সেক্সী জোকস ৩

২৩. নির্দোষ গল্প ৩

আমেরিকান এক কর্পোরেট অফিসের ক্লায়েন্ট এক নিগ্রো ধনকুবের। এই ক্লায়েন্টকে গাইড করে নানা জায়গায় নিয়ে যাবার দায়িত্ব পড়েছে এক সুন্দরী সুতন্বী কাস্টমার কেয়ার অফিসারের। কয়েক দিন একসাথে ঘুরতে ঘুরতে নিগ্রো ভদ্রলোক সেই মেয়ের প্রেমে পড়ে যান এবং বিয়ের প্রস্তাব করে বসেন।

এদিকে মেয়ে তো পড়েছে মহা ফাঁপরে! এত বড় ক্লায়েন্ট। সরাসরি না করে দিলে উনি যদি আবার কিছু মনে করেন আর কোম্পানির সাথে ব্যবসা বন্ধ করে দেন তাহলে চাকুরিটা যাবে! কি করা যায়? :-(

শেষে ভেবে উপায় বের করল। জানাল, "তুমি যদি আমাকে বিয়ে করতে চাও তাহলে আমার কিছু চাওয়া পূরণ করতে হবে।"

নিগ্রো বলল, "what that?"

মেয়ে,"আমাকে বিশ্বের সবচেয়ে দামী ডায়মন্ডের নেকলেস, ব্রেসলেট কিনে দিতে হবে।"

নিগ্রো কয়েক জায়গায় ফোন করে বলল, "OK, I will buy, I will buy."

সুন্দরী দেখল কাজ তো হয়না, আরেকটু কঠিন করি শর্ত। জানালো, "আমাকে ফ্রান্সে একটা প*্যালেস, লন্ডনে একটা ক্যাসল আর ইতালিতে একটা ইয়ট কিনে দিতে হবে।"

নিগ্রো এবার আরো কয়েক জায়গায় ফোনে কথা বলে কি কি সব কনফার্ম করে জানালো, "OK, I will give, I will Give."

এবার মেয়েটার কাঁদো কাঁদো দশা! কি সর্বনাশ যা চাই সবই দিতে রাজী ব্যাটা!! এখন উপায়?

আরেকটু ভেবে এবার ব্যবহার করল মোক্ষম অস্ত্র। এমন একটা কিছু চাইবে যা টাকা দিয়ে কেনা যায়না। জানাল, " তুমি তো আমার সব চাওয়া প*ূরণ করলে, এবার শেষটা বলি। আমি ঠিক করেছি, আমি যাকে বিয়ে করব তার লিঙ্গ ১২ ইঞ্চি হতে হবে।" (তার ধারণা এবার ধনকুবের হার মানবে। কারন এত বড়....)

এবার ব্যাটার কালো মুখ আরও কালো হয়ে গেল। দাঁত দিয়ে নিচের ঠোঁটটা খানিক্ষন কামড়ে ধরে থাকল। অবশেষে মুখ তুলে বলল, " OK... OK.. I WILL CUT, I WILL CUT IT".


২৪.  
২০ বছর পর যশপিন্দারের সাথে তার বান্ধবীর দেখা হল। দুই বান্ধবী ফেলে আসা দিনের কথা রোমন্থন করতে লাগলো, এই কুড়ি বছর কে কেমন কাটালো। কথায় কথায় যশপিন্দার বলল, তার দশটি ছেলেমেয়ে।

'ওয়াও!', বান্ধবী বলল, 'ওদের নাম কি কি রাখলে?'

'মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ, মনদীপ আর মনদীপ', যশপিন্দর হাসতে হাসতে গর্বিতভাবে বলল।

তার বান্ধবী অদ্ভুতচোখে তার দিকে চেয়ে জিগ্গ্যেস করল, 'সত্যি? আচ্ছা, ধরো ওদের সবাইকে বাইরে খেলতে আসতে ডাকতে হলে কি কর?'

'এটা তো খুবই সহজ। আমি মনদীপ বলে চেঁচাই আর সব দৌড়ে চলে আসে।' যশপিন্দার উত্তর দিলো।

বান্ধবীর বিশ্বাস হলো না। 'আর যদি ওদেরকে ডিনার টেবিলে ডাকতে হয়?', বান্ধবী জিগ্গেস করল।

'আবার,' যশপিন্দার বলল, 'আমি চেঁচাই, মনদীপ, ডিনার তৈরী!'

'আরে দাঁড়াও, বান্ধবী বলল, 'যদি একজনকে কোনো কিছু বলতে হয়?'

'হ্যাঁ, এইটা একটু কঠিন!', যশপিন্দার মাথা নেড়ে বলল, 'তাহলে আমাকে ওদের পদবী ধরে ডাকতে হয়।'


২৫. নির্দোষ গল্প ৪

দুই নান গেছে কাঁচাবাজারে সব্জি কিনতে। ঘুরে ঘুরে এটা দেখে সেটা শুঁকে কিছুতেই পছন্দের সাইজের গাজর কিনতে পারলো না তারা। শেষমেশ তারা শসাওয়ালার কাছ থেকে দুটো শসা কিনলো।

শসাওয়ালা একগাল হেসে বললো, “নেন সিস্টার, এই যে আরেকটা। আজকে আমার ইস্পিশাল বিক্রি, দুইটা কিনলে একটা ফ্রি।”

এক নান অন্যজনের দিকে ফিরে বললো, “বাহ্, মন্দ কী? চল, তিন নম্বরটা খাওয়া যাবে।” 

২৬.
দারুণ একজোড়া উরু আপনার!

এক সৈন্য ছুটতে ছুটতে এসে হাজির এক নানের কাছে।

"সিস্টার, আমাকে খুঁজছে এক দুষ্ট পুলিশ। আমাকে বাঁচান!" বললো সে।

"ঈশ্বর তোমার মঙ্গল করুন, বাছা! তা আমি কিভাবে তোমাকে সাহায্য করতে পারি?" খোনা গলায় বললেন নান।

"আমি কি আপনার এই ঢোলা আলখাল্লার নিচে লুকাতে পারি?" জানতে চাইলো সৈন্য।

"নিশ্চয়ই।" সায় দিলেন নান। সৈন্য হামাগুড়ি দিয়ে তাঁর আলখাল্লার নিচে ঢুকে পড়লো।

খানিকক্ষণ বাদেই এক পুলিশ ছুটতে ছুটতে এসে হাজির।

"সিস্টার, এদিক দিয়ে কোন সৈন্যকে যেতে দেখেছেন?"

"হ্যাঁ বাছা। সে তো ওদিকে চলে গেলো ছুটতে ছুটতে।"

পুলিশ ধন্যবাদ জানিয়ে নানের দেখানো দিকে ছুটতে ছুটতে চলে গেলো।

আলখাল্লার নিচ থেকে বেরিয়ে সৈন্য বললো, "সিস্টার, আপনি আমাকে বাঁচালেন। আমি যুদ্ধে যেতে চাই না, কিন্তু ব্যাটারা আমাকে জোর করে পাঠাবেই!"

নান বললেন, "ঠিক আছে বাছা, ঈশ্বর তোমার মঙ্গল করুন।"

সৈন্য বললো, "ইয়ে, সিস্টার, একটা কথা আপনাকে বলা দরকার। আলখাল্লার নিচে বসে দেখলাম কি না! দারুণ একজোড়া ঊরু আপনার!"

নান বললেন, "বাছা, আরেকটু ওপরে খেয়াল করলে দারুণ একজোড়া অন্ডকোষও দেখতে পেতে। আমিও যুদ্ধে যেতে চাই না ..."


২৭. বাবা-মা কি করেন?

ছোট্ট বাবুর ক্লাসে নতুন শিক্ষিকা মিস মিলি এসেছেন। তিনি প্রথমেই সকলের সঙ্গে পরিচিত হবেন। কাজেই বাচ্চাদের দিকে তাকিয়ে মিষ্টি করে বললেন, 'ছোট্ট সুজি, তোমার বাবা মা কী করেন?'

'আমার বাবা একজন বিজ্ঞানী, আর মা একজন ডাক্তার।'

মিষ্টি হেসে মিস মিলি বললেন, 'ছোট্ট টুনি, তোমার বাবা মা কী করেন?'

'আমার বাবা একজন শিক্ষক, আর মা একজন উকিল।'

'বাহ! ছোট্ট বাবু, তোমার বাবা মা কী করেন?'

বাবু বলল, 'আমার বাবা মারা গেছেন, আর মা একজন পতিতা।'

মিস মিলি রেগে আগুন হয়ে প্রিন্সিপালের কাছে পাঠালেন বাবুকে। মিনিট পাঁচেক পর ছোট্ট বাবু ফিরে এল।

'তুমি প্রিন্সিপালকে বলেছ, তুমি আমার সঙ্গে কেমন আচরণ করেছ?'

'হ্যাঁ মিস।' বলল বাবু।

'তিনি কী বললেন?'

'বললেন, আমাদের সমাজে কোনও কাজই তুচ্ছ নয়। তারপর আমাকে একটা আপেল খেতে দিলেন, আর বাসার ফোন নাম্বার লিখে রাখলেন।'


২৮. কাজের মেয়ে ও সাহেব

হঠাত্ ফোন বেজে উঠল, গৃহপরিচালিকা রিসিভ করলো।

গৃহ পরিচালিকাঃ হ্যালো কে বলছেন?
সাহেবঃ আমি এ বাড়ীর সাহেব, তুমি কে?
গৃহ পরিঃ আমি এ বাড়ীর গৃহ পরিচালিকা।
সাহেবঃ আমার বাসায় তো কোন গৃহ পরিচালিকা নেই!
গৃহ পরিঃ ম্যাডাম আমাকে আজই কাজে রেখেছে।
সাহেবঃ তোমার ম্যাডাম কোথায়?
গৃহ পরিঃ উনি বেড রুমে তার স্বামীর সাথে চোদাচুদি করছে।
সাহেবঃ কি যা তা বকছো, আমিই উনার স্বামী!
গৃহ পরিঃ সরি, আমি ভাবছি ইনিই উনার স্বামী।

সাহেবঃ কিছুক্ষণ চুপ করে থেকে... আচ্ছা তুমি কি এখন ৫০,০০০ টাকা আয় করতে চাও?
গৃহ পরিঃ চাই, তবে কিভাবে?
সাহেবঃ বন্দুক নিয়ে ওই দুজনকে গুলি করো।

গৃহ পরিচালিকা দুজনকে গুলি করে... স্যার ডেডবডি কি করবো?
সাহেবঃ সুইমিং পুলে ফেলে দাও।
গৃহ পরিঃ আপনার বাসায় তো কোন সুইমিং পুল নেই!

সাহেবঃ কিছুক্ষণ চুপ করে থাকার পর... আচ্ছা এটা কি 055666...


২৯. অতি চালাকের গলায় দড়ি


এক লোক এক মহিলাকে নিয়ে ডাক্তারের চেম্বারে গেল।

ডাক্তারঃ বলুন কি সমস্যা?
লোকটিঃ আমার বউকে চুদতে গেলে ফচ ফচ আওয়াজ হয়, এর জন্য ঔষধ দেন।

ডাক্তারঃ ( মনে মনে ভাবতে লাগলো পাইছি ভোদাই) এই সমস্যা ধরতে আমার সামনে চোদাচুদি করতে হবে।
লোকটিঃ কি আর করার, রোগ যখন হয়েছে ডাক্তারের কাছে লজ্জা কি?
(এবার লোকটি মহিলার সাথে চোদাচুদি করতে লাগলো, চোদাচুদি শেষে) এবার ঔষধ দেন ডাক্তার সাহেব।
ডাক্তারঃ রোগ ধরা পড়েনি এজন্য তোমার বউকে আমার সাথে চোদাচুদি করতে হবে।
লোকটিঃ ঠিক আছে চুদুন।

ডাক্তার মহিলার সাথে চোদাচোদি করে এমনিতে কিছু ঔষধ দিল।

কয়েকদিন পর ডাক্তার তার বন্ধুদেরকে বলছে, পাইছিলাম ভোদাই একটা, বউকে ইচ্ছে মতো চুদিছি।
ওমনি ঐ লোকটা পেছন থেকে বললো, এ্যাঃ খুব চুদেছেন! টাকা দিয়া খানকী মাগী ভাড়া করছিলাম। চোদাচোদি করার জায়গা না পেয়ে
আপনার চেম্বারে এসেছিলাম।


৩০. ম্যাডাম ও কাজের ছেলে


ম্যাডামঃ তোর সাহেব বিদেশ থেকে কি যেন পাঠিয়েছে, পোষ্ট অফিস থেকে নিয়ে আয়।
কাজের ছেলেঃ যাচ্ছি।

পোষ্ট অফিস থেকে একটি প্যাকেট পেয়ে রাস্তায় খুলে দেখল একটা ব্লাউজ।

ম্যাডামঃ এই তুই আমার ব্লাউজ খুলেছিস কেন? সাবধান এরপর কিছু খুললে তোর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিবো।

দ্বিতীয়বার আবার বিদেশ থেকে প্যাকেট এলো।

ম্যাডামঃ যা আবার প্যাকেট এসেছে।

কাজের লোক আবার গেল। এবার আবারো প্যাকেট খুলে দেখল রাস্তায়, এবার পেল একটা পেটিকোট।

ম্যাডামঃ তুই আবার আমার পেটিকোট খুলে দেখিছিস। তোকে আবারো সাবধান করে দিচ্ছি।

আবার বিদেশ থেকে পার্সেল এলো।

ম্যাডামঃ বিদেশ থেকে পার্শেল এসেছে, নিয়ে আয় তবে খুলবি না কিন্তু। (এবার এসেছে দুধের প্যাকেট)

কাজের ছেলেঃ আগে খুইলা দুধ খাইয়া লই, ম্যাডাম কি বিচার করবে আমি জানি।
ম্যাডামঃ এবার তুই আমার দুধ খেয়েছিস কেন? তোকে পুলিশে দিব।

এবার কাজের ছেলেকে পুলিশে দেয়া হল ও আদালত বসল।

ম্যাজিষ্টেটঃ আপনার অভিযোগ কি বলুন?
ম্যাডামঃ এই দুঃচরিত্র কাজের ছেলেটি আগে আমার ব্লাউজ খুলেছে।
ম্যাজিষ্টেটঃ তারপর?
ম্যাডামঃ তারপর আমার পেটিকোট খুলছে।
ম্যাজিষ্টেটঃ তারপর ?
ম্যাডামঃ তারপর আমার দুধ খাইছে।
.......
     

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks