আম্মাকে চোদার হেতু ৫ (শেষ) new ma chele choti truth

আম্মাকে চোদার হেতু 1 2 3 4
গত কালের ঘটনার পর আমার ও কেমন খারাপ লাগতে লাগল। আমি আমার মায়ের সাথে এরকম করতে পারলাম ? জানি না তখন মনে কেমন ভুত চেপেছিল ! মনে মনে যাই লাগুক বাইরে আমি খুব স্বাভাবিক থাকলাম। কিন্তু ঘটনার পর থেকে আজ সারাদিন আম্মা আমার সাথে কথা বলেনি। আমিও তাই চুপ ছিলাম। আজ রাতের খাবারের পর আমার আবার তার মধু খেতে ইচ্ছা করছিল। কিন্তু আমি আম্মার রুমে গেলাম না বা তাকেও আমার রুমে ডাকলাম না। কিন্তু আমার ঘুম আস ছিল না। ছটফট করতে করতে রাত ১ টা বেজে গেল। আমি চুপি চুপি আম্মার রুমে গেলাম। আলো জ্বেলে দেখি আম্মা চিত হয়ে শুয়ে আছে। শাড়ী হাটু পর্যন্ত উঠে আছে।
আম্মা ধব ধবে ফর্সা পা দেখা যাচ্ছে। দেখেই আমার পিপাসা লেগে গেল। আম্মার ভোদার রস খাবার জন্য প্রানটা আনচান করে ঊঠল। আমি আম্মার শাড়ীর ভেতরে মাথা ঢুকিয়ে দিয়ে তার গুদ চাটতে লাগলাম। এক মিণিট চুষতেই গুদ গরম হতে লাগল। দ্বিতীয় মিনিটে আম্মার ঘুম ভেঙ্গে গেল। সে সুখের অতিশয্যে আহ উহ আহ উহ করতে লাগল আর আমার মাথায় হাত বুলাতে লাগল। আমি ভোদা থেকে মুখ উঠিয়ে বললাম, আম্মা, গতকালের অতিরঞ্জিত কর্মকান্ডের জন্য sorry. কিন্তু আমি তোমার ভোডার মধু না খেয়ে ঘুমাতে পারব না। আম্মা বল্ল তুমি সত্যিই আমার লক্ষি ছেলে। খাও মজা করে তুমি তমার মায়ের ভোদার জল খাও। আমি সত্যিই আশ্চার্য হলাম । গতকালের এত অত্যাচার আম্মা নিমিষেই ক্ষমা করে দিল? একেই বলে মা। আমি আম্মার জন্য বুকের ভেতর গভীর ভালবাসা অনুভব করলাম। আমি আম্মার ভোদা ছেড়ে এসে আম্মার মুখে, গালে, কপালে চুমু খেতে লাগলাম। আম্মাও আমাকে জবাবে চুমা দিতে লাগল। এভাবে কিছুক্ষন করার পর আম্মা আমার বুকের উপরে উঠে পড়ল। তারপর আমার বুকে তার মুখ ঘসতে লাগল। আর চুম্মা দিতে লাগল এবং আস্তে আস্তে নিচের দিকে যেতে লাগল। আম্মা আরো নিচে গিয়ে আমার লুঙ্গি খুলে আমার বাল গুলো দুই ঠোট দিয়ে চেপে ধরে ধরে টেনে দিতে লাগল। তখন আমার অবস্থা শোচনীয়। আমার ধোন সজারুর কাটার মত খাড়া হয়ে ব্যথা করতে শুরু করতেছিল। একহাতে আম্মা ধোনের মাঝ বরাবর ধরে বল্ল। ওরে বাবা! এটা তো দেখি রাগে ফেটে যাচ্ছে! আমি বললাম হ্যা আম্মু এটা তোমার আদরের জন্য রেগে আছে। তুমি ভাল করে আদর করে এটাকে ঠান্ডা করে দাও। আম্মা তখন ওরে আমার লক্ষী ধোনরে বলে ধোনের মুন্ডুটা মুখে পুরে চুষতে লাগল। আমার সারা শরীরে সুখের তীব্রতায় ঝাকুনি দিয়ে উঠল। আমি চিত হয়ে শুয়ে আম্মার মাথায় বিলি কাটছি আর মা আমার ধোন চুষছে। সে কি আনন্দ বলে ভাষায় প্রকাশ করা যাবে না। কিছুক্ষন পর আম্মা শাড়ী উঠিয়ে তার ভোদায় আমার ধোন সেট করে আমাকে নিচে রেখে তার বডি উপর নিচ করে ঠাপ দিতে লাগল। এই প্রথম আমার বিজয়ের আনন্দ হতে লাগল। তখন আমার মনে হল আমি আমার মাকে চুদি না বরং আমার মা-ই আমাকে চোদে। শাড়ীর জন্য ঠাপ দিতে অসুবিধা হচ্ছিল তাই আম্মার তার ভোদার ভেতর আমার ধোন রাখা অবস্থায় ওভাবে বসেই তার শরীরের সব কাপড় খুলে ফেল্ল এবং আগের চেয়ে জোরে জোরে ঠাপ দিতে লাগল। আম্মার ঠাপানোর জোর দেখে মনে মনে খুবই আশ্চর্য হলাম। মেয়ে মানুষ এক আজব জিনিস। তুমি যতই তাকে চুদ না কেন, সে তাৎক্ষনিক হয়তো অতিরিক্ত চোদা খেয়ে আধ্মরা হয়ে যাবে। কিন্তু ছয় ঘন্টা পর সে আবার চোডা খাবার জন্য সামর্থ অর্জন করবে। আম্মা ৪/৫ মিণিট ঠাপানোর পর তার গুদে আমার ধোন রেখেই মাকে জড়িয়ে ধরে গড়ান দিয়ে নিচে চলে গেল। হাপাতে হাপাতে বল্ল, অনেক্ষন তো মায়ের হাতের চোদা খেলে নাও বাবা এবার তুমি তোমার মাকে চোদ। [বাংলা চটি মা, মা ছেলে চটী, মাছেলে চোটি, true bangla choti ma chele, ma sele cote, ma chele chodar golpo, ma cele choty, ma chele codi golpo, bangla chodi, ]
 আমি বললাম, আমি চুদলে কি তুমি সুখি হও? আম্মা বল্ল, এর চাইতে সুখের আর কিছুই নেই। আমি বললাম, মাকে খুশি করার চাইতে গুরুত্বপূর্ণ একজন ছেলের জন্যও কিছুই নেই। বলেই জোরে জোরে আম্মাকে রাম ঠাপ দিতে লাগলাম। আম্মা আনন্দে শিতকার করতে লাগল। ঠাপাতে ঠাপাতে আম্মাকে বললাম, আম্মা, কথায় আছে না, মায়ের পায়ে নিচে সন্তানের বেহেশ্ত, তুমি আমাকে সেই বেহেস্ত দিবে তো? আম্মা বল্ল, আমার খমতায় যা আছে আমি সব তোমাকে দেব। বেহেস্তে যদি আমি যেতে পারি তাহলে সেখানেও আমি আমার প্রেমিক হিসেবে তোমাকে চাইব। আমার চোদনবাজ ছেলেই আমার চাই সবখানে। আম্মার কথা শুনে আমি আমার মাল ধরে রাখতে পারলাম না। আমার মনে হচ্ছিল আমরা মা ছেলে আলাদা বলতে কিছুই নেই। আমি যেন আমার মায়ের সাথে মিশে গিয়েছি। আম্মার প্রতি আমার জীবনের যত রাগ, ক্ষোভ, কষ্ট ছিল সব যেন আজ বীর্য হয়ে আমার শরীর থেকে আম্মার শরীরে চলে যেতে লাগল। চির চির করে আমার ফেদা আম্মার গুদের ভেতরে স্থান করে নিচ্ছিল। পরম যত্নে, চরম আদরে আমি আম্মাকে জড়িয়ে ধরলাম। আম্মার চোখের পাতায়, কপালে আমি চুমা খেতে লাগলাম। আমার মনে হতে লাগল আমাদের মা ছেলের এ সম্পর্ক এক পবিত্র সম্পর্ক। আমি যেন আমার মায়ের সেবা করছি। আমি যেন দেবীর পুজা করছি। আমি আমার জন্মস্থানের প্রতি পরম মমতা অনুভব করলাম। আমার নিজেকে মায়ের কাছে, আমার জন্ম স্থানের কাছে চরম ঋণী মনে হল। আমি সেক্সুয়াল ফিলিংস থেকে নয় পরম ভালবাসার ফিলিংস থেকে আমার জন্মস্থান; আম্মার গুদে চুমু খেলাম। গুদটা রসে চুপচুপে ছিল।একটু আগে আমার ফেলা বির্যও হয়ত এর মধ্যে মিশে একাকার। কিন্তু আমার মনে হল এখানে ভেজা রস আমার প্রসাদ। আমি আম্মার ভোদা থেকে সব রস চেটে পুটে খেয়ে নিলাম। মায়ের সেবা, মায়ের পুজা, বেহেস্তে সঙ্গী হবার আকাঙ্ক্ষা আমার বেড়েই চল্ল। সমাপ্ত।  

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks