আম্মাকে চোদার হেতু ৪ ammuka chodar hetu 4

আম্মাকে চোদার হেতু 1 2 3
পরের দিন দুপর বেলার ঘটানা। আগের রাতে আম্মা আমার কাছে ভোদা মারা ও পুটকী চোদা খাওয়ার পর সকাল থেকে এমন ভাবে আচরন করছিল যেন খুব স্বাভাবিক সবকিছু। কোথাও কোন পরিবর্তন নেই আমাদের মধ্যে। কিন্তু  এত তারাতারি সবকিছু এমন স্বাভাবিক হয়ে যাবে,  আম্মা আমাকে তার চোদান সঙ্গী করে নেবে, এটা যেন আমার নিজের কাছে অবিশ্বাস্য মনে হল। দুপরে খাবার ঘন্টা খানেক পরে আম্মা তার রুমে শুয়ে ছিল। আমি তার রুমে গিয়ে বললাম, আম্মা আমার খুব মধু খেতে ইচ্ছা করছে। আম্মা বলল খাও, ডাবুরের কৌটা ফ্রিজে আছে।
Bangla choti, chodon, choti, chudon golpo, বাংলা চটি, bangla choti ammu, bangla choti mamoni, ma choti, ma sele choti, ma chele choti, make ghumer majhe choda
 আমি মধুর কৌটা নিয়ে এসে বললাম। আমার রুমে আস । তুমি আমাকে খাইয়ে দাও। আম্মা একটি চামচ নিয়ে আমার রুমে আসলে আমি বললাম এভাবে খাব না। তাহলে কোন ভাবে? এ চামচ দিয়ে খাব না ! তাহলে কিভাবে খাবা ? তোমার সোনার চামচ দিয়ে খাব! আম্মা আমার মুখের দিকে কিছুক্ষন তাকিয়ে থেকে বল্ল সোনার চামচ কোথায় পাব? আমি বললাম আমি যে সোনার চামচ মুখে নিয়ে জন্ম নিয়েছি সেই সোনার চামচ দিয়ে খাব। আম্মা এবার মুচকি হেসে বিছানায় বসল। আমি ফ্লোরে আম্মার পায়ের কাছে বসে বল্লাম আম্মা দাড়াও একটু। আম্মা দাড়ালে আমি তার গোড়ালি থেকে শাড়ি দুই হাতে ধরে কোমর পর্যন্ত ঊঠিয়ে বললাম এবার বস । এবার লক্ষি মেয়ের মত আম্মু খাটে বসল। আমি বললাম এবার শুয়ে পড় । আম্মা মাটিয়ে পা ঝুলিয়ে খাটে শুয়ে পড়ল। আমি দুই পা ফাক করে তার মাঝখানে ফ্লোরে বসে আম্মার ভোদায় মধু ঢাল্লাম। তারপর বললাম, আম্মা, আমি শুনেছি মেয়েদের ভোদায় মধু ঢেলে চেটে চেটে খেলে ছেলেদের চোদার শক্তি বাড়ে? আম্মা কিছুই বল্ল না শুধু আবারো মুচকি হাসল। আমি জিহ্বা দিয়ে চেটে চেটে আম্মার গুদ থেকে মধু খেতে লাগলাম। আম্মা সুখের আতিশয্যে আহ উহ করতে লাগল। আর আমার মাথায় হাত বুলাতে বুলাতে আমার লক্ষি ছেলে , সোনা, যাদু বলে শিতকার করতে থাকল। আমি আম্মার সোনা থেকে মুখ তুলে বললাম , আম্মা, এখন থেকে প্রতিদিন তুমি গোসল করে বের হলে আমি এভাবে তোমার সোনা দিয়ে মধু খাব। আম্মা বল্ল, কেন গোসল থেকে বের হলে কেন? কারণ ঐ সময় তোমাকে ফুলের মত লাগে। আর আমার ফুলের মধু খেতে ইচ্ছে করে। তোমার ভোদার রস খেতে ইচ্ছা করে। আম্মা বল্ল, আমার লক্ষি ছেলে তুমি আরো আগে কেন আমাকে এভাবে সুখ দাওনি? ! গত সাতটি বছর আমি কত কষ্টে আছি। তোমার আব্বু মারা যাওয়ার পর চোদন খেতে না পেয়ে জীবনটা আমার তেজপাতা হয়ে গিয়েছিল। এখন বাকী জীবন তোমার চুদা খেয়ে মরতে চাই বাবা। তুমি আমাকে বাকী জিবন এভাবে চুদবে তো? হ্যা আমার লক্ষি মা ! আমি শুধু তোমাকেই চুদব। ভোদা থেকে মুখ উঠিয়ে বললাম।
তুমি কি শুধু তোমার মায়ের গুদ খাবে না কি তোমার মাকেও তোমারটা খেতে দিবে?
তুমি কি খেতে চাও মা?
আমি আমার ছেলের লেওড়া খেতে চাই!
আম্মু , আমি কি আমার লেওড়াতে মধু মিশিয়ে দিব?
না, আমার মধু লাগবে না । আমার ছেলের লেওড়া এমনিতেই আমার কাছে মধুর মত মিস্টি লাগে।
আমি উঠে গিয়ে আম্মার বুকের উপর হালকাভাবে বসে মুখের সামনে ৭ ইঞ্চি ধোন ধরলাম। আম্মা পরম যত্নে আমার ধনটাকে মুঠি করে ধরে মাথাটা মুখে পুড়ল। আমি হালকাভাবে মুখে ঠাপ দিতে থাকলাম। কিছুক্ষন চোষার পর আম্মা বল্ল , লক্ষি আব্বু ! এবার তোমার আম্মুকে চুদবে না?
না , আমি তোমাকে চুদব না!
তাহলে কি করবে?
আমি আমার জম্নস্থানে ঢুকব!
তুমি কি আর সেখানে ঢুকতে পারবে বাবা?
চেষ্টা করে দেখি?
আচ্ছা দেখ!
আমি আবার একটু আম্মুর ভোদাটা চাটলাম। যত চাটি ততই মজা লাগে। তারপর আমার ধনের মাথাটা আম্মার গুদের মুখে সেট করে বললাম, আম্মা আমি তোমার গুদের ভিতরে ঢুকি?
আম্মা তার দুই উরু যথাসম্ভব ফাক করে দিয়ে বল্ল, ঢুক আব্বা, ঢুক!
আমি একটা ঠাপ দিতেই ধোনের অর্ধেক্টা ঢুকে গেল। আম্মা উফ বলে শিতকার করে উঠল। এবার আম্মার গালে কামড় দিয়ে ধরে কয়েকটা ঠাপ দিতেই আমার পুরো ধোন আম্মার গুদ সাগরে ডুবে গেল। আমি জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। আম্মা , চোখ বন্ধ করে ঠাপ খেতে থাকল। আমি বললাম আম্মা, চোদার সময় গালাগাল দিলে নাকি চোদার মজা বাড়ে ? তুমি কি মাইন্ড করবে?
আম্মা আস্তে করে বল্ল, উহুম !
আমি বললাম, এইতো আমার লক্ষি চোদানী মা !
তুমিও আমার লক্ষি চোদনবাজ ছেলে !
মা !
হুম!
একটা ছেলের জন্য সবচেয়ে আনন্দ কিসে বলতে পার?
কিসে ?
মাকে চোদার মধ্যে!
হুম !
একটা মেয়ের জন্য সবথেকে আনন্দ কিসে আম্মু ?
জোয়ান ছেলের কাছে চোডা খাওয়ার চেয়ে আনন্দের মনে হয় আর কিছু নেই!
আম্মা, তুমি বলছ এ কথা?
হ্যা !
তাহলে তুমি আরো আগে কেন আমাকে দিয়ে চোদাওনি ?
তখন তো বুঝতে পারিনি এমন করা যায় !
মিথ্যা কথা!
কেন?
তুমি বাবা মারা যাবার পরেই আমাকে দিয়ে চোদাতে চেয়েছিলে। কিন্তু আমি বুঝতে পারছিনা দেখে হতাস হয়ে ধর্ম কর্মে মনযোগ দিয়ে ছিলে !
এসব তুমি কি বলছ ?
হ্যা, আমি ঠিকই বলছি।


 ছি ! এভাবে বল না !
কেন ? তুমি কি চুদানী না? তুমি কি আমাকে চোদা দিচ্ছ না ?
তাই বলে নিজের মাকে এভাবে গালি দিবে?
হ্যা দিব, ১০০ বার দিব। তুমি একটা চোদানী, গুদ মারানি, পুটকী মারানী ! তুমি একটা বেশ্যা !
আম্মা হটাত করে আমাকে বুকের মধ্যে ধাক্কা মেরে থামিয়ে দিল। ছি তুমি আমার ছেলে হয়ে এসব কথা বলতে পারলে?
যে নারী নিজের ছেলেকে দিয়ে চোদা খায় সে বেশ্যা নয় তো কি ?
আম্মা প্রচন্ড রাগে বিছানায় উঠে বসল, বল্ল, এসব কি তুমি এসব কি বলছ? তুমি আমাকে বাধ্য করেছ তোমার সাথে এসব করতে, আর আজকে তুমিই আমাকে বেশ্যা বলছ ?! আম্মা ঠুকড়ে কেদে দিল।
আম্মা কেদে দিলে আমার মধ্য অন্যরকম একটা ফিলিংস হতে লাগল। আমি আরো বেশি উত্তেজিত হয়ে পড়লাম। আমি আম্মাকে জোর করে শুইয়ে দিয়ে রাম ঠাপ দিতে লাগলাম। আম্মা, উহ ব্যাথা লাগছে বলে কাদতে লাগল ! আমি আমার চোদার গতি আরো বাড়িয়ে দিলাম। আম্মা জোরে শব্দ করে কাদতে চাইলে তার মুখ চেপে ধরে ঠাপাতে লাগলাম। আম্মার শরীর তখন কুকরে কুঁকড়ে যাচ্ছিল। আম্মা আমার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে চেষ্টা করছিল। কিন্তু আমি প্রচন্ড শক্তিতে তাকে চেপে ধরে চুদতে থাকলাম। একসময় আমার মাথা ঝিম ঝিম করে উঠল। আমি আমার সমস্ত মাল আম্মার গুদের ভেতর ঢেলে দিয়ে তার বুকের উপর শুয়ে পড়লাম।


আমার এক ধরনের রেপ রেপ ভাব হতে লাগল। আমার মনে হচ্ছিল যে আমি আম্মাকে রেপ করেছি। এবং এ ভাবনা আমার মধ্যে এক আনন্দ অনুভুতি ছড়িয়ে দিল। আমি আম্মার বুক থেকে নেমে পাশে শুয়ে শুয়ে যখন এসব ভাবছি আম্মা তখন অন্যদিকে কাত হয়ে শুয়ে ফুপিয়ে ফুপিয়ে কেদে যাচ্ছিল। এবং এ কান্না আমার বিরক্তি উদ্রেক করার পরিবর্তে আমার মধ্যে যৌন উত্তেজনা ছড়িয়ে দিল। আমার আম্মাকে এবার সত্যি সত্যি রেপ করতে ইচ্ছা করল। কিন্তু আমি অপেক্ষা করলাম যতক্ষন না আমার দন্ডটা পুরোপুরি শক্ত হয়। যখন আমার ধোন পুরোপুরি শক্ত হয়ে গেল আমি আম্মাকে ধরে উপুড় করে শুইয়ে দিলাম। আম্মা একটু জোরাজুরি করতে চাইল আমি তার ঘাড় শক্ত করে চেপে ধরে বললাম চুপচাপ পুটকি মারতে দে খানকী ! তা না হলে তোর ন্যাংটা ছবি ফেসবুকে দিয়ে দিব। আম্মা আর জোর করল না তবে গুমরে গুমরে কাদতে থাকল। আমি তাকেহাত ও হাটুতে ভর দিয়ে কুকুরের মত করে পজিশন নিতে বললাম। এবার আমি গিয়ে তার পূটকি চেটে থুতু দিয়ে ভিজিয়ে দিলাম। তার পর আমার ধোনে কিছু অলিভ অয়েল মেখে নিয়ে ধোন আম্মার পুটকিতে সেট করে দিলাম জোরে এক ধাক্কা। আমার ৭ ইঞ্চি ধনের প্রায় অর্ধেকটা ঢুকে গেল। আম্মা ব্যথায় চিৎকার করে উঠতে চাইলে আমি মুখে হাত চেপে ধরলাম। বললাম একটু সহ্য কর আমার পুটকিমারানী। ছেলের কাছে পুটকীমারা খাওয়া কম সৌভাগ্যের কথা না। এই বলে আমি জোরে জোরে ঠাপাতে থাকলাম। বগলের নীচ দিয়ে দুই হাত ঢুকিয়ে আম্মার মাই গুলো চাপতে থাকলাম। তার পর আম্মার লম্বা চুলগুলো ঘোড়ার লাগামের মত ধরে পুটকি চোদাতে থাকলাম। প্রায় ২০ মিনিট পুটকি চুদানোর পর আম্মা পানি পানি বলে শীতকার করতে থাকল। আমি পাত্তা না দিয়ে বললাম এখন পানি খাওয়া যাবে না । আগে তোমার ছেলের বীর্য খাবে তার পর অন্যসব।
আম্মা আর কুকুর স্টাইলে থাকতে না পেরে ক্লান্ত ও অবসন্ন হয়ে উপুর হয়ে শুয়ে পড়ল। আমি তার পেটের নিচে কোল বালিশ দিয়ে পাছাটা উচু করে আবার পুটকি মারতে লাগলাম। আম্মা ব্যথায় কষ্টে গোংড়াতেছিল। আর আমার এক চরম রেপের পাশবিক আনন্দ হতেছিল।  মাল আউট হতে অনেক সময় নিচ্ছিল।  আম্মা আস্তে আস্তে প্রায় নিস্তেজ হয়ে পড়েছিল। প্রায় ৪০ মিণিতের মাথায় আমি চরম শুখে পরম ক্লান্তিতে আম্মুর পাছার ফুটায় মাল আউট করে ফেললাম। আম্মা তখনো মাঝে মধ্যে পানি পানি করে যাচ্ছিল। আমি একটু রেস্ট নিয়ে তারপর আম্মাকে চিত করে শোয়ালাম। তারপর জোরে বললাম, আম্মা হা কর , পানি ! আম্মা হা করলে আমি তার মুখে প্রশ্রাব করে দিলাম। আম্মা প্রচন্ড পিপাসায় কিছু খেয়াল না করে এক ঢোক খেয়ে ফেল্ল। তারপর যখন বুঝতে পারল তখন কাত হয়ে মুখের বাকী প্রসাব ফেলে দিল। চরম ঘৃনা বিরক্তিতে চোখ মুখ খিচিয়ে থাকল। আমি আমার বাকী প্রসাব তার সারা শরীরে করে শেষ করলাম। পরের পার্ট আম্মাকে চোদার হেতু ৫

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks