মায়ের নিষিদ্ধ যৌনতা (প্রথম পর্ব) mayer secret first by Bangla choti World

আমার নাম মিশু। আমার বয়স এখন ১৮ বছর। আমি আজ আমার মায়ের কাণ্ড কারখানার কথা বলবো। ঘটনার শুরু যখন আমি খুব ছোট। আমার মা তখন ২৪ বছর এর যুবতি। দেখতে খুব সুন্দর আর স্বাস্থ্যবতী। ভরাট পাছা আর গোলাকার দুধ। অনেক সুন্দরী আর ফর্সা আমার মা। বাড়িতে কোন মানুষ, ফেরিওয়ালা বা মেহমান এলে তারা মায়ের দিকে হা করে তাকিয়ে থাকতো। মা সবসময় শাড়ি পরে থাকতো। আমাদের একা বাড়ি আর গ্রামের এক কোনায়।বাড়ীতে দুটো ঘর, একটা রান্নাঘর, একটা গোয়াল ঘর আর একটা কলঘর ছিল। বাড়ীর পিছনে ফলের বাগান, ছোট দুটো সবজি খেত আর একটা মাঝারি পুকুর ছিল। বাংলা চটি গল্প পড়ুন চটি-ওয়ার্ল্ড.কম এ ।
bangla choti, choti story, chuti golpo, ma chudar golpo, ma chele choti, mayer god mara, make choda, mayer sathe, new ma chele choti
এক ঘরে আমরা মা বাবা সহ থাকতাম আর অন্য টাতে আমার দাদু থাকতো। ঘর দুটো একটু কাছাকাছি ছিল। বাথরুম আর কলঘর একসাথে ছিল। বাড়িতে মানুষ খুব বেশী নেই আর আমাদের একা বাড়ি তাই মাকে তেমন পর্দা করতে হত না। বাড়িতে আমি, মা, বাবা, আমার ছয় মাস বয়সি ছোট ভাই আর আমাদের দাদু। দাদী মারা গেছে অনেক আগে আর বাবা একমাত্র ছেলে তাই দাদু আমাদের সাথেই থাকেন। বাবা একটা বেসরকারি স্কুলে চাকরি করতেন। বেতন কম। তাই ফ্যামিলি চালাতে সবসময় হিমশিম খেতেন। এজন্য উনাকে একটু বেশী খাটাখাটনি করতে হত। ক্লাস শেষে প্রাইভেট পরাতেন স্কুলের ক্লাসরুমে। প্রতিদিন খুব সকালে যেতেন আর ফিরতেন রাত ৮ তার দিকে। দুপুরে বাড়ি তে আসতেন না, কারন স্কুল অনেক দূরে। মা টিফিন দিয়ে দিত আর বাবা টা খেয়ে নিত। আমার বাবার বয়স ২৭ বছর। দাদুর বয়স ৪২ বছর। খুব অল্প বয়সে বিয়ে হয়েছিল দাদুর। তাই বাবা আর দাদুর বয়সের পার্থক্য অনেক কম। দাদু কৃষিকাজ করত তাই শরীর এখনো খুব ফিট। শক্ত পেটা শরীর, হাতের বাহুতে মাংসপেশী কিলবিল করে রেসলারদের মত। বাড়ীর সব ভারী কাজ উনি একাই করেন। শরীরে কোনো অসুখ বাধে নি এখনো। দেখলে এখনো যুবক মনে হয়। আর বাবা রোগা মানুষ তাই শক্ত কোন কাজ করতে পারেন না, অল্পতে হাঁপিয়ে উঠেন। পারিবারের ভার টানতে টানতে তার বয়স আরও বেড়ে গেছে মনে হয়। দাদু প্রতিদিন সকালে বাজার করা আর আমাদের গাভীর দেখাশোনা করা, পুকুরে মাছ ধরা, বাড়ীর পিছনের জমিতে শাক সবজি চাষ করা, বাগান করা এইসব করতেন। সংসারের কাজে মাকে মাঝে মাঝে সাহায্য করতেন। আমি সারাদিন এই বাড়ি, ওই বাড়ি ঘুরে বেড়াতাম আর ক্ষিদে লাগলে বাড়ি এসে মাকে বলতাম। মা খেতে দিত আর খেয়ে আবার ঘুরে বেড়াতাম। আমার ছোট ভাই তখন মায়ের দুধ খেত।খুব শান্তশিষ্ট ছিল সে। কান্নাকাটি খুব কম করতো। ক্ষিদে লাগলে কান্না করতো আর খেয়ে ঘুমিয়ে যেতো বা খেলা করতো। কাওকে জ্বালাতন করতো না। আমাদের বাড়ি টা গ্রামের এক কোনায় আর পুরো বাড়ী পাঁচিল দিয়ে ঘেরা ছিল। মাকে দেখতাম সবসময় দাদুর সাথে খুশি মনে কথা বলত। দাদুর সাথে কথা বা কাজ করার সময় গায়ের কাপড় ঠিক থাকতো না। দাদু এইসব দেখে মজা পেত, কিছু বলত না আর মুচকি হাসত। আমি ছোট ছিলাম তাই তারা ভাবত আমি কিছু বুঝি না। তবে বাবা বাড়িতে থাকলে তখন মা খুব ঘোমটা দিত আর কাপড় ঠিক ঠাক করে চলত। আমার কেমন যেন লাগতো, দাদু আর মায়ের কাণ্ড দেখে। একদিন সব কিছু আমি বুঝতে পারলাম একটা ঘটনার পর। আমি ওইদিন সকালে খেয়ে ঘুরতে বের হলাম। তখন বাবা স্কুলে চলে গেছে আর দাদু আমাদের গাভীকে খাবার দিচ্ছিলেন। মা বাবুকে দুধ খাওয়াছেন। আমি কিছুদুর যেতেই
আমার খুব বাথরুম লাগলো আর আমি বাড়ি ফিরে চললাম। বাড়ি এসে গেট ধাক্কা দিয়ে দেখি গেট ভেতর থেকে বন্ধ। আমার খুব জোরে বাথরুম লেগেছিল তাই আমি কাওকে ডাক দিলাম না। কারন তারা আসতে আসতে আমার অবস্থা শেষ হয়ে যাবে। তাই আমি এক দৌড় দিয়ে বাড়ীর পিছনে চলে গেলাম। বাড়ীর পিছনে টিনের পাঁচিলে একটা ছোট ফাঁক ছিল, মনে হয় কুকুর আসা যাওয়া করতে করতে ওই ফাঁক হয়ে গেছে। আমি ওই ফাঁক দিয়ে মাঝে মাঝে আসা যাওয়া করতাম। বড় কেউ ওই ফাঁক দিয়ে ডুকতে পারবে না। আমি বাড়ি ডুকে এক ছুটে বাথরুমে গেলাম। বাথরুম শেষ করে মাকে গেট খুলে দিতে বলতে যাবো এমন সময় দেখি আমাদের ঘর থেকে মা আর দাদুর হাসির আওয়াজ আসছে। আমি ঘটনা কি দেখার জন্য জানালা দিয়ে উঁকি মেরে থ হয়ে গেলাম। bangla choti, choti story, chuti golpo, ma chudar golpo, ma chele choti, mayer god mara, make choda, mayer sathe, new ma chele choti আমি দেখতে পেলাম মা শুয়ে বাবু কে দুধ দিচ্ছে আর দাদু মায়ের পাশে শুয়ে আরেকটা দুধের বোঁটা মুখে নিয়ে চো চো করে খাচ্ছে। আর মাঝে মাঝে মাথা তুলে কথা বলছে মা এর সাথে। মা এক হাত দিয়ে দাদুর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর দাদুর কথা শুনে বেশ শব্দ করে হাসতে লাগলো। তাদের কথা বার্তা আমি শুনতে পাচ্ছি, কারন তারা বেশ জোরে কথা বলছে। বাড়িতে কেউ নেই ভেবে তারা জোরে কথা বলতে লাগলো। দাদু মাকে বলছে, তোমার দুধ তো আমাদের গাভীর দুধের চেয়েও মিষ্টি। মা হাসতে হাসতে বলল, তাই নাকি। দাদু বলে তুমি রোজ গাভীর দুধ খাবে আর আমি তোমার দুধ খাব। মা বলে, সে তো প্রতিদিন খাচ্ছেন। দাদু বলে বাবুর খাওয়া হলে তুমি একটু গরুর মত চারপায়ে দাঁড়িয়ে থেকো, আমি একটু বাছুর যেবাবে দুধ খায় আমি সে ভাবে তোমার দুধ খাবো। মা হাসতে হাসতে বলল, ইসস সখ কত। আমার বাবুর দুধ তো আপনি খেয়ে শেষ করে ফেলবেন। মা দাদুর সাথে এসব করছে দেখে আমি খুব অবাক হলাম। কারন, আমাদের সামনে মা দাদুকে আব্বা বলে ডাকে। এরপর বাবুর খাওয়া শেষ হলে ঘুমিয়ে পরে আর মা বাবুকে দোলনায় শুইয়ে দাদুর কাছে বিছানায় আসে। দাদু তখন একহাত দিয়ে তার লুঙ্গির উপর দিয়ে নুনু ধরে ডলতে লাগলেন। মা বিছানায় এসে শাড়ি আর ব্লাউজ খুলে চারপায়ে দাঁড়ালেন। দাদু বলল, না হয় নি। তুমি সায়া খুলো, নইত গরুর মত লাগবে না। মা হাসতে হাসতে বলল, আপনি লুঙ্গি খুলে ফেলেন, নইত আপনাকে বাছুরের মত লাগবে না। এই কথা বলে দাদু আর মা দুজনেই লুঙ্গি আর সায়া খুলে পুরা নগ্ন হয়ে গেলেন। মা নাদুসনুদুস হওয়াতে আর বাচ্চা হওয়ার কারনে মার দুধ দুটো অনেক বড় ছিল। দুধের বোঁটার রঙ খয়েরী লাল বোঁটার চারপাশে গোল বৃত্তের মত জায়গা তাও লাল। দেখতে অনেক সুন্দর লাগছিল। আর মা চার পায়ে দাঁড়ানোতে তার দুধ গুলো ঝুলছিল। অনেকটা আমাদের গাভীর ওলান এর মত আর বোঁটা গুলো খুব খাঁড়া হয়ে ছিল। মা ফর্সা থাকার কারনে তার উরু দুটো সদ্য ছিলা কলাগাছের মত মনে হল। দাদু এবার যখন বাছুর এর মত উপর হল আমি তার দুই পায়ের মাঝে নুনু দেখে ভীষণ অবাক হলাম। এতো মোটা আর বড় সেটা। দেখতে একেবারে বড় শোল মাছের মত। প্রায় ৯" লম্বা আর মোটা। এখন জানি এতো বড় নুনুকে বাঁড়া বা ধোন বলে। বাঁড়ার মাথা টা শোল মাছের মুখের মত মোটা ছিল। দাদু তখন মায়ের পেটের নিচে গিয়ে মায়ের দুধে গুঁতা মারতে লাগলো বাছুর এর মত। মা দাদুর কাণ্ড দেখে মুচকি মুচকি হাসতে লাগলো। তারপর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চো চো করে চুষতে লাগলো আর মাঝে মাঝে উপর দিকে ছোট ছোট ধাক্কা মারছিল। মা সুখের আবেশে চোখ বন্ধ করে রইল। দাদু কিছুক্ষন দুধ চোষার পর মায়ের মনে দুষ্ট বুদ্ধি এল। মা গাভীর মত করে হটাত করে সরে গেলো অর্থাৎ বাছুর কে আর দুধ দিতে চায় না। তখন দাদুর মুখ থেকে দুধের বোঁটা চকাস করে বের হয়ে এল আর ফিনকি দিয়ে সামান্য দুধ নিচে পড়ল। দাদু হাসি মুখে আবার জায়গা বদল করে অন্য দুধের বোঁটা টা মুখে নিল। আবার কিছুক্ষণ চো চো করে খাওয়ার পর মা আবার সরে গিয়েদাদুর মুখ থেকে দুধের বোঁটা টেনে নিল। তাদেরকে অনেকটা গাভী আর বাছুর এর মত মনে হল। এইভাবে কিছুক্ষণ পর দাদুকে মা আর দুধ মুখে নিতে দিচ্ছে না। দাদু এইবার মায়ের পিছনে গিয়ে মায়ের পাছা মাঝে মুখ ডুবিয়ে দিলো। মা উহ করে উঠল আর পা একটু ফাঁক করে দাদুর মুখ কে জায়গা করে দিলো। এটা দেখে দাদু আবার মুখ টা মা এর ভোদার মধ্যে নিয়ে গেলো আর জিহবা বের করে চাটতে লাগলো। মা উহ আহ করে শব্দ করতে লাগলো। দাদু এক মনে জিহবা দিয়ে ভোদা চাটতে লাগলো। মাঝে মাঝে পাছার ফুটোতে জিহবা দিয়ে আদর করতে লাগলো। মা তখন চোখ বন্ধ করে দাদুর আদর খেতে লাগলেন আর মুখ দিয়ে আওয়াজ করতে লাগলেন। দাদু আবার সরে এসে মায়ের দুধের বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আর মা তখন গাভীর মত করে দাদুর গায়ে, পিঠে জিহবা দিয়ে চাটতে লাগলো আর দাদুর দুই পায়ের মাঝে মুখ ঢুকিয়ে দিতে চাইলো। দাদু তখন এক পা উঁচু করে মাকে মুখ ঢুকাতে দিলেন। গাভীর যেমন করে বাছুর এর নুনু চেটে দেয় তেমনি মা দাদুর বাঁড়া টা চেটে দিতে লাগলেন আর মাঝে মাঝে বাঁড়ার মুণ্ডি টা মুখে নিয়ে চুষছেন। দাদু তখন মায়ের দুধ ছেড়ে দিয়ে পাছা আর উরু চাটতে লাগলেন আর এক পা উঁচু করে মা কে বাঁড়া খাওয়াচ্ছেন। মা তখন পুরা বাঁড়া চেটে বাঁড়াটা মুখে নিতে চেষ্টা করছে। কিন্তু বেশী মোটা আর লম্বা হওয়াতে পুরো টা মুখে নিতে পারে না। মা এবার বাঁড়া ছেড়ে দিয়ে বীচির থলে টা মুখে পুরে নিলেন আর চো চো করে টানতে লাগলেন। দাদু আহ করে উঠলেন আর একমনে পাছা, উরু আর ভোদা চাটতে থাকলেন। দাদু হটাত করে চিত হয়ে শুয়ে পড়লো আর মায়ের পাছা টা টেনে নিজের মুখের উপর আনল। মায়ের পাছা আর দাদুর মুখ তখন আমার দিকে। মা পাছা ফাঁক করে দাদুর মুখে বসে পরলেন আর দাদুর বাঁড়া মুখে নিয়ে একমনে চুষতে লাগলেন। আমি মায়ের ভোদা দেখতে পারলাম। কি সুন্দর আর ফোলা ভোদা। গোলাপ ফুলের পাপড়ির মত ভোদার ঠোঁট দুটো। দাদু তখন তার জিহবাকে সুই এর মত করে মায়ের ভোদার ভিতর ঢুকিয়ে দিলো আর চুষতে লাগলো। মা উহহ করে উঠল। দাদু তখন মায়ের গুদটা পুরো মুখে নিয়ে নিল আর চেটে, চুষে খেতে লাগলো। ভোদার মুখ থেকে পাছার ছিদ্র পযন্ত লম্বা লম্বা ছাটন দিতে লাগলো। মাঝে মাঝে ভোদা ফাঁক করে পুরো জিহবা ভিতরে ঢুকিয়ে নাড়াতে লাগলো। মা আরামে উহ আহ করে শব্দ করে শীৎকার করতে লাগলো। কিছুক্ষন চুষার পর মা হটাত করে কেঁপে কেঁপে উঠল আর দাদুর মুখের উপর শক্ত করে বসে পড়ল। তারপর আমি শেষ, আমি শেষ বলতে বলতে গুদের রস ছেড়ে দিলো। দাদু তখন একমনে গুদের রস খেতে লাগলো। চেটে চেটে মায়ের গুদ পরিস্কার করে দিলো। মা তখন একেবারে নিস্তেজ হয়ে পা ফাঁক করে চিত হয়ে শুয়ে রইল। দাদু তখন উঠে মায়ের পাশে শুলো আর মায়ের ঠোঁটে চকাস করে চুমু খেয়ে মাই দুটো টিপতে লাগলো। দাদু বললেন, কি হল আমার তো এখনো মাল আউট হয় নি। তুমি এতো তাড়াতাড়ি রস ছেড়ে দিলে। মা বলল, আপনি তো একটা ষাঁড়, তাই আপনার এতো তাড়াতাড়ি আউট হবে কিভাবে। আর আজ যে খেলা দেখালেন তাতে আমি আরও উত্তেজিত হয়ে পড়ে ছিলাম। তাই খুব দ্রুত রস ছেড়ে দিলাম। সত্যি আব্বা, আপনি খুব ভালো খেলোয়াড়। আপনার ছেলে আমাকে কোনদিন সুখি করতে পারল না। তার ওইটা তো নুনুর মত ছোট। আর আপনার টা কি বিশাল। আমি আপনার টা সারা জীবন আমার গুদে পুরে রাখব। দাদু এই শুনে মায়ের মাই টিপতে লাগলেন আর বললেন, আমার ছেলে না পারলে কি হয়েছে আমি তো আছি। আমি তোমাকে সারাজীবন আমার এই বাঁড়া দিয়ে গেঁথে রাখব, সুখি করে রাখব।
তাদের কথা শুনে মনে হল তারা অনেকদিন ধরে এইসব করছে। দাদু মায়ের একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলেন আর মা দাদুর বাঁড়া ধরে আদর করতে লাগলেন। এভাবে কতক্ষন রেস্ট নেয়ার পর আমাদের গাভী টা ডেকে উঠল। তার দুধ ধোয়া হই নি এখনো। দাদু হাসতে হাসতে বললেন, এক গাভীর দুধ মাত্র ধুইলাম এখন আরেকটার ধুতে হবে। মা বলল, হ্যাঁ চলেন। গাভীর দুধ ধুয়ে ফেলি। মা কাপড় পরতে গেলে দাদু বলেন, শুধু সায়া টা পরতে আর কিছু না পরতে। মা বলল, মিশু বা কেও চলে আসতে পারে। দাদু বলেন গেট বন্ধ আছে, কেও আসলে টের পাবো তখন তুমি সব পড়ে নিও। তখন আমার মনে হল খেলা শেষ হয় নি , আরও বাকি আছে। তাই আমি আজ লুকিয়ে লুকিয়ে সব দেখব বলে ঠিক করলাম। তারা জানে না যে আমি গোপন পথে বাড়ি চলে এসেছি। মা তখন সায়াটা দুধের একটু উপর পরে রান্না ঘর থেকে দুধ ধোয়ার বালতি আর তেল নিয়ে গরুঘরে গেলেন। দাদু লুঙ্গি পড়ে খালি গায়ে পিছন পিছন গেলেন। আমি লুকিয়ে লুকিয়ে গরুঘর এর একটা ছিদ্র খুজে বের করলাম যেখান থেকে সব দেখা যায়। মা বাছুরের দড়ি হাতে দাঁড়িয়ে রইলেন আর দাদু তেল হাতে নিয়ে গরুর ওলান থেকে দুধ দুতে লাগলেন। কিছুক্ষন ধোয়ার পর মা বাছুর কে ছেড়ে দিলো যাতে বাছুর দুধ খেতে পারে আর ওলান এ দুধ আসে। তখন দাদু একপাশে সরে গিয়ে মাকে কাছে টেনে নিলো আর মায়ের সায়া তুলে গুদের ভিতর মুখ ডুবিয়ে দিলো আর চো চো করে গুদ চুষে দিতে থাকলো। আমি ছিদ্র থেকে দেখতে পাচ্ছি মায়ের গুদের ওইখানে দাদুর মাথা। মা একহাতে বাছুরের মুখ টেনে টেনে ওলান এর বোঁটা খাওয়াচ্ছে আর আরেক হাতে দাদুর মাথায় হাত বুলাচ্ছে। কিছুক্ষন পর মা বাছুর কে টেনে নিল আর দাদু কে গাভীর দিকে ঠেলে দিলো। দাদু আবার গাভীর দুধ ধুইতে লাগলো। দুধ ধোয়া হয়ে গেলে মা বাছুর কে ছেড়ে দিলো আর দাদু মা কে নিয়ে খড়ের উপর বসে পরলো। মা বললেন অনেক কাজ বাকি আছে, পরে করলে হয় না। দাদু বললেন এখন এক রাউন্ড করি তারপর কাজ করা যাবে। দাদু মাকে খড়ের উপর শুইয়ে দিয়ে পা ফাঁক করে ধরল আর গুদে চুমু খেতে লাগলো । তারপর চুষতে লাগলো জিহবা দিয়ে। মা আরামে উঃ উঃ করে উঠল। এইবার দাদু উঠে মায়ের মুখে চুমু খেলো আর মাই টিপতে লাগলো ।দাদু এবার মায়ের পা দুটো ভাঁজ করে বুকের কাছে নিয়ে গেলো আর দাদুর বাঁড়ার মাথা তখন মায়ের গুদের মুখে ঘষাঘষি করতে লাগলো। যেন বড় একটা সাপ তার ছিদ্র খুঁজছে। মা বাটি থেকে একটু তেল নিয়ে দাদুর বাঁড়ার গায়ে লাগিয়ে দিলো আর বাঁড়ার মাথা নিয়ে গুদের মুখে সেট করে দিলো। দাদু মায়ের পা ফাঁক করে ধরে এক ঠাপ দিয়ে অর্ধেক বাঁড়া গুদে ঢুকিয়ে দিলো। মা ক্যোঁৎ করে শব্দ করে উঠলেন। তারপর দাদু গুদে বাঁড়া ঢুকিয়ে রেখে কিছুক্ষন চুপচাপ অপেক্ষা করলেন। মা তখন তার পাছা নাড়াতে লাগলো বাঁড়া গুদে নেয়ার জন্য। দাদু যেন এই সুযোগের অপেক্ষায় ছিলেন। দাদু আবার বড় একটা ঠাপ দিয়ে পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে দিলেন। মা আহ করে উঠল আর মুখে বলল, আস্তে করেন। দাদু এইবার আস্তে আস্তে কোমর নাড়াতে নাড়াতে মাকে চুদতে লাগলেন। মা দুই পা ফাঁক করে দাদুর চোদা খেতে লাগলো। আমি পিছন থেকে দেখতে পাচ্ছি দাদুর বাঁড়া মায়ের গুদে একবার ডুকছে আর বের হচ্ছে। দাদু মায়ের ঠোঁটে ঠোঁট করে চুমু খেতে লাগলো আর মাকে চুদতে লাগলো। এভাবে কিছুক্ষন করার পর দাদু মায়ের দুধের একটা বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো আরেকটা টিপতে লাগলো আর চুদতে লাগলো। মা পা দুটো দাদুর কোমরের দুই পাশে ছড়িয়ে দিয়ে আকাশের দিকে তুলে রাখল আর দাদুর ঠাপ খেতে লাগলো।মা নিচ থেকে দাদুর ঠাপের তালে তালে পাছা উঁচিয়ে তলঠাপ দিতে লাগলো। সারা গোয়ালঘরে তখন বাছুরের দুধ খাওয়ার চকাস চকাস শব্দ আর দাদু-মা এর চোদা চুদির পকাত পকাত শব্দ হতে লাগলো। দাদু আস্তে আস্তে ঠাপের গতি বাড়িয়ে দিলো। প্রায় ২০ মিনিট চোদার পর দাদু হটাত খুব জোরে জোরে মাকে ঠাপ মারতে লাগলো আর মা দুই পা আর দুই হাত দিয়ে দাদুকে শক্ত করে জড়িয়ে ধরলো। দাদু খুব জোরে কয়েকটা রামঠাপ দিয়ে মায়ের গুদের ভিতরে বাঁড়াটা আমূল ঢুকিয়ে দিয়ে কাঁপতে লাগলো। মার শরীর তখন খুব করে কাঁপছে। আমি বুঝলাম তারা দুইজন রস ছেড়ে দিলো। একটু পরেই দাদু মায়ের গুদ থেকে বাঁড়াটা চকাস করে বের করলো আর মায়ের গুদ থেকে গলগল করে দাদুর সাদা সাদা বীর্য পড়তে লাগলো। বাংলা চটি গল্প পড়ুন চটি-ওয়ার্ল্ড.কম এ ।


মা সায়া দিয়ে দাদুর বাঁড়া আর নিজের গুদ মুছে নিল। কিন্তু তাদের আর উঠার মত শক্তি ছিল না তখন। তারা আবার একে অন্য কে জড়িয়ে ধরে শুইয়ে রইল। আর কথা বলতে লাগলো। দাদু বলল, বৌমা কেমন লাগলো আজ। মা বলেন, আব্বা আজ আপনি একেবারে ষাঁড়ের মত চুদলেন। দাদু বললেন, তোমার ওই গুদে সারাদিন আমার লাঠিটা ভরে রাখতে চাই কিন্তু তা আর পারি কই। মা বলল, আমি ও আপনার বাঁড়া আমার গুদে নিয়ে সারাদিন পড়ে থাকতে চাই কিন্তু এর চেয়ে বেশী করতে গেলে ধরা পড়ে যাবো যে। মিশু স্কুলে যাওয়া শুরু করলে তখন মজা করে সারাদিন ধরে আমার গুদে আপনার বাঁড়া নিয়ে বসে থাকবো। এই বলে তারা চুমু খেতে লাগলো। আমি বুঝলাম আমার স্কুলে যাওয়ার সময় হলে তাদের চোদাচুদি করতে আর সমস্যা হবে না। তারপর মা উঠতে গেলে দাদু মাকে একটানে কোলে উঠিয়ে নিলো। মা হাসিমুখে দাদুর গলা জড়িয়ে ন্যাংটা হয়ে দাদুর কোমর জড়িয়ে রাখল। তারপর মাকে কোলে নিয়ে অন্য হাতে দুধের বালতি হাতে নিয়ে তারা রান্নাঘর এর দিকে চলে গেলো। দাদু রান্না ঘরে বালতি রেখে মাকে নিয়ে কলঘরে গেলো। আমাদের কলঘর আর বাথরুম একসাথে টিনের বেড়া দিয়ে তৈরি। দাদু মাকে নিয়ে বাথরুমে ঢুকল আর তারা দুই জন একসাথে পেশাব করতে লাগলো। মায়ের হাসির শব্দ আমি শুনতে পেলাম। মা বলছে, শান্তিমত পেশাব করতেও দিবেন না দেখছি। তারপর দাদু মাকে কোলে নিয়ে আবার কলঘরে এল আর বালতি থেকে পানি উঠিয়ে মায়ের গুদ, মাই, পেট, পাছা সব ধুয়ে দিলো। মা পানি নিয়ে দাদুর বাঁড়া ,বুক ধুয়ে দিলো। তাদের গা ধোয়া হয়ে গেলে দাদু আবার মাকে পাঁজাকোলে করে নিলো। দাদুর একহাত মায়ের পাছার নিচে আর একহাত বগল তলে দিয়ে মাই এর উপর রেখে মাকে কোলে তুলে নিলো। মা দাদুকে গলা জড়িয়ে ধরল। আর দাদুর বুকে মুখ লুকালো। আমি দেখতে পেলাম দাদু মায়ের মাই টিপছে আর মা দাদুর বুকের বোঁটা টা চেটে দিচ্ছে। দাদু ল্যাংটা হেঁটে বড় ঘরের দিকে যেতে লাগলেন। আমি আবার বড় ঘরে উঁকি দিলাম। দাদু মাকে বিছানায় শুইয়ে দিচ্ছে কিন্তু মা তখনো দাদুর বোঁটা চেটে দিচ্ছে। দাদু তখন মায়ের পা ফাঁক করে গুদে চকাস চকাস করে কয়েকটা চুমু খেলো আর মাকে বলল আমি বাজারে যাচ্ছি, কি কি লাগবে বল। মা বলল আমার এই বাঁড়া হলেই চলবে। এই বলে তারা দুই জনেই বেশ শব্দ করে হেসে উঠল। দাদু একটা লুঙ্গি আর শার্ট পড়ে নিলো আর বাজারের ব্যাগ হাতে নিলো। আর বলল আজ দুপুরে একসাথে খাবো। মা হেসে বলল, আবার। আমি বুঝলাম দুপুরে আজ কিছু হবে। প্রতিদিন আমি খাওয়ার পর ঘুমিয়ে পরি আর তখন দাদু আর মা একসাথে খেতে বসে। আমি আজ ঘুমাব না বলে ঠিক করলাম। 

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks