আম্মাকে চোদার হেতু ৩ ammuka chodar hetu 3

bangla choti আম্মাকে চোদার হেতু ১  

চোদা খাওয়ার পর আম্মা শাড়ীর আচল দিয়ে মুখ ঢেকে শুয়ে রইল। চোদন খাওয়া শেষ হলেও এখনো লজ্জা কাটাতে পারছে না। আমিও চুপচাপ অনেক্ষন পাশে শুয়ে থাকলাম।
Kajer meye bua group grihobodhu somokamita chachato mamato dadi nani porokia premika fufu khala boss colig baba meye abbu pita abba papa daddy father daughter son mom bhai bon vai vi bai bhabi vabi babi vabi bavi boudu bodi boudy boude bode body ma amma ammu mamu make mayer mummy family paribarik mami chachi caci kaki pisi pese masi mashi pishi zouno tips Sali shali dulabhai dolabai dula bai shoshur sosur sosor shashuri sasuri sie madam madum medam medum sot shot ma vatiji bhatiji choti coty chati cote chote choty story golpo galpo
আমার শরীরে আবার চোদার ক্ষমতা অনুভব হতে লাগল। আমি আম্মাকে বুকের উপর দিয়ে আবার জরিয়ে ধরলাম আর বললাম আম্মা, তুমি কি আনন্দ পাও নি? আম্মা কিছু বল্ল না । আমি আবার জিজ্ঞাসা করলাম। এবার আম্মা বল্ল হুম। আমি বললাম তাহলে এখন থেকে আমি প্রতিদিন তোমাকে এভাবে আনন্দ দিব। ওকে ? আম্মা বল্ল কিন্তু বাবা এর জন্য তো আমাকে জাহান্নামে জলতে হবে! এ যে মহা পাপ ! আম্মা পাপ টাপ বুঝিনা আমি তোমাকে সুখি করতে চাই। তুমি আমার মা । বাবা মারা যাওয়ার পর তুমি কত কষ্টে জীবন যাপন করছ অথচ আমি ছেলে হয়ে তোমার এ কষ্ট দূর করতে পারছি না। এতে আমার পাপ হয় না? আর তুমি সুখি না থাকলে আমার জীবন কি সুখি হবে আম্মা? এখন আমরা দুজনে মা ছেলে যদি এভাবে সুখি হই আমার মনে হয় এর মধ্যে পাপের কিছু নাই। তার পর আমি আম্মার দুধে হাত দিলাম এবং আস্তে আস্তে চাপতে থাকলাম আর সাথে সাথে সিগমন্ড ফ্রয়েডের বিষয়টি আলোচনা করলাম। একসময় আম্মার নিশ্বাস দ্রুত হতে শুরু করল। আমার মনে প্রশ্ন জাগ্রত হল, আম্মা আমাদের চোদাচুদিকে আর পাপ বলে মনে করছে না ? না কি দুধ চাপার ফলে উত্তেজিত হয়ে গেছে? যাই হোক চোদা খাওয়ার জন্য আম্মা যেহেতু সজ্ঞানে এগিয়ে আসছে , কোন বাধা দিচ্ছে না , তাহলে এসব ভেবে কাজ নেই। আমি আম্মার দুধের বোটায় মুখ লাগালাম। দুধ চুষছি আর মাঝে মাঝে আম্মার মুখের দিকে তাকাচ্ছি। আম্মা তখনো চোখ বন্ধ করে রেখেছে । আমি অভিযোগের সুরে বললাম আম্মা চোখ বন্ধ করে থাকলে আমি আর তোমাকে আদর করব না ! বলতে বলতেই এক হাতে আম্মার শাড়ী উপরের দিকে উঠিয়ে ভোদায় মালিশ করতে লাগলাম। তখন আম্মা উত্তজনায় ছটফট করছে। আমি বললাম আম্মা একটা জিনিস খাবা ?
কি?
তোমার ছেলে যা খাওয়াবে তাই। খাবা?
হ্যা খাব।
তাহলে চোখ খোল।
না আমি চোখ বন্ধ করেই খাব।
তাহলে হা কর।
এই যে হা করলাম।
আমি একটূ আগে তার ভোদা থেকে বের করা ফেদা মাখানো ধোনটাকে হাতের মুঠোয় ধরে মুন্ডুটাকে আম্মার মুখের ভেতর ভরে দিলাম। আম্মা গোগ্রাসে চুষতে লাগল। আমিও আস্তে আস্তে আম্মার মুখের ভিতরে ঠাপাতে লাগলাম। কিছুক্ষন পর বললাম আম্মা, এবার আমি খাব। আম্মা বল্ল কি খাবে তুমি?
তোমার ভোদা খাব!
আম্মা আস্তে করে বল্ল তোমার ঘেন্না করবে না? আমি বললাম না মা। তোমার ভোদা খাওয়ার জন্য আমি পাগল হয়ে আছি আর তুমি বলছ ঘেন্না করবে কি না !?
তাহলে খাও!
আম্মুর ঢিলেঢালা ফিগার
আমি বললাম তাহলে তোমাকে সব কাপড় খুলে সব জড়তা ভুলে গিয়ে আমাকে তোমার রসের নাগর ভেবে আচরণ করতে হবে। আম্মা কিছুক্ষন চুপ থেকে বল্ল , তোমার ইচ্ছাই এখন থেকে আমার ইচ্ছা। এই বলে আম্মা শোয়া থেকে উঠে বসে তার শরীর থেকে সব কাপড় খুলে চিত হয়ে শুয়ে বল্ল , নাও এবার যা ইচ্ছা কর। আজ থেকে তুমিই আমার নাগর। এত বছর পর ধোনের স্বাদ পেয়ে আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। বাকী জীবন তোমার চোদা খেয়ে বাচতে চাই। তুমি আমাকে যেভাবে ইচ্ছা সেভাবে কর। আমি লক্ষি আম্মা বলে তাকে জরিয়ে ধরলাম। তার পর তার ভোদায় চলে গেলাম। প্রথমে আম্মার চদন খাওয়া বদার গন্ধ নিলাম। কি সুন্দর মাদকতাময় গন্ধ! মেয়েদের বয়স ৪০ এর পর তাদের সাধারনত মাসিক হয় না। তখন তাদের ভোডায় থাকে শুধু কাম রসের গন্ধ। আমি সেই গন্ধ নিয়ে ভোদায় জিহ্বা দিয়ে চাটান দিলাম। আম্মা সুখের অতিশয্যে শিতকার করে উঠল। আমি পরম মমতায় আম্মার ভোদার রস খেতে লাগলাম। আম্মা দুই পা যথাসম্ভব দুই দিকে ফাক করে দিয়ে আহ উহ করে শিতকার করতে থাকল।  আমি এবার আম্মার গুদে ধন ধুকাতে যাব, তার আগে আবার আম্মাকে আমার ধোন চুষে আবার ভিজিয়ে দিতে বললাম। তাম্মা তাই চুষে ভিজয়ে দিল। এবার আম্মার ভোদার মুখে আমার ধোনের মাথাটা সেট করে এক ঠাপে ঢুকিয়ে দিলাম। আম্মা উ বলে একটু জোরে শিতকার দিয়ে উঠল। এবার আমি আমার মায়ের গুদের ভেতর রাম ঠাপ দিতে থকলাম। আম্মাও নীচ থেকে কোমড় উপর নীচ করে ঠাপে অংশ নিল। ২ মিনিট করে ঠাপাই তারপর আম্মুর বুকের উপর হালকাভাবে শুয়ে রেস্ট নিয়ে আবার চুদি। এভাবে ২০/২৫ মিনিট চোদাচুদির পর আম্মা বল্ল এবার শেষ কর আমি আর পারছি না। কিন্তু আমার তখনো মাল বের হবার কোন লক্ষন আমি দেখছিলাম না। আর মনে মনে আমি আমার আরও খায়েশ চেপে রেখেছিলাম। ঠাপাতে ঠাপাতেই বললাম, আম্মা, আমি যদি তোমাকে একটা কথা বলি তুমি কি অনেক রাগ করবে?
না সোনা, বল!
আম্মা, আমি তোমার পূটকী চুদতে চাই। দিবে?
আম্মা একটু চুপ থেকে বল্ল, আমার ভয় করে যদি কোন সমস্যা হয়? যদি অনেক বেথা পাই? আমি কোনদিন পিছনে নেই নাই তো!
আমি বললাম , কিচ্ছু হবে না ! আর বেশি বেথা পাবে না। দেখ, তোমার বরং মজা লাগবে! আজকাল মেয়েরা নিজে থেকেই পাছা মারা খেতে চায়। আর আমি ভাল করে অলিভ অয়েল মেখে নিব। ওকে?
আম্মা ভয়ে ভয়ে উপুর হয়ে শুয়ে পড়ল। আমি দুই হাতে পাছার দুই অংশে চাপ দিলাম। হালকা করে থাপ্পর দিলাম। তারপর, পাছার ফুটায় অলিভ অয়েল ঢেলে একটা আঙ্গুল ঢুকিয়ে তেলটা ভেতর পর্যন্ত পৌছে দিলাম। এবার কিছু তেল আমার ঢনেও মেখে নিলাম। এবার আমার ধোনের মণ্ডটা আম্মার পুটকির ফুটায় লাগিয়ে আস্তে একটা চাপ দিলাম কিন্তু ঢুকল না। দ্বিতীয়বার আরেকটু জোরে চাপ দিতেই ঢুকে গেল। আম্মা একটু গোঙানী দিয়ে উঠল। তারপর প্রায় ১৩/১৪ মিনিট আম্মার পুটকি মারলাম। যখন মাল বের হবে হবে অবস্থা তখন ধোন বের করে আম্মার বুকের উপর বসে খেচতে থাকলাম আর আম্মাকে মুখ হা করতে বললাম। আম্মা বল্ল তুমি কি এগুলো আমার মুখে ফেলবে ? আমি বললাম না আমার লক্ষী মা, আমার বীর্য তোমাকে খাওয়াব। আম্মা বলছিল, না না আমি এগুলো খেতে পারব না। এদিকে শেষ মুহুর্তে আমার ধোনের মাথাটা আম্মার মুখের ভেতর ঢুকিয়ে দিলাম আর তখনী আমার ফেদা গুলো বের হতে লাগল। আম্মার মুখে সবটুকু বির্য ঢেলে দিয়ে আমি তার থুতনী চেপে ধরে বললাম ফেলতে পারবে না কিন্তু , খেয়ে নাও। আম্মা মাথা নেড়ে না করছিল। কিন্তু আমি ধ্মকের সুরে বললাম, মা হয়ে যদি নিজের ছেলের বীর্য খেতে না পার তাহলে কেমন মা তুমি ? আম্মা তখন আর কিছু না বলে গিলে ফেল্ল আমার ধনের মাল। সেদিন রাতে দুজনেই ক্লান্ত হয়ে গিয়েছিলাম তাই দুজনে ন্যাংটা অবস্থাতেই ঘুমিয়ে পড়লাম। আম্মাকে চোদার হেতু ৪ 

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks