Dudh er Golpo

Amar bondhu nilur ma anuradha kakima khub
sundori. Mai thuto ki boro boro. Pacha ta o khub
vari.
Forsa gayar rong. Age pry 35 holeo khub sexi.
Anuradha kakimar mai khaya boro hoachay
bole amar nilur upore khub hingsha hoto. Nilur mar mai thake dudh khabar ichchay amar onek
diner. Eakdin nilu school e easay bollo je o abar or ma
er mai khate parbe. Ami obak hoa jante chilam
ki vabe?
Uttore o bollo or ma or math er master mosai er
sathay pet funsia felechay. Ami bollam tahole
eabar ki hobe? O bollo ki abar hobe, er ager thubar ja hoachilo. Bachcha bionor 3 mas pore
baba bachcha ta onek takai bechay debe kono
forainer couple ke. Mas tinek por thaykei sobar
somoi chailei ma amake vor-pet-ta debe. Nilur
eai sukhobor sune ami hingsei jole pure jete
laglam. Amar baba mara gachay jokon amar bon ma er
pete. Boner age 1 year er kachakachi. Ma’r buk
dudhay vora kintu tar swad ami paina. Eak din
chayachilam bole ma khub bokaboki kore
chilo. Babar bondhu dipak kaka ahasay
soptahe eakbar. Ma dipak kaka elei chilekhothar gore gia dipak kaka ke nia dor
dai. Tokhon hazar dakha dakhi korleo ma dor
khulbe na. Ami jani ma amake na dileo dipak
kaka ke majhay majhay nijer buker dudher
swad dei. Eakdin bari te thakuma chilona. Ma
bollo aj naki dipak kaka rate sute asbe karon amra eaka achi. Rat 12 ta nagad dipak kaka
ealo. Ma amake bollo tui ghore dor dia sua por
ar bonke eaktu dekhais. Ami bollam kothai
jachcho ma bollo tor dipak kaka ke dekhi kichu
bania dite pari kina. Tobe o bodhhoi khaya
easaychay. Ami or sathay golpo tolpo kore eaktu pore aschi.
Ma choley jabar eaktu pore ami chupi chupi
ranna ghorer dika geylam. Ranna ghorer dorja
vagano. Ami uki ditei obak hoa galam. Ma puro
blouse khuley phaleychay. Mar eak hate eakta
kancher glass, er glass er modhdhay mar eakta mai ordhek ta dhokano. Ma onno hate mai ta
tipe tipe dudh ber korchay. Golgol kore ghone
dudh berhochchay mar mai thake. Dekhte
dekhte mar dudhay glass vore galo. Ma eaktu
pore buker dudhay vora glass ta nia eakta tray
te kore chileykhotar ghoray er dike chole galo. Ami bhujhay galam je Dipak kaka ajke ma er
buker ghono dudh er swad pabe ar tarpor amar
bidhoba ma tar gud ta mere mere gorto boro
korbe. Ma sei sokale or sara rat dhore
dhamsano mai duto blouse er modhdhay
dhokate dhokate siri dia namlo. Ma bathroom e dhuke dorja bondho kortai ami chabir futo dia
dekhlam. Ma sari tuley pa mure mutte boslo.
Sari tultai dekhi je ma er guder jhat gulo depak
kakar dhoner rose vije job job korchay. ma
mota sesh korar por blouse khule ga dhute
laglo. Ma er majhari size er tholthole mai thutor dike takia amar mon ta hu hu korte laglo. Amar
nijer mar buker jomano dudh tane kachchay
onno loke ar amake ma er mai er duluni dekhai
sontusto hotey hochchay. Amader chater
jamakapor sukonor dori ta eaktu uchute
tangano achay. Ma jokhun sokale kapor melte jai ami o kaida kore aral thake dekhi. Ma lafia
lafia kapor male ar ma er mai thuto sathay
sathay lafai. Ami ma er mai thutor duluni
dekhte dekhte pagol hoa ji Ear koek mas por ami eakdin nilu ke bollam
nilu tui ja chibi debo tor ma er buke dudh eale
eakbartir jonno amake tor ma er mai er dudh
khabar babostha kore de. Nilu bollo hoa jabe.
Ami ma ke raji korabo. Eakdin dupur bala asis
amra du jone eaksonge sara dupur mar dudh khabo. Janis ager bar jhokon ma parar cluber
eakta cheler sathey pet funsia chilo tokhon eak
dupur bala amake mai dite dite khub excited
hoa giachilo. Amar nunu ta hate nia dekhay
take bolechilo na re eata dia hobena. Ar koeak
bochor lagbe. Ami bollam ki ma? Ma bollo tor nunu ta ar eaktu boro hole ajke toke vetore
nitam. Ami tokhon o sob bhujtam na. Bokar
moton jigges korlam vetore mane kothai ma?
Ma muchki hese bollo kothai abar amar thu
paer funke. Ami abar jigges korlam thu pa er
funck mane ki ma? Ma khub haste haste bollo tui eakhon bujbi na eaktu boro haw tarpor
bujbi. Eakhon ami sob buji, hi hi hi.hi. Jai hok er thik mas khanek pore eakdin sotti
sotti nilu ease bollo kotha hoa gachay ma er
songe. Kal robibar dupure baba thakbena, ma
bolechay toke choleaste. Se din rate amar
eaktuo ghum holona. Porer din sokal thaykei
buk dhiv dhiv korte laglo. Jai hok dupur bala ma ke vujung vajung dia chole ealam Nilur
barite. Nilu ke jigges korlam tor ma kothai? O
bollo ma ranna ghore achay. Chol sobar ghore
bose eaktu T.V dekhi. T.V te ki eakta English
film dekhachilo kintu amar mathai kuchu
jhukchilo na. Bukta dhiv dhiv korai jachchay sokal thake. Adh gonta pore Anuradha kakima
ranna ghor thake ealo. Lojjai Kakimar dike
takatei parchilam na. Kakima ease T.V ‘r
channel ghuria eakta bangle serial dekholo
adha ghonta dhore. Tarpor programme ta sesh
hote dorja ta vetor thake bondho kore dilo ar T.V o bondho kore dilo. Ami lojjai kakimar dike
takate e parchilam na. kakima ease amader
modhdhay boslo. Tarpor amake jigghes korlo
amar nam, baba ki koren, ma ki koren itadi.
Tarpor amar gal ta tipe dia bollen oto lojja
pachcho kano. Tumi to amar chaler bondhu. Mane tumi amar cheler moto. Chayle mar dudh
khabe eate oto lojja pai naki. Tarpor aste aste
blouse ta khule nijer mai thuto ber korlo. Boro
boro lodlodhay mai ar kalo kalo bonta gulo
dekhay ami to mone hochchilo pagol hoai jabo.
Kakima amader thujon ke thu pase sua porte bollo. Tar por bollo nao tomra suru koro. Ami
kakimar ba diker mai ta te mukh gunje chuste
laglam. Pray eakghonta dhore mai khelam.
Kakimar much dia asa ahhhhhhhh…..
uuuuuuuuuu…. Sobdo sune bujlam kakimar mai
te khub aram hochchay. Eak ghonta je kotha dia kete galo ki bolbo. Eakbar ami er nilu
kakimar mai paltapalti o korlam. Eakghonta
por Kakima bollo bas bas aj eai porjonto thak
tomar kakur asbar time hoa galo. Eabar tumi
jao. Tumi majhe majhe chole easte paro. Tor
moto misti dekhte chalay ke dudh dite amar valoi lage. Erpor thake ami niomito nilur bari joa asa korte
laglam. Eadike eakdin dupure school chuti hoa galo.
Bari phirte thakuma dorja kule dilo. Ami jigges
korlam ma kothai. Thakuma bollo tor dipak
kakar sathe achay chilekhotar ghore. Ami chupi
chupi chilekothar ghorer dike gelam.
Dorja vagano chilo. Ma janto na ami easaychi ar thakuma opore uthte pare na, bodh hoi tai dorja
bondho koreni. Oder kotha barta sune amar
matha kharap hoa galo. Dekhi Dipak kaka ma
ke eakta homeopathy osudh er sisi dichchay.
Dipak kaka ma ke bojachilo ki vabe roj sisi
thake eak phonta osudh nia mai er bontai lagia amar bonke dudh khaote hobe. Roj eakbar kore
khaole naki mas 6 er modhdhay bonke eai
prithibi thayke soria phala jabe. Ma knnd chilo
bolchilo ami ma hoa ki vabe easob korbo.
Dipak kaka bojhachilo ma ke tomai partai
hobe. Tumi jano tomar husband sob sompotti tomar thui chaylay mayar name kore gachay.
Ar amar bari thake amar bou hisebe eakjon
bidhoba ke mane nileo tar bachchader kokhono
nebena. Amader pother kanta eakhon tomar
bachcha gulo. Oder sorate parlei tumi amake
pabe ar tomar late husband er sob sompotti o pabe. Tomake mon sokto kortai hobe. Tumi
eaktu mon sokto korlei amra sompurno notun
vabe amader notun jibon suru korte parbo kono
pechutan charai. Ma bolchilo janina ki kore
korbo easob. Dipak kaka make buker
modhdhay jorai dhore ma er gale, thont e ar mai te chumu khate khate bolchilo tomai partai
hobe. Ar tumi chinta koro na ami tomar pete
amar bachcha anbo. Tumi to bolei chile tomar
bachcha nebar ichchay chilo na tomar husband
jor kore tomar pet korechilo. Amader milon e j
bachcha asbe ta amader hobe. Tomar aager husband er bachcha gulo tomai soria ditei hobe. Eai osudh ta amar eak doctor bondhur kach
thake payachi. O bolechay eai mridu bish ta
dhire dhire wick kore kore mare. Kono doctor
normally dhorte parbe na. Ar tomar voi pabar
kono karan nei karon police ar deth certificate
ami samlabo. Ma kichutei raji hochchilo na. Ami jantam ma raji hobe na kichutai. Kintu din satek
pore eakdin dekhi bonke mai khaoanor age ma
chupichupi oi homeopathy oshud ta mai er
bontai. Lagachay. Ami jiggesh kortai bollo o
kichu na asole nipple e eakta gha moton
hoachay bonke dudh dite batha laghchay tai. Ma to janto na ami sob sune niachi. Mas koeak
por thakei boner pet kharap hote laglo. Kichutai
sarte chaina. Eakdin dupure ma amake deke
bollo son tui eakdin amar mai khayte
chayachili na ar ami toke khub bokechilam. Aj
amar khub toke mai dite ichchay korchay. Tui khabi. Ami kauke bolbo na tui o bolbina kauke.
Ami jantam ma amakeo eake formulate sorate
chaichay. Kintu ami raji hoagelam. Ma er mai er
bontai jiv lagatai eakta homiopathay osudh er
swad pelam. Ami jantam pabo. Ami pagoler
moto mai tante laglam. Ami eamon kore chuste laglam jate mar mai te prochondo sukh hoi. Ma
arame chotphot korte laglo. Se din er por thake
prai roj roj amake sobar somoi bolto ki ray
khabi naki. Kodin por ami ma ke bajia dekhte
bollam ma jano school e aj ami matha ghure
poregia chilam. Er amar sorir ta kdin thake khub kharap lagchay. Ma er mukhay eak muhurter
jonno khusir jholok dekhlam. Ma khusi lokate
lokate bollo sotti. Dhur tui miththay kotha
bolchis. Ami jokhon bollam na sotti tokhon ma
vetor vetor khub khusi holo ar bollo o kichu na
tor sorir thik e achay. Tarpor amar mathai hat bulia bollo eai eakhon mai khabi eareakbar.
Ami bollam hotat amar opor eato sodoi hole
kano. Ma bollo amar mai er bonta ta sokal
thake tor choson pabar jonno sursur korchay.
Baba eai eaktu dudh kha sona amar. Ami moja
kore bollam dhur eakhon vallagchay na. Ma bollo dustumi korchis kano eai na. Tui o aram
pabi ami o pabo. Ne ne eabar eai, ey bole nijer
blouse khule phello. Ami o moja kore bollam
dhur amar ghum payachay eakhon, bole chok
bunje sua porlam. Ma amar mukher upor mai
dulia dulia sursuri dite laglo ar bolchilo ke khabe dudu. Bujhlam lov dekhachay. Ami
bollam khabo na bollam to. Ma eabar rage galo.
Mai er bonta ta amar mukhay jor kore thase
dhorlo ar danth khinchie uthay bollo kha bolchi
soitan kothakar nahole aj tor eakdin ki amar
eakdin. Ami ar kotha na baria ma er bish makhano mai bonta ta chuste laglam. Eaktu
chustai bujhlam dudh nai. Mane amar bonke
diachay eaktu agay. O to dudh na pale
homeopathy er gondho ola eaktu tento moton
swader mai bonta kichutai chusbe na tai dudh
ta oke diachay amake sudhu bish makhano bonta ta chosachay. Ami chosa bondho kore ma
ke bollam kigo nipple ta eaktu tanto tanto
laghchay kano. Ma rage gia bollo toke bollam
na bontai eakta gha hoachilo tai eakta
homeopathy osudh lagachi. Ami bollam ma ota
pete gale kichu hobe na to. Ma eaktu voi paya galo tarpor samle nia bollo o kichu hobe na ami
doctor ke jigges kore niachi. Tui aram kore jore
jore tane tane mai ta chos na dekh tui ar ami
thujonei khub aram pabo. Khanik chosar pore
eaktu ghumer vab korlam kintu chosa chalia
jete laglam. Ma er eakta phone ealo, mar fis fis kore kotha bola dekhay bujhlam Dipak kakar
phone. Ma archoke amar dikhay takalo ami
ghumer van kore aste aste chuste laglam. Ma
fisfis kore phone eato easte khota bolchilo je
valo vabe kichui sona jachchilo na. Ami kan
khara kore sonar chesta korlam. Suni ma bolchay jano eakta khobor achay o aj school e
matha ghure pore giachilo. Mone hochchay
tomar otai kaj hochchay. Ami vabtei parini eato
taratari hobe. 2 week eai eato ta hobe vabini.
Tumi to bolaychile chhutki tar 6 mas lagbe ar
borotar 8 mas moton. Mone hochchay or o mas 6 er modhdhay hoa jabe. Ha ami khub tension e
achi. Valoi valoi oder baparta hoa gale tabe
amar mukti. Eaktu mon kharap o hochchay ma
hoa ami easob ki korchi kintu ki kora jabe bolo
e chara to ar rasta tumi barkorte parlena. Ha…
mon sokto korchi. Jano o aj nita chaichilona, ami jor kore dichchi……. na ki bolcho o ki vabe
bujhbe, dhur tomar oto voi pabar karon nei
bachcha chale o oto bijhe naki. Ha aj thake
thubar kore debo oke. Uf dia dia amr otar size
fule ja hoachay na eak bare kalo jam….. hi hi hi.
Ha…. eai sonibar dupure eale dekhabo. Uhhhhh…….kono dino charaycho…….chotke
chotke lal kore dao tumi. Eai sono aj thak abar
pore kotha hobe. Ami ghumer van kore pore roilam kintu mone
mone plan vajchilam. Sdin rate pry 12 ta nagad
pry ghumia poraychi eamin somai ma abar
daklo….. eai sona eai…. na ear eakbar. Ami
bollam ki, kano. Ma bollo sokale to dudh pasni,
ne eakhon chole eai… tor bonke aj gorur dudh diachi. Mai te onekta achay taratari eai. Ami ar
deri korlam na chupchap ma er mai e mukh
gunje dilam. Eakmone chuste laglam mai ta. Ma
er ghono ghono jore jore niswas sune bujhlam
prochondo aram pachchay ma mai te. Ma
uuuuuu aaaaaaaa sobdo korte laglo. Ami sujog bujhay ma er upore chore galam. Ma er upore
chore mai khayte laglam. Kichukhon por nijer
sokto hoa joa nunu ta komor halia ma er sariri
upor thakei ma er peter nichay ghoste laglam.
Ma jore jore niswas nite laglo. Ami besh bujte
parlam ma er gudta fule uthaychay. Eamon somoi current chole galo. Ar deri kora jabe na
eai sesh sujog. Ma er kane much nia gia fish fish
kore bollam ma eakta kotha bolbo. Ma bollo ki.
Ami bollam choda chudi korbe. Ma chup kore
roilo. Ami bollam easo na ma khub aram debo.
Ma tao chup kore roilo. Ghore sudhu ma er boro boro swas nebar sobdo sona jachchilo. Ami
sahose vor kore bollam Ki go debe? Eabar ma
sudhu bollo ‘HUM’. Ami mar thake name pase
sulam er nijer pant ta khulay phellam. Pas fire
dekhi ma sari ar saya ta komorer upor joro kore
tule phaleche. Ami er deri na kore abar ma er opore chorlam. Eakbar laganor chesta korlam
kintu parlam na. Ma eabar eak hate amar nunu
ta dhore amake help korlo. Khub sohojei ma er
gude dhuke galo ota. Ami er deri na kore ma er
gud mara chalu kore dilam. Komor dulia dulia
jore jore ma ke dakhka dichchilam. Eaktu pore dekhlam ma o amar protech ta dakhkar jobab
dhakhkha dieai dite laglo. Gor moi choda chudir
puch puch sobdo er khater mochor mochor
sobde vore uthlo. Mone mone vabchilam eai sei
gud ja Dipakkaka soptahe eakbar kore mare.
Prai adha ghonta dhore marar por ma er kane mukh nia gia jiggesh korlam vetore charbo? Ma
sudhu bollo HUM. Ear chinta ki dilam sobta
dhele. Ma sudhu UFFFFFFFFFF bole amai japte
dhrlo. Tarpor koeak bar kapte kapte nijertao
chare dilo. Ami kichukhon kono katha na bole
ma ke joria dhore sua roilam. Tarpor mar kane kane bollam eabar thake roj rate tomai eamni
kore aram debo. Keu jante parbe na tumi
nischinto thako. Sudhu promice koro amai chare
jabe na. Ma nijer niswas samlate samlate sudhu
bollo HUM. Luck support korlo amar. Koeak din pore khobor
pelam Dipak kakar jondis hoachay. Prai
eakmas pore eakdin ealo barite. Ma ranna
korchilo, make bollo ki go amar phone tulchile
na kano. Ma ranna korte korte sudhu bollo
dipak tumi ear eai barite na ealai valo. Maer kothar sure eamon kichu chilo je dipok kaka ar
kono kotha bollona, chole galo. Ma eakbaro eai
eakmase phone toleni tai bodh hoi bujhte pare
chilo kichu oghoton hoachay. Ear por thake roj rat e make chodar aage mar
mai khabar somoi kono din sei homeopathy
osudh er gondho ta ear paini ma er mai bontai . Aar ha jigges korlen na eato valo chudte kothai
sikhlam. Aray anuradha kakima mane nilur ma
hate dhore dhore sikhiachilo ki vabe magi der
khusi korte hoi. Ear tai to ami er amar boner
pranta bechay galo. Eakhon to maer ar
Anuradha kakimar modhay khub bondhutto. Proti robbare anuradha kakima amader bari
aase. Ki kore ora? Ranna, poroninda
porochorcha eai sob. Ha ear lunch korar pore
alada alada ghore eake onner cheleke nia soi.
Eai eaktu mukh bodlano earki…hi hi hi

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks