সেক্সী জোকস

১.

সেক্স করার পর বিছানায় শুয়ে বয়ফ্রেন্ডকে গার্লফ্রেন্ড বলছে, ‘ইশ! আমার দুধ দুটো যদি আর একটু বড় হতো?’

‘হুম এক কাজ কর, প্রতিদিন দুধ দুটোয় একটা করে টয়লেট টিস্যু ঘষো’ বয়ফ্রেন্ড বলে।

‘কেন কেন?’ গার্লফ্রেন্ড অবাক।

‘পাছায় ঘষে ঘষে যা একখান পাছা বানিয়েছ, দুধে ঘষলে হবে না?’





২.

এক নব দম্পতির বিয়ের রাতে জামাই বৌকে বলছে, ‘আমি বাসায় আমার যখন ইচ্ছা, যেকোন সময়, যত রাত করেই হোক আসব, আর তুমি এ নিয়ে কোন সমস্যা করতে পারবে না। আর আমি যখনই বাসায় আসি টেবিলে খাবার রেডী দেখতে চাই। আর আমি ছুটির দিনে, মাছ ধরতে, বন্ধুদের সাথে আড্ডা দিতে, তাস খেলতে গিয়ে যতক্ষন ইচ্ছা থাকব, রাতে নাইট ক্লাবে যাব… তুমি কিছুই বলতে পারবে না। এগুলো আমার রুলস। কোন কমেন্ট?’

‘আমার এতে কোন আপত্তি নেই, কিন্ত মনে রাখবে, তুমি বাসায় থাক বা না থাক বাসায় প্রতি সন্ধ্যা সাতটায় আমার সেক্স চলবে… এটা আমার রুলস।’ বউয়ের জবাব।



৩.

একরাতে এক দম্পতি চুদাচুদি করছিল। এসময় তাদের ঘরে একটা মৌমাছি ঢুকে পড়ল। জামাই বউয়ের ভোদায় মাল ছেড়ে সোনা বার করতে হঠাৎ করে মৌমাছিটা বৌয়ের ভোদায় ঢুকে পড়ল। জামাই মহা চিন্তিত হয়ে বৌকে ডাক্তারের কাছে নিয়ে গেল। ডাক্তার তাদের কথা মন দিয়ে শুনে কিছুক্ষন চিন্তা করে করে বলল, ‘হুম, ব্যাথা না দিয়ে আপনার স্ত্রীর যোনি থেকে মৌমাছিটা বের করার একটাই উপায় আছে। আমি আমার পেনিসে মধু মাখিয়ে আপনার স্ত্রীর যোনিতে ঢুকাব আর বের করব, সেই মধুর নেশায় মৌমাছিও বের হয়ে আসবে।’

উপায় না দেখে স্বামী তাতেই নিমরাজি হলো। ডাক্তার তার সোনায় মধু মাখিয়ে বৌটার ভোদায় ঢুকিয়ে থাপ দিতে লাগল। আস্তে আস্তে কয়েকটা থাপের পর ডাক্তার বলল, ‘মৌমাছিটা মনে হয় গন্ধ পায়নি, আরেকটু ভেতরে ঢুকাই’ বলে ডাক্তার আরো জোরে জোরে থাপ দিতে লাগল। মেয়েটা এবার বেশ উত্তেজনা আর সুখ বোধ করতে লাগল। সে শীৎকার দেয়া শুরু করল, ‘ওহহহহ! ডাক্তার… আআআহহহ!!’

গভীর মনোযোগের সাথে থাপাতে থাকা ডাক্তারের চেহারাতেও এবার যৌনত্তেজনার ভাব ফুটে উঠল। সে এবার মেয়েটার মাই দুটো ধরে চেপে থাপাতে লাগল।

এই দৃশ্য দেখে জামাই আর সহ্য করতে পারলো না। ‘একি! করছেন কি আপনি ডাক্তার?!’

‘প্ল্যান বদল, মৌমাছি ব্যাটাকে চুবিয়ে মারব’ ডাক্তারের জবাব।



৪. ছোট্ট টুকু স্কুল থেকে বাসায় ফিরে দেখল উঠানে একটা মুরগি মরে আছে, মরা মুরগির দেহ শক্ত হয়ে পা দুটো আকাশের দিকে মুখ করে আছে। টুকুর বাবা বাসায় ফিরতেই সে তার কাছে ছুটে গেল। ‘আব্বা আব্বা, আমাগো মরা মুরগিটার পা দুইটা আকাশের দিকে খাড়া হইয়া আসে কেন?’

‘ওর আত্মা যেন তাড়াতাড়ি উপরে উইঠা যাইতে পারে’ বাবার জবাব।

কয়েকদিন পর টুকুর আব্বা বাসায় ফিরতে সে আবার দৌড়ে গেল।

‘আব্বা, আব্বা, আইজকা আরেকটু হইলেই আম্মায় মইরা গেসিল!’

‘কেন কেন কি হইসে?’ টুকুর বাবা শঙ্কিতভাবে জিজ্ঞাসা করেন।

‘আম্মায় আইজকা হেইদিনের মরা মুরগিটার মত আকাশের দিকে পা তুইলা চিল্লাইতেসিল, ‘আমার হইয়া যাইতেসে, আমার হইয়া যাইতেসে’। রহিম চাচায় যদি খালি আম্মার উপরে উইঠা হেরে বিছানার লগে চাইপা ধইরা না রাখত……’





৫. এক তরুন তার বিয়ের তিনদিন আগে ফুটবল খেলতে গিয়ে সোনায় লাথি খেল। ব্যাথায় কোঁকাতে কোঁকাতে সে ডাক্তারের কাছে গেল। ‘ডাক্তার সাহেব, দেখেন কি অবস্থা, এদিকে তিনদিন পরে আমার বিয়ে, আর আমার হবু বৌ সবদিক দিয়ে কুমারী!’

ডাক্তার তরুনকে চিন্তা করতে মানা করে তার সোনায় শক্ত কাগজের ব্যান্ডেজ করে দিলেন যাতে ওটা খাড়া হয়ে থাকে। বিয়ের পর বাসর রাতে তরুনটির বউ তার সামনে দাঁড়িয়ে একটানে ব্লাউজ খুলে তার সুডৌল মাইগুলো বের করল, এগুলো তরুনের এই প্রথম দেখা। ‘দেখ আমার এই দুধ আজ পর্যন্ত কেউ ছোঁয়নি’ মেয়েটি গর্বিত স্বরে তরুনকে বলল। তরুন তাই শুনে প্যান্ট খুলে বউকে দেখালো, ‘দেখ আমার সোনার এখনো মোড়কই খোলা হয়নি!’

৬.
চোখের অপারেশনের পর ব্যান্ডেজ খুলে ডাক্তার তরুন রোগীকে জিজ্ঞাসা করলেন, ‘কি দেখতে পাচ্ছেন?’

‘ওহ! আমি তো কিছুই দেখতে পারছি না আপনি আমার ভুল অপারেশন করেছেন, টাকা দিবো না’ তরুন মিথ্যে বলে।

ডাক্তার তরুনের শয়তানী বুঝতে পেরে তাকে বসিয়ে রেখে এক সুন্দরী নার্সকে ডাক দিয়ে সম্পুর্ন নগ্ন হয়ে রোগির সামনে বসতে বললেন। নার্সটি তার কাপড় চোপড় খুলে তরুনটির সামনে পা ফাঁক করে বসল। নার্সের গোলাপী বালহীন ভোদা দেখে তরুন দারুন উত্তেজিত হয়ে উঠল। ডাক্তারের মুখে এক চিলতে হাসি ফুটে উঠল। ‘হারামজাদা, চোখে যদি কিছু নাই দেখস তবে তোর ধোন খাড়াইলো কেমনে?’



৭.
দুই সেক্স পাগল তরুন তরুনী সবে বিয়ে করেছে। বাসররাতের পর সকালে ঘুম থেকে উঠে পাশে বৌকে না পেয়ে ছেলেটা নিচে গিয়ে দেখল তার বৌ রান্নাঘরে নগ্ন অবস্থাতেই তার জন্য অপেক্ষা করছে। ‘নাস্তায় কি খাবে সোনা?’ বৌ জিজ্ঞাসা করল।

‘তোমার ভোদা’ জামাইয়ের জবাব। তাই ওরা আবার বেডরুমে গিয়ে কিছুক্ষন চুদাচুদি করল। তারপর জামাই অফিসে চলে গেল। লাঞ্চের জন্য ঘরে আসতে আবার বৌ জিজ্ঞাসা করল, ‘দুপুরে কি খাবে, ডারলিং?’

‘তোমার ভোদাতেই চলবে’ বলে আবার বউকে জড়িয়ে ধরে বেডরুমে নিয়ে চুদাচুদি করে ছেলেটা আবার কাজে ভলে গেল।

সন্ধ্যা অফিস থেকে ফিরে সে দেখল তার বৌ সোফায় বসে ভোদায় হেয়ার ড্রায়ার ধরে রেখেছে।

‘একি করছ গো?’ ছেলেটি অবাক হয়ে জিজ্ঞাসা করে।

‘তোমার রাতের খাবার গরম করছি’ বউয়ের উত্তর।



৮.
একরাতে মহিলা টিভিতে রান্নার অনুষ্ঠান দেখছিল, তা দেখে তার জামাই এসে বলল, ‘তুমি রান্নার অনুষ্ঠান দেখছ কেন? তুমি তো রান্নাই করতে পারো না’

‘তুমি তাহলে চুদাচুদির ভিডিও দেখ কেন?’ বউয়ের পালটা জবাব।



৯.
জামাই আর বউ বসে একসাথে টিভি দেখলছিল। এমনসময় জামাই হঠাৎ বউয়ের দিকে ফিরে বলল, ‘ওগো তুমি কি আমাকে এমন কিছু বলতে পারবে যেটা একই সাথে আমাকে আনন্দ ও কষ্ট দিবে?’

বউ জামাইয়ের দিকে ঘুরে বলল, ‘তোমার বন্ধুদের মধ্যে তোমার নুনুই সবচেয়ে বড়!’



১০.
দুই বন্ধু কাজ থেকে বাসায় ফিরছিলো।

১ম বন্ধুঃ আমি বাসায় গিয়েই আমার বউয়ের পেন্টি টেনে ছিঁড়ে ফেলব।

২য় বন্ধুঃ এত তাড়া কিসের দোস্ত?

১ম বন্ধুঃ এই বালের প্যান্টি আমার উরুতে দাগ বসায়ে দিচ্ছে।



১১. দুই বন্ধু ফুটপাত দিয়ে হেঁটে যেতে যেতে দুটো কুকুরকে চুদতে দেখল।
১ম বন্ধু বলে উঠলো, ‘না জানি আমার বৌকে কতটা মাতাল করলে এদের মত চুদতে পারব!’

২য় বন্ধু বলে, ‘ঠিক আছে আয় বেট ধরি কে কার বৌকে কম কম মদ খাওয়ায়ে এদের মত চুদতে পারে।’

রাজি হয়ে দুই বন্ধু যার যার ঘরের দিকে চলে গেল। পরদিন দেখা হতে ১ম বন্ধু জিজ্ঞাসা করল, ‘কিরে দোস্ত তোর বউকে কতটুক গিলালি?’

২য় বন্ধু বলে, ‘এক ঢোক গিলাতে বৌ নিজেই পাছা উঁচু করে দিয়েছে, আর তুই?’

১ম বন্ধু হতাশ হয়ে পকেট থেকে টাকা বের করে বলে, ‘নে দোস্ত তুই জিতেছিস, আমার বউকে ফুটপাত পর্যন্ত টেনে আনতেই তো এক বোতল খরচ হয়ে গিয়েছে।’ 

১২. ৫ বছরের দীর্ঘ ঘটনা বহুল অথচ শারীরিক ক্ষুধা বর্জিত স্বচ্ছ প্রেম জীবন, প্রেমিকার হঠাৎ ঠিক হয়ে যাওয়া বিয়ের মাধ্যমে শেষ হয়ে গেল।

প্রেমিক বেচারার মনে যত না হতাশা, তার চেয়ে বেশী আফসোস। বেচারা রাতে ঠিকমত ঘুমাতেও পারে না।

অবশেষে একদিন মনোবল শক্ত করে সোজাসুজি সাবেক প্রেমিকার শ্বশুরবাড়ীতে উপস্থিত হল।

এত বড় ছেঁচকা খাওয়ার পর তার কপাল এতটুকু ভালো হলো যে বাড়িতে অন্য কোন মানুষ ছিল না।

প্রেমিকাকে কাছে পেয়ে সরাসরি কাজের কথা বলল,

”আমি তোমাকে ৫ বছর ভালোবেসেছি। কোন দিন অন্যায়ভাবে কিছু চাইনি। আজ আমি একটা কিছু চাইব। আমাকে দিবা কিনা বল?”

মেয়েটি তার কথা বুঝতে পেরে মনে মনে বলে, ”সর্বনাশ।” কারণ ৫ টা বছরের প্রেমের সময় ছেলেটি তাকে কখনো অসম্মান করেনি। তাঁর সম্মতি থাকার পরও ছেলেটি তাকে ভোগ করেনি। তার প্রতিদানে এতে তার রাজী হওয়া উচিত। কিন্তু হাজার হলেও সে এখন আর একজনের বউ।

সে চালাকিতে উত্তর দেয়,”কি চাও আগে তুমি বল?”

ছেলেটির প্রশ্ন,”আগে বলো দিবা কিনা?” মেয়েটি আবার একই কথা বলে। কিন্তু ছেলেটিও নাছোড়বান্দা। মেয়েটি শেষমেষ চিন্তা করে যা হবার তাই হবে। একবারই তো, প্রতিদিনই তো আর না?

সে ছেলেটিকে কথা দেয়। সে যা চাইবে তাই সে দিবে।

ছেলেটি মুখখানা গম্ভীর করে বলে, ”যা বলব তাড়াতাড়ি করবা। আগে একটা গ্লাস আনো।”

মেয়েটি তাই করল। ”এবার তুমি প্রস্রাব করে গ্লাসটি ভর্তি করে আমাকে দাও।” মেয়েটি হতভম্ব হলেও তাড়াতাড়ি তাই করে ছেলেটির হাতে তাঁর প্রস্রাব ভর্তি গ্লাসটি ধরিয়ে দেয়।

ছেলেটি গ্লাস নিয়ে নিজের বাড়ির নিজের ঘরে এসে তাঁর ধোনটি গ্লাসের প্রস্রাবের ডুবিয়ে ধরে বলে,”নে বাবা খা। মাংস তো আর খেতে পারলি না, ঝোলই খা।”



১৩. শক্তি নাইরে !

নাতি: দাদু তুমি বিড়ি খাওয়া ছাড়লে কি করে?
দাদু : ইচ্ছাই সব চেয়ে বড় শক্তি।
নাতি: দাদু তুমি মদ খাওয়া ছাড়লে কি করে?
দাদু : ইচ্ছাই সব চেয়ে বড় শক্তি।
নাতি এইবার সাহস করে : দাদু তুমি না ঐ ড্যান্স বারের মেয়েটার সাথে ঘুরতে :-*:-* ওকে ছাড়লে কি করে? এটাও কি .....
দাদু : আরে নারে, ইচ্ছা ছিল কিন্তু শক্তি নাইরে।


১৪. শুরু করার আগে

অফিস থেকে বাড়ি ফিরে স্বামী বলল, ‘শুরু করার আগে ভাতটা দাও, খেয়ে নিই।’
স্ত্রী ভাত বেড়ে দিল। ভাত খেয়ে স্বামী ড্রয়িংরুমের সোফায় বসতে বসতে বলল, ‘শুরু করার আগে এক গ্লাস জল দাও… বড্ড তেষ্টা পেয়েছে।’
স্ত্রী জল দিয়ে গেল।
জল খেতে খেতে স্বামী বিছানায় গিয়ে শুয়ে পড়ল। তারপর বলল, ‘শুরু করার আগে এক কাপ চা দাও না আমাকে।’
এইবার স্ত্রী গেল খেপে, ‘অ্যাই, পেয়েছ কী তুমি আমাকে, আমি তোমার চাকর? অফিস থেকে ফিরে একটার পর একটা খালি অর্ডার মেরেই যাচ্ছ… নির্লজ্জ, অসভ্য, ছোটলোক, স্বার্থপর…’
স্বামী কানে তুলা গুঁজতে গুঁজতে বলে, ‘এই যে… শুরু হয়ে গেল।’

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks