ভাবীর হাত মারা


গতকাল ঘুমাইয়া পরছিলাম একটু আগে আগে এই ধরেন ৯ টার দিকে। শেষ রাতের দিকে (২-৩০ কি ৩ টা হবে) ঘুম টা গেল ভেঙ্গে। জেগে দেখি লুঙ্গিতে আষ্ট্রেলিয়ার ম্যাপ হয়ে আছে। এই অবস্থায় আর ঘুমানো যাবে না তাই আর একটা লুংগি হাতে টয়লেটের দিকে হাটা ধরলাম। টয়লেটে যেতে হয় ভাইয়ার রুম পার হয়ে।সেই রুমের পাশে যেতেই শুনলাম এক্তু ফিসফিস শব্দ। থমকে দারিয়ে গেলাম। দরজার কাছে আসতেই দেখি দরজা একটু করে খুলা। আস্তে আস্তে এগিয়ে গেলাম।দেখলাম ঘরে হাল্কা আলো তাতে ভাবিকে চেনা জাচ্ছে। ভাবি একা থাকে আর আমার ভাই থাকে সৌদি।আমি সাহস করে ভিতরে ঢুকে পরলাম। আমাকে দেখে ই ভাবি এক্লাফে উঠে বস্লেন। আচমকা আমাকে দেখে ভুত দেখার মতো চমকে উঠলেন। এমনকি নিজের গায়ে কাপর জরাতেও ভুলে গেলেন। আমি ভুঝতে পাল্মার ভাবি হাত মারতেছিল । ভাবি আমারে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন। এদিকে নস্ন ভাবিকে দেখে আমার ল্যাওড়াটা আবার খারা হইয়ে লুংগির মাঝে তাবু বানিয়ে ফেলেছে। এর পরের ঘটনা আমার জীবনের সবচেয়ে মধুর ঘটনা। কিছু বুঝে উঠার আগেই ভাবি আমাকে কাছে তেনে বসালেন। আস্তে করে আমার ল্যাওরাটা হাতে নিয়ে নিলেন। আমি হারিয়ে যেতে লাগ্লাম।আমার ১১ ইঞ্চি বাড়া হাতে নিয়ে ভাবি আম্র ঠোটে কামড় দিয়ে ধরলেন। আমার হাত টেনে বুকে ধরিয়ে দিলেন।এর পরের ঘটনা আরো ভয়াবহ। এমন পাগলা চোদন কোন মেয়ে চুদতে পারে তা গতকাল রতে ই টের পেলাম।

Facebook Comment

Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks