আম্মাকে চোদার হেতু ২ ammake chodar hetu 2

bangla choti আম্মাকে চোদার হেতু ১ শুরু থেকে পড়তে চাইলে। প্রথম অংশের পরঃ আম্মার দেহ নিয়ে অনেক খেলা হল ছবিও উঠানো হল কারন যদি কোন ঝামেলা করে তাহলে যেন কাজে লাগানো যায়। আম্মার ভোদা ও পুটকী মারার পর যেন তেন ভাবে বিছানায় ছড়িয়ে থাকা কাপড় চোপড় তার শরীরের উপর কাথার মত করে বিছিয়ে দিয়ে আমার রুমে এসে ঘুমিয়ে পরলাম। পরেরদিন সকাল ১১টার দিকে ঘুম থেকে উঠলাম। দেখি আম্মার মাথায় ঘোমটা দেয়া, নতুন শাড়ি পড়া। তার মানে গোসল করা হয়ে গেছে। আম্মার সাথে দেখা হতেই মনে হল কেমন নতুন বউএর মত গুটিয়ে গেল। আস্তে করে বল্ল তোমাকে নাস্তা দিব ? আমি বললাম হ্যা, দুজনে নাস্তা করছিলাম কিন্তু কেউ কারোদিকে তাকাচ্ছি না। আর কোন কথাও নেই। আড়চোখে তাকিয়ে দেখলাম তাকে খুব ক্লান্ত দেখাচ্ছে। আরএকটু ফেকাশে দেখাচ্ছে। খাওয়ার সময় দেখলাম সে খুব তারাতারি খাচ্ছে আর কথা খুব কম বলছে। আম্মা বল্ল তার শরীরটা খুব ক্লান্ত লাগছে আর ঘুম পাচ্ছে। সে ঘুমিয়ে থাকবে। আমি যেন ডাকাডাকি না করি। আম্মা দুপর হয়ে গেল ঘুম থেকে উঠছে না তাই আমি তিনটার দিকে খেতে ডাকলাম। উঠে খেয়ে আবার শুয়ে পড়ছে দেখে আমি বললাম , আম্মা তোমার কি শরীর খারাপ? বলল হ্যা; শরীর ব্যথা আর খুব ঘুম পায়। মনে মনে বললাম, যে পরিমান চুদেছি আপ পাছা মেরেছি গত রাতে তোমাকে শরীর তো ব্যাথা হবেই। মুখে বললাম তাহলে আমি গিয়ে ডাক্তারকে বলে ঔষধ নিয়ে আসব? আম্মা কিছুই বল্ল না।
ইয়ং বয়সে আম্মু দেখতে প্রায় ঠিক এই রকম ছিল


মনে মনে আমি খুব অস্থির ছিলাম। কি হয়! কি হয় ! কিন্তু উপরে উপরে খুব স্বাভাবিক থাকার চেষ্টা করছিলাম। আম্মা কি সব কিছু বুঝতে পেরেছে? নাকি কিছুই বুঝে নাই? সে কেন আমাকে তার কাপড় চোপড়ের ব্যপারে কোন প্রশ্ন করল না? আর এটা কিভাবেই বা করবে ! যদি স্বাভাবিক কোন কারনেও ( যেমন জ্বরের ঘোরে) তার শাড়ী ব্লাউস খুলে গিয়ে থাকে তাও তো তা আমাকে জিজ্ঞেস করতে পারবে না। যদি কিছু না-ই বুঝে থাকবে তাহলে এত চুপচাপ কেন? সকাল বেলা মনে হল আমাকে দেখে লজ্জা পাচ্ছে! আমি উদ্ভ্রান্তের মত বাইরে বাইরে ঘুরতে থাকলাম আর এসব ভাবতে লাগলাম। কিন্তু মনে মনে একটা সিদ্ধান্ত নিয়ালাম , যাই হোক এখান থেকে আর পিছু হটা যাবে না।
নতুন একটা আইডিয়া মাথায় এল। কিছু যৌন উত্তেজক টেবলেট আর প্যারাসিটামল কিনে বাসায় ফিরলাম।


রাতে ৮টার দিকে আম্মাকে করা কফি খাওয়ালাম। তার পর ১০টার দিকে খাবার খাওয়ার পর প্যারাসিটামল আর যৌন উত্তেজক টেবলেট খেতে দিলাম। আম্মা ব্যথার ঔষধ মনে করে খেয়ে নিল। পরে আবার কফি খাওয়ালাম। তখন আম্মা বল্ল এখন তার ভাল লাগছে। আমি তক্কে তক্কে থাকলাম কখন যৌণ উত্তেজনা শুরু হয় ! যেন ব্যথরুমে গিয়ে বেশি সময় না দিতে পারে । কে জানে , যদি উত্তেজনা আসলে সেখানে আম্মা মাস্টারবেট করে ফেলে! আমি দেখলাম ১০ঃ ৪৫ এর দিকে আম্মা ব্যাথ্রুমে ঢুকে অনেক্ষন আর বের হচ্ছে না। আমি গিয়ে দরজায় ধাক্কা দিলাম। বললাম আম্মা তুমি কি এখনও অসুস্থ বোধ করছ? আম্মা বল্ল না ! ১ মিনিট পর বের হয়ে এসে বল্ল তার মাথা ধরেছে এবং গিয়ে শুয়ে পড়ল। আমি বললাম, আম্মা আমি তোমার মাথা টিপে দেই? আম্মা কিছুই বল্ল না। আমি একটি বালিশ নিয়ে আম্মার পাশে শুয়ে তার মাথা , কপাল টিপতে থাকলাম। বললাম , ঘাড় টিপে দেই? বল্ল হুম। আমি বললাম , তুমি উপর হয়ে শুয়ে থাক আমি ঘাড় টিপে দিচ্ছি। তারপর আস্তে আস্তে ঘার , পিঠ টিপতে লাগলাম। আস্তে আস্তে আম্মার নিশ্বাস ঘন হতে লাগল। ইতিমধ্যে আমার ধোন বাবাজিও ফুলে ফেপে উঠেছে। আমি আম্মার সাথে আরো ঘনিষ্ঠ হয়ে শুয়ে শরীর টিপতে লাগলাম। হটাত করে আম্মা আমাকে তার বুকের সাথে প্রচন্ড জোরে চেপে ধরল। (বুঝলাম যৌন টেবলেট কাজ করছে) আর তখনই আমার ধোনটাও তার নাভী বরাবর পেটে গুতা দিয়ে ঠেকল। আমার ধোন ঠেকতেই মনে হল আম্মার শরীরে একটা শিহরন বয়ে গেল।  আর আমিও আম্মাকে জোরে চেপে ধরে আম্মার মুখে গালে চুমো খেতে লাগলাম। আম্মা কোনরকম বাধা না দিয়ে চোখ বন্ধ করে আহ উহ করে আমার আদর খেতে লাগল। আমি বুঝলাম আম্মা ঔষধের ক্রিয়ায় যৌন উত্তেজনার চরমে পৌছে গেছে। আমিও এই সুযোগে আম্মার ব্লাউস খুলে পাগলের মত দুধ চুষতে ও চাপতে লাগলাম। আম্মা কোন বাধাই দিচ্ছিল না। সেও এখন আমাকে চুমো খেতে লাগল। আর তার দুই পা তখন পরস্পর মোচড়ামুচড়ি করছিল। আমি আম্মার বুকের উপরে উঠে গেলাম। এক হাতে আম্মার শাড়ী , পেটিকোট ধরে কোমরের উপরে উঠিয়ে ফেললাম আর আমার লুঙ্গি খুলে ফেললাম। এবার আম্মার দু পা ফাক করে মাঝখানে আমার দু হাটু রাখলাম। আম্মাও তখন আমাকে তার দুই পা দিয়ে পেচিয়ে ধরল। কিন্তু দেখলাম আম্মা কোন কথা বলছে না আর চোখও খুলছে না। তবে আম্মা তখন খুব জোরে জোরে নিশ্বাস নিচ্ছিল...। আমি এবার আম্মার গালে কামড় দিয়ে ধরে একহাত আমার ধোনটা ধরে ধোনের মাথা দিয়ে আম্মার ভোদায় ঘসা দিলাম। আম্মা যেন ইলেক্ট্রিকের শক খেল এমন ভাবে ঝাকি খেয়ে আমাকে আরো জোরে জরিয়ে ধরল। আমিও আর দেরি না করে এক রাম ঠাপ দিয়ে আমার ৭ ইঞ্চি ধোন আম্মার ভোদার ভেতর চালান করে দিলাম। এক ঠাপেই ঢুকে গেল কারণ আম্মার ভোদাও রসে ভিজে গিয়েছিল। মা গো...... বলে আম্মা একটা গোঙানী দিয়ে উঠল। তারপর শুরু করলাম ঠাপ আর ঠাপ।  আর কোন কথা না, কোন বিরতি না, চলতে থাকল ঝড়ের বেগে চোদন। চার পাঁচ মিনিটের মাথায় আম্মার আবার গোঙ্গাতে লাগল। বুঝতে পারলাম আম্মার মাল বেরিয়ে গেছে। এখন তার কষ্ট হচ্ছে। কিন্তু আমি থামলাম না। আরও ২/৩ মিনিট চালিয়ে গেলাম ঠাপ তারপর যখন আম্মার ভোদার ভেতর মাল আউট করলাম। আম্মা আমার পিঠে দুই হাতে খামচি দিয়ে ধরল। আমি আস্তে করে আম্মার বুকের উপর নেতিয়ে পরলাম। - লেখক mummy lover. আম্মাকে চোদার হেতু 3

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks