদা আর মা তখন খুব করে হাপাতে লাগলো। দাদা মায়ের মুখের ভিতর চুমু খেলো আর মায়ের জিহবা মুখে নিয়ে চুষতে লাগলো। কিছুক্ষন পর দাদা বলল, বৌমা আমার চদা তোমার কেমন লাগলো। মা তৃপ্তির হাসি দিয়ে বলল খুব খুব মজা পেয়েছি। খুব ভালো লাগলো। আর বলতে লাগলো, আব্বা আমি আপনাকে আপনার ছেলের চেয়েও অনেক বেশী ভালবাসি। আপনার এই বাঁড়াকেও অনেক ভালবাসি। আমি সবসময় আপনার বাঁড়া দিয়ে আমার ভোদার জ্বালা মেটাবো। দাদা তখন মাকে আদর করতে করতে বলল, হ্যাঁ বৌমা। আমিও তোমাকে অনেক ভালবাসি। আমার এই বাঁড়া শুধু তোমার জন্য। আমি তোমাকে সবসময় সুখে রাখবো। মা দাদাকে বাবার চেয়ে বেশী ভালবাসে শুনে আমার মনটা একটু খারাপ হয়ে গেলো। আমি মায়ের এই গোপন লীলা বাবাকে বলে দেব কিনা ভাবতে থাকলাম। এরপর তারা উঠে দুজনে গোসল করে ঘরে চলে গেলো। এভাবে প্রতিদিন চুদে দাদা মাকে সুখ দিতে থাকলো। মাসের শেষ কয়দিন মা মাসিকের কারনে চুদাচুদি করতে পারলো না। সে সময় মা দাদার বাঁড়া ভালো করে শুষে দিত। যদিও দাদাকে কখনো জোর করতে দেখি নি।
তারপর বাবা ট্রেনিং থেকে ফিরে এলো। কয়েকদিন ছুটি নিয়ে বাড়ীতে বিশ্রাম নিতে লাগলো। তখন দাদা আর মায়ের চুদাচুদি বন্ধ হয়ে গেলো। তখন মাকে খুব অভুক্ত মনে হত। মুখ কাল করে সারাদিন কাজ করতো। দাদাও চুপচাপ থাকতো। বাবা কাছে থাকার পরও মাকে এতো মন খারাপ করে থাকার কারন আমি একদিন বুঝতে পারলাম। মা কেন দাদার সাথে চদাচুদি করে তা আমার কাছে পরিস্কার হয়ে গেলো। আমার মায়ের কাম ক্ষুদা যে বেশী টা আমি বুঝতে পারি। সেদিন রাতে হটাত আমার ঘুম ভেঙ্গে গেলো। আমি চোখ মিটমিট করে দেখতে থাকলাম ঘটনা টা কি। দেখি বাবা মায়ের শরীরের উপর উঠে সায়া, কাপড় তুলে ভোদার মুখে নিজের লিঙ্গ ঘষতে লাগলো। বাবার লিঙ্গ দেখে আমি অবাক হয়ে গেলাম। দাদার বাঁড়ার প্রায় অর্ধেক। দাদার বাঁড়ার কাছে এটা কিছুই না। বাবা তখন মায়ের দুধ টিপতে টিপতে মাকে চুদতে শুরু করলো। কিন্তু ঠাপ দিতে দিতে কয়েক মিনিটের মধ্যে দাদা বীর্য ঢেলে দিলো মায়ের ভোদার ভিতর। মার তখনো একবারও জল খসে নি। বাবা ভোদা থেকে লিঙ্গ বের করলে ওইটা আরও ছোট দেখাচ্ছিল। মা তখন বিরক্ত মুখে ফিসফিস করে বলতে লাগলো কি হল, শুরু না করতেই শেষ। আমার জ্বালা কে মিটাবে। বাবা কিছু না বলে অন্য দিকে ফিরে ঘুমিয়ে পড়ল। মা তখন ভোদায় আঙ্গুল ঘষতে ঘষতে জল ছাড়ল আর অতৃপ্ত মন নিয়ে ঘুমিয়ে পড়লো। আমি বুঝতে পারলাম, মা কেন দাদার প্রতি এতো আকৃষ্ট। দাদার চদা খেয়ে মা তার গুদের জ্বালা মেটায়। বাবার অক্ষমতার জন্যই মা দাদার সাথে রোজ রোজ চদাচুদি করে। তখন আমি সিদ্ধান্ত নিলাম মা আর দাদার চদাচুদির কথা আমি বাবাকে বা কাওকে বলবো না।
এভাবে কয়েকমাস কেটে গেলো। বাবা বাড়ী থাকার কারনে দাদু আর মায়ের চদাচুদি কমে গেলো। বাবা বাইরে গেলে সুযোগ পেলে মা আর দাদু চদাচুদি করতো। কিন্তু মা দাদুকে প্রায় বলতো, আমি যদি ওই এক মাসের মত করে আপনাকে আবার একা পেতাম। তাহলে খুব মজা করে আমরা চদাচুদি করতে পারতাম। আমি ওই এক মাস চদাচুদি করে খুব মজা পেয়েছি। দাদুও মায়ের মত হা হুতাশ করতো ওই এক মাসের কথা ভেবে। তাদের কথা বিধাতা শুনতে পেল। কিছুদিনের মধ্যে বাবার জেলা শহরের একটা সরকারি স্কুলে চাকরি হল। বাবা সহকারী প্রধান শিক্ষক পদে চাকরি পেল। কিন্তু সেটা আমাদের বাড়ী থেকে অনেক দূরে ছিল। তাই বাবার যাতায়াতের সুযোগ ছিল না। বাবা স্কুলের ব্যাচেলর কোয়াটারে থাকার সিদ্ধান্ত নিলো। যেহেতু ব্যাচেলর কোয়াটার ছিল তাই বাবা আমাদের কে নিয়ে যেতে পারলো না। আর তাছাড়া বাবা এতো বড় বাড়ী খালি রেখে আমাদের নিয়ে যেতে চাইলো না। তাই বাবা সিদ্ধান্ত নিলো তিনি সেখানে একা থাকবেন আর প্রতি বৃহঃস্পতিবার বাবা বাড়ী আসবেন আর শুক্রবার বিকেলে চলে যাবেন। বাবার এই সিদ্ধান্তে মা আর দাদু খুব খুশি হল। বাবা চলে যাওয়ার পর দাদু আর মা মিলে বাড়ী গোছাতে লাগলেন। বাবুর জন্য উঠানে গাছের নিচে বেড়া দিয়ে খেলার একটা মাঠ বানিয়ে দিলো। বাবু হাটতে শিখেছে। তাই তারা চদাচুদিতে ব্যস্ত থাকলে যেন বাবু হেঁটে কোন দিকে চলে যেতে না পারে বা পুকুরে পড়ে না যায় তার জন্য এই ব্যবস্থা। তাছাড়া বাবুর দাঁত উঠে যাওয়াতে আর মায়ের বোঁটা কামড়ে দেয় বলে মা বাবুকে দুধ খাওয়ানো বন্ধ করে দিলেন। বাবু অবশ্য খুব শান্তশিষ্ট । তাই মা কাছে না থাকলেও কান্না কাটি করে না। একমনে খেলতে থাকে। দাদু বাবুর জন্য অনেক গুলো খেলনা কিনে আনল। তারা আমাকে কোন সমস্যা মনে করলো না। কারন তারা বুঝতে পারলো আমি তাদের এতো ঘষাঘষি দেখেও বাবাকে বলি নি। দাদু রাতে আমাদের সাথেই ঘুমাত। আমি আর বাবু খাটে ঘুমাতাম। মা বাবুকে ঘুম পাড়িয়ে দিয়ে নিচে দাদুর কাছে চলে যেতো। মাঝে মাঝে আমাকে বলতো আমি তোর দাদুর সাথে ঘুমাচ্ছি। আমার পিঠে ব্যথা করছে , তোর দাদু মালিশ করে দিবে। আমি ভালো ছেলের মত বলতাম, যাও। মা দাদুর পাশে শুয়ে ব্লাউজ তুলে দিয়ে কাত হয়ে দাদুর মুখের ভিতর দুধের বোঁটা ঢুকিয়ে দিলো আর দাদুর মাথায় হাত বুলাতে লাগলো। দাদুর কানে ফিসফিস করে বলল বুকের দুধ গুলো আপনার জন্য জমা রেখেছি। এখন খেয়ে গায়ে শক্তি করুন সারারাত অনেক পরিশ্রম করতে হবে। দাদু কিছু না বলে চো চো করে দুধের বোঁটা টেনে টেনে দুধ খেতে লাগলো। মা আস্তে আস্তে শরীরের সব কাপড় খুলতে লাগলো আর দাদুকে দুধের বোঁটা পালটিয়ে পালটিয়ে মুখে দুখিয়ে দিচ্ছিল। এরপর দাদুর লুঙ্গি টান মেরে খুলে ফেলে ধোন হাতাতে লাগলো। আমি আবছা অন্ধকারের মধ্যে তাদের কর্মকাণ্ড দেখতেছি। যদিও তারা আমাকে আর ভয় করেনা আমার সামনে করতে তেমন লজ্জা পায় না। মা হটাত করে দাদুর গায়ের উপর উঠে বসে আর দাদুর মুখের উপর নিজের ভোদা চেপে ধরে দাদুর বাঁড়াটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করে। মা আইস্ক্রিমের মত চকাস চকাস করে দাদুর বাঁড়া চুষতে থাকে আর দাদু তখন মায়ের ভোদার মধ্যে মুখ ডুবিয়ে ভোদা চাটতে থাকে। মায়ের ভোদা থেকে দাদুর মুখের উম উম করে আওয়াজ আসতে থাকে। তাদের চোষাচুষিতে দাদুর বাঁড়া আর মায়ের ভোদা চদাচুদি করার জন্য পুরাপুরি তৈরি হয়ে যায়। তখন দাদু মাকে উঠিয়ে মায়ের উপর চড়ে বসে। দুই পায়ের মাঝখানে বসে বাঁড়া টা ভোদার মুখে ধরে জোরে ঠাপ মেরে একেবারে পুরোটা ঢুকিয়ে দেয়। মা তখন আরামে উহহ করে দাদু কে দুই হাতে জড়িয়ে ধরে। দাদু তখন কিছুক্ষন চুপ করে মায়ের ভোদায় বাঁড়া ঢুকিয়ে শুয়ে শুয়ে মায়ের দুধ দুটো চো চো করে চুষতে থাকে। মা একটু পর তলঠাপ মারলে দাদু তখন উপর থেকে ঠাপ মারা শুরু করে। তাদের দুইজনের চদাচুদি দেখতে দেখতে আমি ঘুমিয়ে যায়। খুব ভোরে আমার ঘুম ভাঙ্গে। আমি মাথা তুলে তাকিয়ে দেখি মা দাদুর বুকের উপর শুয়ে আছে। মায়ের ভোদার ভিতর দাদুর বাঁড়া ঢুকে আছে। দাদুর দুই হাত মায়ের পাছার উপর। মা পা ফাঁক করে ভোদার ভিতর দাদুর বাঁড়া নিয়ে শুয়ে আছে। তাদের গায়ে একটা সুতাও নেই। মায়ের মুখে তৃপ্তির হাসি। আমি বুঝতে পারলাম, মা আর দাদু ভোর রাতেও চদাচুদি করেছে। আমি শুয়ে শুয়ে ভাবতেছি উঠবো নাকি উঠবো না। একটু পরেই দাদুর ঘুম ভেঙ্গে যায়, দাদু দেখলেন তার বাঁড়া টা মায়ের ভোদার ভিতর ।টা দেখে দাদুর শরীর উত্তেজিত হয়ে যায় আর দাদু তখন মায়ের পাছা দুই দিকে ফাঁক করে ধরে কয়েকটা রামঠাপ মারেন। ঠাপ খেয়ে মায়ের ঘুম ভেঙ্গে যায় আর মা তখন হাসি দিয়ে দাদুর মুখে চুমু খান। দাদু আরও কয়েক টা ঠাপ মেরে বাঁড়া টা বের করে ফেলে আর লুঙ্গি পড়ে বাইরে বের হয়ে যায়। একদিন সকাল বেলা আমাদের বাড়ীতে নতুন অতিথি এলো। আমাদের পাশের বাড়ীর জমির চাচা আর চাচী আমাদের বাড়ীতে এলো। জমির চাচা দুবাই চলে যাচ্ছেন।চাচার আপন বলতে কেউ নেই আর তাদের একা বাড়ী। তাইচাচী একা বাড়ীতে কিভাবে থাকবেন এজন্য চাচা দাদু আর বাবার কাছে অনুরোধ করলেন যাতে চাচিকে আমাদের বাড়ীতে থাকতে দেয়া হয়। চাচা মাসে মাসে খরচ পাঠাবেন। বাবার সানন্দে রাজি হলেন কিন্তু দাদু আর মায়ের মুখ খানা অন্ধকার হয়ে গেলো। তারা আর আগের মত রোজ রোজ চদাচুদি করতে পারবে না এই ভেবে।
যাই হোক জমির চাচা চলে গেলেন আর বাবা ও চাকরিতে চলে গেলেন। আমাদের ঘরে বড় আরেক টা খাট আনা হল জমির চাচাদের বাড়ী থেকে। চাচী ওই খাটে ঘুমায় আর মা আমাদের সাথে ঘুমায়। মা আর দাদার মন বেশ খারাপ দেখা গেলো। প্রায় এক মাস হয়ে গেলো তাদের মধ্যে চদাচুদি বন্ধ হয়ে আছে। দাদা তখন মাকে বুদ্ধি দিলো চাচিকে যদি পটিয়ে ওদের সাথে আনা যায় তাহলে তারা তিন জন মিলে চদাচুদি করতে পারবে আর তখন আর কোন সমস্যা থাকবে না। মা তখন থেকে লেগে গেলো চাচিকে পটানোয়। চাচী দেখতে বেশ সুন্দরী। ভারী দুধ, পুরু ঠোঁট আর বিশাল পাছা। দেখতে খুব সেক্সি। মা প্রতি রাতে আমরা ঘুমিয়ে গেলে শুয়ে শুয়ে চাচীর সাথে নানা রকম সেক্সুয়াল কথা বলে বুঝতে পারলো চাচীর যৌনজীবন তেমন সুখের নয়। চাচা তেমন ভাবে চাচিকে সুখ দিতে পারে নি। মা দাদাকে এইসব বললে দাদা বুঝতে পারে তাকে কি করতে হবে। দাদা চাচিকে তখন থেকে দাদার বিশাল বাঁড়া টা কারনে অকারনে দেখাতে লাগলেন। আর চাচী দাদার বাঁড়া দেখে হা হয়ে থাকতো। একদিন রাতে
চাচী মাকে বলল, ভাবি আপনি যদি রাগ না করেন একটা কথা বলি। মা বললেন বলো। চাচী বলেন আপনার শ্বশুরের বাঁড়া টা দেখি অনেক বড় একেবারে ষাঁড়ের মত। এইরকম বাঁড়া যদি কোন মেয়ের ভোদায় ঢুকে তাহলে তার জীবন ধন্য হয়ে যাবে। মা বুঝতে পারলেন চাচী লাইনে চলে এসেছে। মা বললেন, লিনু তোমার কি আমার শ্বশুরের বাঁড়া তোমার গুদে নিতে ইচ্ছা করছে? চাচী লজ্জা পেয়ে বলে, ভাবি আপনি কি বলেন? এইটা তো পাপ। মা বলেন শরীরের চাহিদা মেটাতে গেলে পাপের কথা চিন্তা করে লাভ নাই। চাচী লজ্জা পেয়ে চুপ করে থাকলো। আমি শুয়ে শুয়ে ঘুমের ভান ধরে তাদের কথা শুনতে লাগলাম। মা তখন উঠে গিয়ে দাদাকে ধরে নিয়ে এলো। ঘরে এসে মা দাদার লুঙ্গি টান মেরে খুলে দিলো আর চাচী কে বলল লিনু দেখো আমার শ্বশুরের বাঁড়া টা কেমন। চাচী লজ্জা আর বিস্ময়ে হতবাক হয়ে গেলো। চাচী ভাবতেই পারে নি মা এইরকম একটা কাণ্ড করে বসবে। মা তখন বাঁড়া ধরে আদর করতে লাগলো আর চাচী কে বলতে লাগলো এতোদিন এইবারা শুদু আমাকে সুখ দিয়েছে আর এখন থেকে এটা তোমাকেও সুখ দেবে। আমারা দুইজন মিলে এই বাঁড়ার স্বাদ নেব রোজ রোজ। এইবলে মা দাদার সামনে হাঁটু গেঁড়ে বসল আর দাদার বাঁড়া টা মুখে নিয়ে চুষতে লাগলো। দাদার বাঁড়া মায়ের জিহবার স্বাদ পেয়ে আস্তে আস্তে জাগতে লাগলো। চাচী তখন অবাক হয়ে চোখ বড় বড় করে তাদের লীলা দেখতে লাগলো। মা কিছুক্ষন বাঁড়া চুষে চাচিকে ডাকলো। কিন্তু চাচী লজ্জা পেয়ে আরও গুটিয়ে গেলো। দাদা তখন মাকে সরিয়ে দিয়ে চাচির খাটের সামনে গেলো আর মশারি টা তুলে দিয়ে চাচির শরীর দরে দাদার কাছে টেনে নিয়ে আসলো। চাচী লজ্জায় না না করে সরে যেতে চাইলো। দাদা তখন চাচির মাথাটা টেনে মশারির বাইরে নিয়ে আসলো আর মুখের সামনে তার বিশাল বাঁড়া টা নিয়ে গেলো। চাচী তখন অবাক হয়ে দাদার বাঁড়া টা দেখতে লাগলো আর লজ্জা তে কথা বলতে ভুলে গেলো। মা তখন দাদার পাশে এসে চাচিকে বলল লিনু লজ্জা পেয়ো না, সেক্স নিয়ে লজ্জা পেয়ে নিজেকে কষ্ট দিয়ে লাভ নাই। সেক্স টা উপভোগ কর।
দাদা তখন চাচির দুই হাত নিয়ে বাঁড়াটা ধরিয়ে দিলো। চাচী লজ্জিত মুখে বাঁড়াটা উপর নীচ করতে লাগলো আর অবাক চোখে দাদার বিশাল বাঁড়া দেখতে লাগলো। মা তখন আদেশ করলো, লিনু বাঁড়া টা মুখে নিয়ে চুষে দাও। চাচী চোখ টা বন্ধ করে বড় করে হা করলো আর মুখের ভিতর বাঁড়া টা ঢুকিয়ে নিলো। মুখ টা পুরে যাওয়ায় চাচী ভাবলো তিনি পুরো টা মুখে ঢুকিয়ে ফেললেন। চোখ খুলে অবাক হয়ে দেখলেন বাঁড়ার শুধু মুণ্ডি টা তার মুখের ভিতর যেতে পারলো। তিনি আর চেষ্টা করেও এর বেশী মুখের ভিতর নিতে পারলেন না। চাচী তখন আপন মনে বাঁড়া টা চুষতে থাকলেন। মা তখন দাদার সাথে চুমু খেতে ব্যস্ত। দাদা মায়ের দুধ টিপে টিপে চুমু খেতে লাগলেন আর চাচী বাঁড়া টা চুষতে লাগলেন। মা তখন হটাত করে হাঁটু গেঁড়ে বসলেন আর দাদার বীচি দুটো মুখে পুরে নিলেন। মা বীচি দুটো মুখে নিয়ে ক্রমাগত একটার পর একটা চুষতে লাগলেন। চাচী বিছানায় শুয়ে শুয়ে দাদার বাঁড়া চুষছেন আর মা বীচি দুটো টেনে টেনে চুষছেন। দাদা আরামে চোখ বন্ধ করে আহ আহ করে আওয়াজ করতে লাগলেন আর দুই জনের মাথায় হাত বুলাতে লাগলেন। তিনি বেশিক্ষন বীর্য ধরে রাখতে পারলেন না। কিছুক্ষনের মধ্যে তিনি আঃ আঃ করে বীর্য ঢেলে দিলেন। মা তখন চাচিকে সরিয়ে দিয়ে বাঁড়াটা মুখে নিয়ে নিলেন আর পুরো বীর্য তার মুখে ঢুকতে লাগলো। মা পুরো টা চেটেপুটে খেয়ে ফেললেন। দাদা মাকে উঠিয়ে দিয়ে চাচিকে নিয়ে পরলেন। দাদা চাচির মুখে চুমু খেতে লাগলেন। মা তখন বিছানায় উঠে গেলেন আর চাচির শাড়ি সায়া ব্লাউজ খুলতে লাগলেন। চাচী আর বাঁধা দিলো না। চাচী তখন দাদার জিহবা মুখে নিয়ে চুষতে ব্যস্ত। মা চাচিকে ন্যাংটো করে নিজে ন্যাংটো হয়ে গেলেন। তারপর চাচির দুই দুধ কে দুই হাতে মলতে লাগলেন আর সারা পেটে, তলপেটে আর নাভিতে চুমু খেতে লাগলেন। তারপর দাদা বিছানায় উঠে গেলো আর চাচির দুই পায়ের মাঝে বসে গেলো। মাকে সরিয়ে দিয়ে চাচির গুদ খানা মেলে ধরে দেখতে লাগলো। মা সয়ে গিয়ে মাথার কাছে বসল আর মুখে চুমু খেতে খেতে মাই টিপতে লাগলো আর বোঁটা ধরে টেনে টেনে সুরসুরি দিতে থাকলো। দাদা গুদে ক্রমাগত চুমু খেতে লাগলো। চাচী দাদা আর মার আদর খেতে খেতে চটপট করতে লাগলো আর গোঙাতে লাগলো। দাদা এবার চাচীর রসের ভাণ্ডারে মুখ ডুবিয়ে দিয়ে চাটতে আর চুবোঁটা গুঁজে দিয়ে উপুড় হয়ে চাচীর দুধের বোঁটাতে মুখ নামিয়ে আনল। চাচী তখন আরামে মুখের ভিতর উম উম করতে করতে মায়ের দুধ চুষতে লাগলো। চাচী দুই হাত দিয়ে দাদার চুল ধরে মাথা টা ভোদার উপর চেপে ধরে বলতে লাগলেন...... খাও খাও...সব খেয়ে ফেলো...আমি এতো আরাম আর পাই নি। তোমরা দুই জন আমাকে যে আরাম দিচ্ছ। তারপর ও মাগো বলে শীৎকার দিতে দিতে ভোদার রস ছেড়ে দিয়ে অজ্ঞান এর মত পড়ে রইল। দাদা আর মা তখন ও চাচীর ভোদা আর দুধ খেতে লাগলো। দাদা ভোদার রস সব চেটে ফুটে খেয়ে ফেলল। তারপর দাদা চাচীর ভোদার মুখে নিজের বাঁড়া সেট করে হেইয়ও বলে জোরে একটা ঠাপ মারল। এক ঠাপেই দাদার বাঁড়া অরদেক টা চাচীর ভোদার মধ্যে হারিয়ে গেলো। চাচী উফফ করে ককিয়ে উঠল। মা তখন চাচীর মুখের মধ্যে নিজের দুধের বোঁটা একটা গুঁজে দিয়ে চাচীর দুধ টিপতে লাগলো আর দাদার গাদন দেয়া দেখতে লাগলো। দাদা এবার আস্তে আস্তে বাঁড়া টা চেপে চেপে চাচীর গুদের মধ্যে ঢুকাতে লাগলো। চাচীর গুদ এখনো কুমারি গুদের মতই আনকোরা রয়ে গেছে। তাই অনেক টাইট। দাদা বাঁড়া টা পুরো ঢুকিয়ে দিয়ে আরামে চোখ বন্ধ করে চাচীর মাই ষতে লাগলো আর আস্তে আস্তে বলতেছিল লিনু তোমার ভোদা দেখি আমার বউমার ভোদার মতই সুস্বাদু। আর রস যেন অমৃত।
দাদা ভোদায় মুখ দেয়াতে চাচী হটাত কেঁপে উঠল আর দুই পা আরও ফাঁক করে দিয়ে পাছা উপরের দিকে ঠেলে দিলো যাতে দাদা আরও ভালো করে চাচীর ভোদা চুষতে পারে। মা তখন চাচীর মুখে নিজের দুধের চুষতে লাগলো। কিছুক্ষন পর চাচী মুখ তুলে বলল নেন এবার আপনার কাজ শুরু করেন। আমাকে আদর করে চুদেন। আমার গুদ টা আপনার বিশাল বাঁড়া দিয়ে গর্ত করে দেন। আমি আর সহ্য করতে পারছি না। দাদা এবার কোন কথা না বলে আমার মায়ের একটা দুধ মুখে পুরে নিলো আর চো চো করে দুধ টেনে বের করে খেতে লাগলো আর চাচিকে গাদন দিতে লাগলো। চাচী তখন নিচ থেকে তপ ঠাপ দিতে দিতে মায়ের আরেকটা দুধের বোঁটা টানতে টানতে দাদার গাদন গুলো নিতে লাগলো। মা তখন আরামে চোখ বন্ধ করে দাদা আর চাচীর মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো আর দুই জন কে নিজের বুকের জমানো দুখ খাওয়াচ্ছিলো। কিছুক্ষন এর মধ্যে চাচী চটপট করতে করতে দাদাকে দুই হাতে পায়ে জড়িয়ে ধরে আঃ আঃ করে ভোদার রস ছেড়ে দিলো আর নিস্তেজ হয়ে পড়ে রইল। দাদা আরও ১০ মিনিট ঠাপিয়ে চাচীর ভোদার মধ্যে নিজের সব বীর্য ঢেলে দিলো আর চাচীর বুকের উপর শুয়ে চাচির ঠোঁট মুখে নিয়ে চুস্তে চুস্তে ভোদার মধ্যে নেতানো বাঁড়া রেখে পড়ে রইল। কিছুক্ষন ওইভাবে থাকার পর চাচী নড়ে উঠল আর বাঁড়া বের করে নিজের সায়া দিয়ে পরিস্কার করে দিলো আর নিজেও পরিস্কার হয়ে নিলো। চাচী তখন কাপড় পরতে চাইলে মা বলল কাপড় পরা লাগবে না। এভাবে ঘুমিয়ে যেতে। চাচী আমার দিকে ইঙ্গিত করলে মা বলল অর সামনে কোন সমস্যা নাই। ও কোনো ঝামেলা করে না। চাচী আর কথা না বাড়িয়ে দাদার একপাশে শুয়ে পড়লো। দাদা তখন মা আর চাচীর মাঝখানে চিত হিয়ে শুয়ে রইল আর মা আর চাচী দাদা কে হাতে পায়ে জড়িয়ে ধরে ছোট বাচ্ছাদের মত জড়াজড়ি করে ঘুমিয়ে গেলো। আমিও তাদের চদাচুদি দেখতে দেখতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে গেলাম।
এখানেই সমাপ্তি।

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks